1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
ঘূর্ণিঝড় রেমালের আঘাতে ক্ষতিগ্রস্ত মংপ্রু মার্মার পরিবারের মানবেতর জীবনযাপন, আয়েরও কোন উৎস নেই ঝিনাইদহ চেক পোস্টে ২৭০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক কালাইয়ে শেষ মুহূর্তে জমে উঠেছে পশুর হাট। *মানবিক কার্যক্রমের অংশ হিসেবে আসন্ন পবিত্র ঈদুল আযহা-২০২৪ উপলক্ষে ৫০ টি দুস্থ পরিবারের মাঝে উপহার সামগ্রী বিতরণ করেছে র‍্যাব-৭, চট্টগ্রাম।* এলজিইডি’র বাস্তবায়নে মুকসুদপুরের বিলচান্দা গ্রামের মানুষ শহরের সুবিধা পেতে চলেছে সাগরিকা ও হালিশহর বড়পুল মহেশখাল পাড়স্থ পশুর হাট পরিদর্শনে সিএমপি পুলিশ কমিশনার “সাংবাদিকতা সংক্রান্ত নেতিবাচক লেখাগুলো ফেসবুকে প্রচার বন্ধ হোক”- “সাইদুর রহমান রিমন”।  ঝিনাইগাতীতে মিলন হত্যার আসামী কাজল গ্রেফতার র‌্যাব-৭,চট্রগ্রাম’র অভিযানে নিষিদ্ধ জঙ্গি সংগঠন ‘আনসার আল ইসলাম’র সক্রিয় সদস্য কর্ণফুলী থানা এলাকা থেকে উগ্রবাদী পুস্তিকা সহ গ্রেফতার -০২।  সোনে মেরিনচর পাড়া প্রাথমিক ও নিন্ম মাধ্যমিক বিদ্যালয় আলীকদম উপজেলায় শিক্ষা ক্ষেত্রে অনন্য নিদর্শন

র‍্যাবের যৌথ অভিযানে চাঞ্চল্যকর হত্যা মামলার পলাতক দুই আসামী গ্রেফতার

  • আপডেট সময়ঃ রবিবার, ২৩ অক্টোবর, ২০২২
  • ৮৫ জন দেখেছেন

সাইফুল্লাহ নাসির,আমতলী (বরগুনা) প্রতিনিধিঃপটুয়াখালী জেলার গলাচিপা থানার চাঞ্চল্যকর হত্যা মামলার ০২(দুই) এজাহারভুক্ত আসামীকে র‌্যাব-৮, সিপিসি-১ (পটুয়াখালী ক্যাম্প) এবং র‌্যাব-১০, সিপিসি-১, যাত্রাবাড়ী ক্যাম্প একটি যৌথ অভিযান পরিচালনা করে ঢাকার যাত্রাবাড়ী থেকে গ্রেফতার করেছে।

 

গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় যে ২১/১০/২০২২ইং তারিখ রাত ১৭ঃ৩০ ঘটিকার সময় ঢাকা জেলার যাত্রাবাড়ী থানাধীন রায়েরবাগ এলাকায় পটুয়াখালী জেলার গলাচিপা থানার চাঞ্চল্যকর হত্যা মামলার ০২(দুই) এজাহার নামীয় পলাতক আসামী অবস্থান করিতেছে। উক্ত প্রাপ্ত সংবাদের ভিত্তিতে সততা যাচাইয়ের লক্ষ্য  উক্ত স্থানে পৌছাইলে র‌্যাবের উপস্থিতি টের পাইয়া আসামীরা পালানোর চেষ্ঠাকালে আনুমানিক ১৯:৩০ ঘকিটার সময় মোঃ জামাল হাং(৩৫) এবং মোঃ বসির হাং(৪৫), উভয় পিতা-মোঃ মোফাজ্জেল হাং, উভয় সাং-বড়শিবা, ০৭নং ওয়ার্ড, উভয়- থানা- গলাচিপা, জেলা-পটুয়াখালীদেরকে ধৃত করতে সক্ষম হয়।

 

ঘটনার বিবরণে জানা যায় যে, গত ২৫ জুলাই ২০২২ইং তারিখ সন্ধ্যা আনুমানিক ১৯ঃ১৫ ঘটিকায় পটুয়াখালী জেলার গলাচিপা থানাধীন চর কাজল ইউনিয়নের বড়শিবা ০৭নং ওয়ার্ডস্থ সুলুইজ বাজার এলাকায় জমিজমা নিয়া দীর্ঘদিনের দ্বন্ধের জের ধরে চায়ের দোকানের মধ্যে নুর খান নামে একজন ব্যক্তিকে হত্যা করা হয়। উক্ত ঘটনার প্রেক্ষিতে পটুয়াখালী জেলার গলাচিপা থানায় একটি মামলা দায়ের করা হয়। যার মামলা নং-১৮/২২, তারিখ-২৬ জুলাই ২০২২ইং।ধারা-১৪৩/৪৪৮/৩২৩/৩২৪/৩২৫/৩২৬/৩০৭/৩০২/৩৪ পেনাল কোড।

শেয়ার করুন

আরো দেখুন......