1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

তালতলীতে র‌্যাবের হাতে ইয়াবা ব্যবসায়ী গ্রেফতার।

  • আপডেট সময়ঃ শুক্রবার, ২১ অক্টোবর, ২০২২
  • ৮৪ জন দেখেছেন

সাইফুল্লাহ নাসির,আমতলী (বরগুনা) প্রতিনিধিঃ বরগুনার তালতলীতে র‌্যাব-৮, সিপিসি-১, পটুয়াখালী ক্যাম্প কর্তৃক মাদক বিরোধী অভিযানে রাহুল মৃধা নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

আজ ২০/১০/২০২২ইং তারিখ আনুমানিক ১৭ঃ১০ ঘটিকায় তালতলীতে একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হয়। অভিযানকালে আনুমানিক ১৪:২০ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে বরগুনা জেলার তালতলী থানাধীন কচুপাতা ০১নং ওয়ার্ড সংলগ্ন বটতলার মোড় থেকে ৫০ গজ দক্ষিন দিকে পাঁকা রাস্তা উপর কে বা কাহারা মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ক্রয়/বিক্রয়ের জন্য অবস্থান করিতেছে। প্রাপ্ত গোয়েন্দা তথ্যের ভিত্তিতে কোম্পানী অধিনায়ক সহকারী পুলিশ সুপার জনাব তুহিন রেজার নের্তৃত্বে আনুমানিক ১৭ঃ১০ ঘটিকার সময় উল্লিখিত স্থানে পৌঁছাইয়া ০১ জন ব্যক্তিকে দৌড়াইয়া পালানোর চেষ্টা কালে সঙ্গীয় অফিসার ফোর্সের সহায়তায় তাহাকে ঘেরাও পূর্বক আটক করা হয়। গ্রেফতারকৃত আসামীর নাম হলো মোঃ রাহুল মৃধা(২৮), পিতা-মোঃ মহারাজ মৃধা, সাং-চরপাড়া, ০৫নং ওয়ার্ড, ইউপি-ছোটবগী, থানা-তালতলী, জেলা-বরগুনা। এ/পি-তালতলী সদর সংলগ্ন মিন্টু মিয়ার বাড়ির সামনে (তাসলিমা বেগম এর বাড়ির ভাড়াটিয়া), থানা-তালতলী, জেল-বরগুনা। ধৃত আসামীকে জিজ্ঞাসাবাদের একপর্যায়ে স্বীকার করে পেশায় সে একজন মোটরসাইকেল চালক হলেও মাদকই তার প্রকৃত ব্যবসা। উক্ত আসামীর নিকট হতে ৬৮(আটষট্টি) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। কথিত ইয়াবা ট্যাবলেটের বাজার মূল্য অনুমান ১৭,০০০/- (সতের হাজার)টাকা। ধৃত আসামী অত্র থানাসহ বিভিন্ন এলাকায় দীর্ঘ দিন যাবত কথিত ইয়াবা ট্যাবলেট ক্রয়/বিক্রয় করিয়া আসিতেছে। উদ্ধারকৃত আলামতসহ গ্রেফতারকৃত আসামীকে বরগুনা জেলার তালতলী থানায় হস্তান্তর করা হয়। এ ব্যাপারে র‌্যাব বাদী হয়ে বরগুনা জেলার তালতলী থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা দায়ের করে।

শেয়ার করুন

আরো দেখুন......