1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

মামলার বাদীকে তুলে নিয়ে নির্যাতন, ৯৯৯ ফোন দিয়ে প্রাণে রক্ষা !

  • আপডেট সময়ঃ শুক্রবার, ২৮ অক্টোবর, ২০২২
  • ১২৪ জন দেখেছেন

আব্দুল্লাহ আল লোমান,জামালপুর প্রতিনিধি: জমি সংক্রান্ত জেরে  থানায় মামলা করার দ্বায়ে বাদীকে তুলে নিয়ে শারিরিক নির্যাতনের অভিযোগ উঠেছে সৎ ভায়ের বিরুদ্ধে। ৯৯৯ ফোন দিয়ে প্রাণে রক্ষা  ভুক্তভোগীর! এমনি ঘটনা ঘটেছে জামালপুরে ইসলামপুর উপজেলায়।

 

শুক্রবার ( ২৮ অক্টোবর) সকালে উপজেলার চরপুটিমারী ইউনিয়নে চিনারচর আলী আকবরের বাড়িতে এ ঘটনা ঘটে। ভুক্তভোগী আনোয়ার হোসেন ওই গ্রামের হানিফ বেপারির ছেলে।

 

সরে জমিনে গেলে স্থানীয় ভুষন মোল্লাহ,আছু মিয়া,ফেদু মিয়াসহ একাধিক লোক বলেন, আনোয়ার হোসেন ও তার সৎ ভাই রশিদের সাথে  দীর্ঘদিন হতে জমি সংক্রান্ত বিরোধ চলছে।গত তিন দিন আগে সৎ ভাই রশিদ বেপারি গংরা নালিশী জমিতে গেলে দু-দলের মধ্যে সংঘর্ষে আনোয়ার হোসেনের পক্ষের এক লোক আহত হয়।এ নিয়ে থানায় মামলা দায়ের করেন আনোয়ার হোসেন।এতে ক্ষুব্ধ হয়ে হানিফ বেপারি গংরা  আনোয়ার হোসেনকে স্থানীয় চিনারচর বাজার থেকে তুলে নিয়ে  আলী আকবরের ঘরে আটকিয়ে তাকে শারিরিক নির্যাতন করে। নিরুপায় হয়ে আনোয়ারের ভাই ৯৯৯ ফোন দিলে,পুলিশ তাকে আহত অবস্থায় উদ্ধার করে।পরে স্বজনরা তাকে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যায় বলে জানা যায়।

আহত আনোয়ার হোসেন সঠিক বিচারের দাবি করে বলেন, আইনের আশ্রয় নেওয়ায় তারা আমার প্রাণনাশের জন্য আমাকে জোর পূবক বাজার থেকে তুলে নিয়ে লোহার রড দিয়ে এলোপাথাড়ি ভাবে অনেক মেরেছে।সময় মত পুলিশ না এলে আমাকে তারা মেরেই ফেলতো।

এ বিষয়ে রশিদ বেপারি গংদের কোন মন্তব্য পাওয়া যায়নি।

ডিগ্রীরচর তদন্ত কেন্দ্রের আই.সি মাঈদুল হাছান বলেন, ত্রিপল নাইন কলের মাধ্যমে আমরা জানতে পেরে তড়িৎ গতিতে ঘটনাস্থলে লোক পাঠিয়েছি।অভিযোগের ভিত্তিতে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন

আরো দেখুন......