1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বাংলাদেশ সাংবাদিক ক্লাব, কেন্দ্রীয় স্হায়ী কমিটির পক্ষে,শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন।  অমর একুশে ফেব্রুয়ারি “আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস” উপলক্ষে গড়গড়ী ইউনিয়ন আওয়ামী লীগের বিনম্র শ্রদ্ধাঞ্জলি। রাজশাহীর বাঘায় যথাযথ মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে। যোগ্য ও দক্ষতার সাথে খোকা নতুন লুকে টেলিভিশনের পর্দায় আসার সম্ভাবনা। ঝিনাইগাতী শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন আমতলীতে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত আমার ভাইয়ের রক্তে রাঙানো একুশে ফেব্রুয়ারি আমি কি ভুলিতে পারি, বাঘায় রুকুনুজ্জামান রিন্টু ভালুকায় একুশে প্রথম প্রহরে ভাষা শহীদের প্রতি প্রাথমিক শিক্ষক সমিতি’র শ্রদ্ধা- কালাইয়ে মহান শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

হবিগঞ্জের একাধিক মামলার ১১বছরের সাজাপ্রাপ্ত আসামী কদ্দুস শ্রীমঙ্গলে গ্রেফতার!

  • আপডেট সময়ঃ শুক্রবার, ২৮ অক্টোবর, ২০২২
  • ৭৩ জন দেখেছেন

মীর দুলাল (হবিগঞ্জ) জেলা প্রতিনিধি! হবিগঞ্জ জেলা  পুলিশের অভিযানে ১১টি মামলাসহ মোট ১২টি মামলার ১১বছরের সাজাপ্রাপ্ত এক পলাতক আসামীকে ৪বছর পর শ্রীমঙ্গল থেকে গ্রেফতার করেছে হবিগঞ্জ সদর থানা পুলিশ!

বৃহস্পতিবারহ (২৭ অক্টোবর ২২) ইং হবিগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ(ওসি)গোলাম মর্তুজার নির্দেশে এসআই ইয়াকুব হোসেনের নেতৃত্বে এএসআই শিবলু মজুমদার,এএসআই সোহেল দেবসহ একদল পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার সবুজ বাগে  শ্রীমঙ্গল র‍্যাব ৯এর সহযোগীতা   সকাল সাড়ে এগারোটায় অভিযান চালিয়ে এই সাজাপ্রাপ্ত আসামীকে গ্রেফতার করা হয়”!

গ্রেফতারকৃত সাজাপ্রাপ্ত আসামী হলেন-হবিগঞ্জ সদর উপজেলার ৯নং নিজামপুর ইউনিয়নের শরীফপুর গ্রামের মৃত আঃমন্নান মিয়ার পুত্র আব্দুল কদ্দুস মিয়া(৪৮)।গ্রেফতারকৃত সাজাপ্রাপ্ত পলাতক আসামি  হবিগঞ্জ এডিএম কোর্টের সাবেক পেশকার হিসাবে নিয়োজিত ছিলেন।

তিনি বিভিন্ন দূর্নিতী অনিয়ম অপরাধ ও জাল জালিয়াতির কার্যক্রমে জড়িয়ে ছিলেন!  তার বিরুদ্ধে সর্বমোট ১২টি মামলা হয়।

এবং ১১টি মামলায় তার বিরুদ্ধে বিভিন্ন মেয়াদে ১১বছর সাজা প্রদান করেন বিঞ্জ আদালত।

মামলায় সাজা প্রদানের পর থেকেই আত্মগোপনে চলে যায় আব্দুল কদ্দুস।এমনকি আশ্রয় নেয় শ্রীমঙ্গলে এবং সেখানেই দিনাতিপাত করতে থাকে ৪বছর ধরে।তার এমন অবস্থানের বিষয়ে খবর আসে হবিগঞ্জ সদর থানায়।

তাৎক্ষণিক সদর থানার ওসির নির্দেশে অভিযান চালিয়ে পলাতক সাজাপ্রাপ্ত আসামী আব্দুল কদ্দুসকে গ্রেফতার করে শ্রীমঙ্গল থেকে বিকাল ৪টার দিকে সদর থানায় নিয়ে আসা হয়।

এবং আগামীকাল ২৮অক্টোবর (শুক্রবার )আদালতের মাধ্যমে আব্দুল কদ্দুসকে কারাগারে প্রেরন করা হবে বলে জানান পুলিশ!

হবিগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি)গোলাম মর্তুজার সাথে যোগাযোগ করা হলে তিনি গ্রেফতার এর সত্যতা নিশ্চিত করেন!

শেয়ার করুন

আরো দেখুন......