1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

র‍্যাবের যৌথ অভিযানে চাঞ্চল্যকর হত্যা মামলার পলাতক দুই আসামী গ্রেফতার

  • আপডেট সময়ঃ রবিবার, ২৩ অক্টোবর, ২০২২
  • ৯২ জন দেখেছেন

সাইফুল্লাহ নাসির,আমতলী (বরগুনা) প্রতিনিধিঃপটুয়াখালী জেলার গলাচিপা থানার চাঞ্চল্যকর হত্যা মামলার ০২(দুই) এজাহারভুক্ত আসামীকে র‌্যাব-৮, সিপিসি-১ (পটুয়াখালী ক্যাম্প) এবং র‌্যাব-১০, সিপিসি-১, যাত্রাবাড়ী ক্যাম্প একটি যৌথ অভিযান পরিচালনা করে ঢাকার যাত্রাবাড়ী থেকে গ্রেফতার করেছে।

 

গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় যে ২১/১০/২০২২ইং তারিখ রাত ১৭ঃ৩০ ঘটিকার সময় ঢাকা জেলার যাত্রাবাড়ী থানাধীন রায়েরবাগ এলাকায় পটুয়াখালী জেলার গলাচিপা থানার চাঞ্চল্যকর হত্যা মামলার ০২(দুই) এজাহার নামীয় পলাতক আসামী অবস্থান করিতেছে। উক্ত প্রাপ্ত সংবাদের ভিত্তিতে সততা যাচাইয়ের লক্ষ্য  উক্ত স্থানে পৌছাইলে র‌্যাবের উপস্থিতি টের পাইয়া আসামীরা পালানোর চেষ্ঠাকালে আনুমানিক ১৯:৩০ ঘকিটার সময় মোঃ জামাল হাং(৩৫) এবং মোঃ বসির হাং(৪৫), উভয় পিতা-মোঃ মোফাজ্জেল হাং, উভয় সাং-বড়শিবা, ০৭নং ওয়ার্ড, উভয়- থানা- গলাচিপা, জেলা-পটুয়াখালীদেরকে ধৃত করতে সক্ষম হয়।

 

ঘটনার বিবরণে জানা যায় যে, গত ২৫ জুলাই ২০২২ইং তারিখ সন্ধ্যা আনুমানিক ১৯ঃ১৫ ঘটিকায় পটুয়াখালী জেলার গলাচিপা থানাধীন চর কাজল ইউনিয়নের বড়শিবা ০৭নং ওয়ার্ডস্থ সুলুইজ বাজার এলাকায় জমিজমা নিয়া দীর্ঘদিনের দ্বন্ধের জের ধরে চায়ের দোকানের মধ্যে নুর খান নামে একজন ব্যক্তিকে হত্যা করা হয়। উক্ত ঘটনার প্রেক্ষিতে পটুয়াখালী জেলার গলাচিপা থানায় একটি মামলা দায়ের করা হয়। যার মামলা নং-১৮/২২, তারিখ-২৬ জুলাই ২০২২ইং।ধারা-১৪৩/৪৪৮/৩২৩/৩২৪/৩২৫/৩২৬/৩০৭/৩০২/৩৪ পেনাল কোড।

শেয়ার করুন

আরো দেখুন......