1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
‘পুলিশ সপ্তাহ ২০২৪’ এর শুভ উদ্বোধন করেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।  আজ মোহাম্মদ উল্লাহ রায়হান দুলুর জন্মদিন জয়পুরহাটে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার রাজশাহীতে ইমো হ্যাকার রাজু (২৭) পাঁচ বছরের কারাদণ্ড । ঝিনাইগাতীতে মোবাইল কোর্টের মাধ্যমে ৪ ব্যবসায়ীকে অর্থদন্ড খুলনার সুন্দরবন করমজলে বাঘের মুখ থেকে রক্ষা পেলো ৩১ জন পর্যটক আমতলীতে স্থানীয় সরকার দিবস উদযাপন সাহসিকতা, বীরত্বপূর্ণ অবদান, অপরাধ নিয়ন্ত্রণ ও সেবামূলক কাজের জন্য ‘পুলিশ সপ্তাহ ২০২৪’ উপলক্ষে পদকপ্রাপ্ত হলেন র‌্যাব-৭, চট্টগ্রামের অধিনায়কসহ তিন কর্মকর্তা। শিক্ষক -ছাত্রীর প্রেমের করুণ পরিণতি:ছাত্রীর রহস্যজনক মৃত্যু,আটক-০১ শেরপুরের ঝিনাইগাতীতে আবাদি জমির ধান বিনষ্ট করে রাস্তা তৈরির চেষ্টা

নড়াইলে সাংবাদিক মিল্টনের উপরে সন্ত্রাসী হামলাকারিদের দ্রুত গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত

  • আপডেট সময়ঃ রবিবার, ২৩ অক্টোবর, ২০২২
  • ৮৩ জন দেখেছেন

মোঃ রজিবুল ইসলাম,ব্যুরো প্রধান(খুলনা বিভাগ):-নড়াইলে সাংবাদিক মিল্টনের উপরে সন্ত্রাসী হামলাকারী সিংগাশোলপুর ইউনিয়নের বড়গাতি গ্রামের সন্ত্রাসী, চাদাবাজ,মাদক ব্যবসায়ী ও একাধিক মামলার আসামি মনিরসহ বাকি আসামিদের দ্রুত আটকের দাবিতে এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

(২০ অক্টোবর) বৃহস্পতিবার বিকাল ৫ ঘটিকার সময় সিংগাশোলপুর বাজার ইউনিয়ন পরিষদের সামনে ঘন্টা ব্যাপি এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে সভাপতিত্ব করেন, বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র  প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান খন্দকার আছিফুর রহমান। এসময় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন,বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র মহাসচিব মোঃ সুমন সরদার। বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র কেন্দ্রিয় নেতৃবৃন্দ।

 

এসময় আরো বক্তব্য রাখেন, বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র কেন্দ্রিয় নেতা নড়াইলের সাংবাদিক মোঃ রফিকুল ইসলাম, সাথি তালুকদার,শফিকুল ইসলাম, রেজোয়ান হোসেন রাজা,তরিকুল ইসলাম,জামির হোসেন,মোঃ সাহিদ হোসেন,খন্দকার আনিসুর রহমান, তামিম আহম্মেদ মনির,মোঃ হান্নান শেখ,কামাল, লিটন, রাজিয়া সুলতানা তূর্ণা, মো:নুরুন্নবী সামদানীসহ অন্নান্য সাংবাদিক বৃন্দ প্রমূখ।

এ সময় সভাপতির বক্তব্যে বলেন সাংবাদিক মিল্টনের দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা না করলে সারাদেশে সাংবাদিকরা বিএমএসএস এর পক্ষ থেকে কঠোর কর্মসূচি দিতে বাধ্য হবে।দ্রুত গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করতে হবে।

 

এদিকে, সন্ত্রাসী, চাদাবাজ, মাদক ব্যবসায়ী ও একাধিক মামলার আসামি মনিরসহ তার সন্ত্রাসীবাহিনী বার বার সাংবাদিক মিল্টন কে বিভিন্ন ভাবে হত্যার হুমকি সহ প্রাণ নাশের হুমকি দিয়ে আসছে এবং সাংবাদিক মিল্টন এর ছোট ভাই ফরেষ্ট অফিসার মো:আব্দুল্লাহ্ শেখ এর কাছে ৫ লক্ষ টাকা চাদা দাবি করে এবং গত (২৯ সেপ্টেম্বর) সিংগাশোলপুর বাজারের কৃষিবিপণন কেন্দ্র থেকে রাতে বাড়ি ফেরার পথে বিধানের মোড়ের আগে নির্জন স্থান থেকে অস্ত্র ঠেকিয়ে সাংবাদিক মিল্টন শেখ এর বড় ভাই মেহেদি শেখ এর কাছ থেকে ১ লক্ষ ৫০ হাজার টাকা ছিনিয়ে নেয়। এসময় স্থানীয় ও স্বজনদের জানালে তাৎক্ষণিক স্থানীয় এবং স্বজন’রা ছিনতাইকারী মনিরসহ তার সঙ্গীদের খুজতে গেলে একই দিন রাতে ছিনতাইকারী’রা সাংবাদিক মিল্টন শেখ কে অতর্কিত ভাবে দেশীয় অস্ত্র রামদা,সেন-দা দিয়ে এলোপাতাড়ি ভাবে হত্যার উদ্দেশে শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে জখম করে। এসময় সাংবাদিক মিল্টনের আর্তচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে আসামি”রা পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় সাংবাদিক মিল্টনকে নড়াইল সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে।

পরে অবস্থার আরো অবনতী হলে আবারও সাংবাদিক মিল্টনের অপারেশনের জন্য গাজী মেডিকেল হাসপাতালে নিয়ে মাথায় ৫৮ সেলাই এবং পায়ে ৭ টা সেলাই করে অপারেশন সম্পন্ন করেন। পরে গত (১ অক্টোবর) শনিবার সাংবাদিক মিল্টনের ছোট ভাই আব্দুল্লাহ্ শেখ বাদি হয়ে নড়াইল সদর থানায় একটি চাদাবাজি ও হত্যা চেষ্টা মামলা দায়ের করেন, নড়াইল সদর উপজেলার সিংগাশোলপুর ইউনিয়নের বড়গাতি গ্রামের মনির শিকদার (৩৫), পিতা-মৃত, আলতাব শিকদার ও একই ইউনিয়নের শোলপুর গ্রামের আব্দুল মান্নান মোল্যা (৪৫), পিতা-হোসেন মোল্যাসহ আরো অজ্ঞাত আসামি করে মামলা দায়ের করেন,যার মামলা নং -০১। মামলার পরে আবারও সন্ত্রাসী মনিরগং’রা গত (১৬ অক্টোবর) মামলা তুলে নিতে হুমকি ধামকী প্রদান করলে জীবনের নিরাপত্তা চেয়ে সাংবাদিক মিল্টন নড়াইল সদর থানায় একটি জিডি করেন,যার জিডি নং-৬৫১।

শেয়ার করুন

আরো দেখুন......