1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
জয়পুরহাট পাঁচবিবির মোহাম্মদপুর ইউনিয়ন জামায়াতে ইসলামীর উদ্যোগে কর্মী ও সূধী সমাবেশ অনুষ্ঠিত ময়মনসিংহের ফুলপুরে জুয়ার আসর পুড়িয়ে দিলো নব যোগদানকৃতওসি রাশেদুজ্জামান: শেরপুরের নবাগত পুলিশ সুপার জনাব মোঃ আমিনুল ইসলাম মহোদয়ের যোগদান ও দায়িত্বভার গ্রহণ শেরপুরের নালিতাবাড়ীতে ফলজ বৃক্ষ উপহার পেল শিক্ষার্থীরা কোটালীপাড়ায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা সংবাদ সম্মেলনের প্রতিবাদে পাল্টা সংবাদ সম্মেলন ফুলপুর ইসলামী ব্যাংক ম‍্যানেজারের সাথে ফুলপুর প্রেস ক্লাবের সাংবাদিকদের আলোচনা ও মতবিনিময় অনুষ্ঠিত। যৌথ বাহিনীর বিশেষ অভিযানে ফেনী জেলার সদর থানাধীন মাস্টারপাড়া এলাকা হতে ০১টি বিদেশী আগ্নেয়াস্ত্র ও  কার্তুজ উদ্ধার। জয়পুরহাটের পাঁচবিবিতে মেধাবী শিক্ষার্থীরা পেল সনদ শেরপুরে প্রতারণার ফাঁদে এক নারী জামায়াত আমিরের ‘ক্ষমা’ নিয়ে মাসুদ সাঈদীর স্ট্যাটাস

র‍্যাবের যৌথ অভিযানে চাঞ্চল্যকর হত্যা মামলার পলাতক দুই আসামী গ্রেফতার

  • আপডেট সময়ঃ রবিবার, ২৩ অক্টোবর, ২০২২
  • ১০০ জন দেখেছেন

সাইফুল্লাহ নাসির,আমতলী (বরগুনা) প্রতিনিধিঃপটুয়াখালী জেলার গলাচিপা থানার চাঞ্চল্যকর হত্যা মামলার ০২(দুই) এজাহারভুক্ত আসামীকে র‌্যাব-৮, সিপিসি-১ (পটুয়াখালী ক্যাম্প) এবং র‌্যাব-১০, সিপিসি-১, যাত্রাবাড়ী ক্যাম্প একটি যৌথ অভিযান পরিচালনা করে ঢাকার যাত্রাবাড়ী থেকে গ্রেফতার করেছে।

 

গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় যে ২১/১০/২০২২ইং তারিখ রাত ১৭ঃ৩০ ঘটিকার সময় ঢাকা জেলার যাত্রাবাড়ী থানাধীন রায়েরবাগ এলাকায় পটুয়াখালী জেলার গলাচিপা থানার চাঞ্চল্যকর হত্যা মামলার ০২(দুই) এজাহার নামীয় পলাতক আসামী অবস্থান করিতেছে। উক্ত প্রাপ্ত সংবাদের ভিত্তিতে সততা যাচাইয়ের লক্ষ্য  উক্ত স্থানে পৌছাইলে র‌্যাবের উপস্থিতি টের পাইয়া আসামীরা পালানোর চেষ্ঠাকালে আনুমানিক ১৯:৩০ ঘকিটার সময় মোঃ জামাল হাং(৩৫) এবং মোঃ বসির হাং(৪৫), উভয় পিতা-মোঃ মোফাজ্জেল হাং, উভয় সাং-বড়শিবা, ০৭নং ওয়ার্ড, উভয়- থানা- গলাচিপা, জেলা-পটুয়াখালীদেরকে ধৃত করতে সক্ষম হয়।

 

ঘটনার বিবরণে জানা যায় যে, গত ২৫ জুলাই ২০২২ইং তারিখ সন্ধ্যা আনুমানিক ১৯ঃ১৫ ঘটিকায় পটুয়াখালী জেলার গলাচিপা থানাধীন চর কাজল ইউনিয়নের বড়শিবা ০৭নং ওয়ার্ডস্থ সুলুইজ বাজার এলাকায় জমিজমা নিয়া দীর্ঘদিনের দ্বন্ধের জের ধরে চায়ের দোকানের মধ্যে নুর খান নামে একজন ব্যক্তিকে হত্যা করা হয়। উক্ত ঘটনার প্রেক্ষিতে পটুয়াখালী জেলার গলাচিপা থানায় একটি মামলা দায়ের করা হয়। যার মামলা নং-১৮/২২, তারিখ-২৬ জুলাই ২০২২ইং।ধারা-১৪৩/৪৪৮/৩২৩/৩২৪/৩২৫/৩২৬/৩০৭/৩০২/৩৪ পেনাল কোড।

শেয়ার করুন

আরো দেখুন......