1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
গভীর নলকূপের ট্রান্সফরমার চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অজ্ঞাত এক যুবকের মৃত্যু হয়েছে। র‌্যাব-৭,চট্রগ্রাম’র অভিযানে যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফজলুল করিম হত্যা মামলার প্রধান আসামি ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ শাকিল হোসেন গ্রেফতার।  ঘূর্ণিঝড় রেমালে বন্দরের সব কার্যক্রম বন্ধ ঘোষণা অ্যালার্ট-৪ জারি চট্টগ্রামে স্মরণ সভা ইরানের নিরাপত্তা আরো জোরদার করা প্রয়োজন – নিজামী কালাই এ জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ উদ্বোধন হারুন অর রশিদ রিমেলের তান্ডবে বাঁধ ভেঙ্গে তলিয়ে গেছে আমতলীর নিম্নাঞ্চল  ইমাম ও মুয়াজ্জিন নিয়োগ নিয়ে মিথ্যা ও বিভ্রান্তিকর সংবাদ প্রকাশ করা কে এই আবদুর রহমান? আমতলীতে ‘রেমাল’ মোকাবেলায় জরুরী সভা, প্রস্তুত ১১১ সাইক্লোন শেল্টার তেতুলিয়ায় উপজেলা নির্বাচন চলাকালীন সময়ে সৌন্দর্য বর্ধক বাঁশঝাড় উধাও ময়মনসিংহের ফুলপুরে দুস্থ অসহায় ৪২৬০জন পেলেন ভিজিএফ কার্ড

জুরি বোর্ড এর জাজ মনোনীত হলেন শিল্পী ফারদিন

  • আপডেট সময়ঃ শুক্রবার, ২৮ অক্টোবর, ২০২২
  • ৮৫ জন দেখেছেন

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ এর তরুণ প্রজন্মের কন্ঠ শিল্পীদের মাঝে অন্যতম একটি নাম  ‘ফারদিন’ সাংস্কৃতিক অংগনে বিশাল এক জায়গা করে নিয়েছে এই শিল্পী ফারদিন।

গানের পাশাপাশি অভিনয় ও করে যাচ্ছেন তবে এবার আসছে একবারেই নতুন পরিচয়ে আসছে ফারদিন, “মিসেস ইউনিভার্স বাংলাদেশ” এর জুরি বোর্ড এর জাজ হয়ে আসছেন ফারদিন, এ-সময় বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় রিয়েলিটি শো হচ্ছে মিসেস ইউনিভার্স বাংলাদেশ,এরই মাঝে কোটি ভক্তদের মন জয় করে নিয়েছে এই রিয়েলিটি শো।  ফারদিন বলেন ৮০০০ কনটেন্ট থেকে ৫০ জন সিলেক্টেড আছে।

টপ ২০ জন সিলেকশন থেকে আমি জুরি বোর্ড এর দায়িত্ব গ্রহন করবো ফাইনাল পরযন্ত ধন্যবাদ জানাই মিসেস ইউনিভার্স বাংলাদেশ এর দায়িত্ব প্রাপ্ত টিমদের আমাকে জুরি বোর্ড এর জাজ করবার জন্য।

শেয়ার করুন

আরো দেখুন......