1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
খুলনা বটিয়াঘাটা উপজেলা পরিষদ নির্বাচন জমে উঠেছে,চেয়ারম্যান পদে লড়াই হবে রাহুল,শিমু,মিলন ও নিতাই মধ্যে। বদলগাছী উপজেলার মিঠাপুর ইউনিয়নের ২৪ ও ২৫ অর্থ বছরের প্রায় সাড়ে ৪ কুঠি টাকার উন্মুক্ত বাজেট ঘোষণা করেন চেয়ারম্যান । ঝিনাইগাতীতে আদিবাসী শিশু ধর্ষণের দায়ে গ্রেপ্তার-১ মহাসড়কে অপরিকল্পিত ব্রিজ ভোগান্তির শেষ নেই লক্ষ্য লক্ষ্য মানুষের সাংবাদিক পরিচয়ে চাঁদা দাবি ও চাঁদা আদায়সহ নগ্ন ভিডিও ধারণের ঘটনায় ভুয়া সাংবাদিকসহ গ্রেফতার-০৩ চট্টগ্রামে ঘূর্ণিঝড় ‘রেমাল’মোকাবেলায় বিভিন্ন কর্মসূচির তৎপরতায় মেট্রোপলিটন পুলিশ বাবাকে পিটিয়ে পঙ্গু করার অভিযোগ উঠেছে ছেলে এবং পুত্র বধুর বিরুদ্ধে গভীর নলকূপের ট্রান্সফরমার চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অজ্ঞাত এক যুবকের মৃত্যু হয়েছে। র‌্যাব-৭,চট্রগ্রাম’র অভিযানে যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফজলুল করিম হত্যা মামলার প্রধান আসামি ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ শাকিল হোসেন গ্রেফতার।  ঘূর্ণিঝড় রেমালে বন্দরের সব কার্যক্রম বন্ধ ঘোষণা অ্যালার্ট-৪ জারি

লালপুরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগে সংবাদ সম্মেলন

  • আপডেট সময়ঃ বুধবার, ২৬ অক্টোবর, ২০২২
  • ১৩০ জন দেখেছেন

এ জেড সুজন মাহমুদ, লালপুর (নাটোর) প্রতিনিধি: নাটোরের লালপুরে ২নং ঈশ্বরদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল আজিজ রনজুর বিরুদ্ধে দুর্নীতি, অনিয় ও অর্থ আত্মসাতের অভিযোগে সংবাদ সম্মেলন।

(২৫ অক্টেবর) মঙ্গলবার সকাল ১১ টায় উপজেলার নিমতলী এলাকায় আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব অভিযোগ তোলেন ওই ইউনিয়ন পরিষদের ৫ জন ইউপি সদস্য।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন, ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য রজব আলী। এসময় উপস্থিত ছিলেন ইউপি সদস্য সাজেদুল ইসলাম, আজাবুল হোসেন, মিজানুর রহমান ও সংরক্ষিত ইউপি সদস্য লতিফা বেগম।

লিখিত বক্তব্যে তারা বলেন, বর্তমান চেয়ারম্যান আব্দুল আজিজ রনজু নির্বাচিত হওয়ার পর থেকে অদ্যাবধি সকল কর্মকাণ্ডে সেচ্ছাচারিতা করছেন। ৪০ দিনের কর্মসূচি, হাট ইজারাতে অনিয়ম, জন্মসনদ ও ওয়ারিস সনদ, ট্রেড লাইসেন্সের জন্য অতিরিক্ত অর্থ আদায় করে আসছেন।

এছাড়া ইউনিয়নের হোল্ডিং কর ৭ লাখ টাকা আদায় করা হলেও ব্যাংকে জমা করা হয়েছে মাত্র ৩ লাখ টাকা। সম্প্রতি সয়রাত মহল ১ বছরের জন্য ইজারা দিয়ে এক ব্যক্তির থেকে ৪ লাখ ৮০ টাকা নিয়েছেন। উন্নয়ন কর্মকাণ্ডের টাকা বিনা রেগুলেশনে আত্মসাত করেছেন বলে অভিযোগ তোলেন।

 

অভিযোগের বিষয়ে জানতে চাইলে ঈশ্বরদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল আজিজ রনজু বলেন, রাজনৈতিক ভাবে হেয় প্রতিপন্ন করার উদ্দেশ্যে আমার বিরুদ্ধে সম্পূর্ণ মিথ্যা, ভিত্তিহীন ও ষড়যন্ত্রমূলক অভিযোগ আনা হয়েছে।

এবিষয়ে লালপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শামীমা সুলতানা বলেন, বিষয়টি খতিয়ে দেখে সত্যতা পাওয়া গেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

আরো দেখুন......