1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
খুলনা বটিয়াঘাটা উপজেলা পরিষদ নির্বাচন জমে উঠেছে,চেয়ারম্যান পদে লড়াই হবে রাহুল,শিমু,মিলন ও নিতাই মধ্যে। বদলগাছী উপজেলার মিঠাপুর ইউনিয়নের ২৪ ও ২৫ অর্থ বছরের প্রায় সাড়ে ৪ কুঠি টাকার উন্মুক্ত বাজেট ঘোষণা করেন চেয়ারম্যান । ঝিনাইগাতীতে আদিবাসী শিশু ধর্ষণের দায়ে গ্রেপ্তার-১ মহাসড়কে অপরিকল্পিত ব্রিজ ভোগান্তির শেষ নেই লক্ষ্য লক্ষ্য মানুষের সাংবাদিক পরিচয়ে চাঁদা দাবি ও চাঁদা আদায়সহ নগ্ন ভিডিও ধারণের ঘটনায় ভুয়া সাংবাদিকসহ গ্রেফতার-০৩ চট্টগ্রামে ঘূর্ণিঝড় ‘রেমাল’মোকাবেলায় বিভিন্ন কর্মসূচির তৎপরতায় মেট্রোপলিটন পুলিশ বাবাকে পিটিয়ে পঙ্গু করার অভিযোগ উঠেছে ছেলে এবং পুত্র বধুর বিরুদ্ধে গভীর নলকূপের ট্রান্সফরমার চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অজ্ঞাত এক যুবকের মৃত্যু হয়েছে। র‌্যাব-৭,চট্রগ্রাম’র অভিযানে যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফজলুল করিম হত্যা মামলার প্রধান আসামি ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ শাকিল হোসেন গ্রেফতার।  ঘূর্ণিঝড় রেমালে বন্দরের সব কার্যক্রম বন্ধ ঘোষণা অ্যালার্ট-৪ জারি

ঠাকুরগাঁওয়ে লাইসেন্সবিহীন ক্লিনিক, মালিককে ৪ মাসের জেল ।

  • আপডেট সময়ঃ বুধবার, ২৬ অক্টোবর, ২০২২
  • ৮৪ জন দেখেছেন

মোহাম্মদ মিলন আকতার,ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি :- ঠাকুরগাঁও শহরের সরকার পাড়ায় নাম ও লাইসেন্সবিহীন ক্লিনিক পরিচালনা করার অপরাধে ক্লিনিক মালিককে চার মাসের ঠাকুরগাঁও জেল ও ৫ হাজার টাকা অর্থদণ্ড ভ্রাম্যমাণ আদালতের। মঙ্গলবার (২৫ অক্টোবর) দুপুরে ঠাকুরগাঁও সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট তানজিলা তাসনিম ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ঠাকুরগাঁও জেলা ও অর্থদণ্ড এবং একই সঙ্গে পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত প্রতিষ্ঠানটি সিলগালা করেন।

সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট তানজিলা তাসনিম জানান, ঠাকুরগাঁও শহরের সরকার পাড়ায় একটি ছাত্র ম্যাস ছিল। সেই ম্যাস থাকা ছাত্রদের বের করে দিয়ে ম্যাস ভেঙে বাসার মালিক কোনো প্রকার খোঁজখবর না নিয়েই নামবিহীন ও লাইসেন্সবিহীন ক্লিনিক হিসেবে বাসা ভাড়া দেওয়ার অপরাধে বাসার মালিক কামরুজ্জামান (৫২)-কে দণ্ডবিধি ১৮৬০-এর ১৮৮ ধারায় ৫ হাজার টাকা জরিমানা করা হয়। এ ছাড়া নাম ও লাইসেন্সবিহীন ক্লিনিক পরিচালনা করায় মেডিকেল প্র্যাকটিস এবং বেসরকারি ক্লিনিক ও ল্যাবরেটরি (নিয়ন্ত্রণ) অধ্যাদেশ, ১৯৮২ এর ৮ ধারায় অপরাধ করায় ক্লিনিক মালিক মাহবুবুর রহমান সুমন (৩২)-কে ১৩ ধারায় ৪(চার) মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ৫ হাজার টাকা অর্থদণ্ড করা হয় এবং পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত প্রতিষ্ঠানটি সিলগালা করে আসামিকে কারাগারে পাঠানোর হয়েছে বলেও জানান তিনি। বাসার মালিক কামরুজ্জামান শহরের সরকার পাড়ার জমির উদ্দীনের ছেলে ও ক্লিনিক মালিক মাহবুবুর রহমান সুমন ঠাকুরগাঁও সদর উপজেলার কহরপাড়া গ্রামের হাসিম উদ্দীনের ছেলে ।

শেয়ার করুন

আরো দেখুন......