1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
জয়পুরহাট পাঁচবিবির মোহাম্মদপুর ইউনিয়ন জামায়াতে ইসলামীর উদ্যোগে কর্মী ও সূধী সমাবেশ অনুষ্ঠিত ময়মনসিংহের ফুলপুরে জুয়ার আসর পুড়িয়ে দিলো নব যোগদানকৃতওসি রাশেদুজ্জামান: শেরপুরের নবাগত পুলিশ সুপার জনাব মোঃ আমিনুল ইসলাম মহোদয়ের যোগদান ও দায়িত্বভার গ্রহণ শেরপুরের নালিতাবাড়ীতে ফলজ বৃক্ষ উপহার পেল শিক্ষার্থীরা কোটালীপাড়ায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা সংবাদ সম্মেলনের প্রতিবাদে পাল্টা সংবাদ সম্মেলন ফুলপুর ইসলামী ব্যাংক ম‍্যানেজারের সাথে ফুলপুর প্রেস ক্লাবের সাংবাদিকদের আলোচনা ও মতবিনিময় অনুষ্ঠিত। যৌথ বাহিনীর বিশেষ অভিযানে ফেনী জেলার সদর থানাধীন মাস্টারপাড়া এলাকা হতে ০১টি বিদেশী আগ্নেয়াস্ত্র ও  কার্তুজ উদ্ধার। জয়পুরহাটের পাঁচবিবিতে মেধাবী শিক্ষার্থীরা পেল সনদ শেরপুরে প্রতারণার ফাঁদে এক নারী জামায়াত আমিরের ‘ক্ষমা’ নিয়ে মাসুদ সাঈদীর স্ট্যাটাস

প্রধানমন্ত্রী’র দেয়া অনুদানের চেক গ্রহন করলেন ভোলা জেলা রিপোর্টার্স ইউনিটি

  • আপডেট সময়ঃ বুধবার, ১৯ অক্টোবর, ২০২২
  • ৯৮ জন দেখেছেন

নিজস্ব প্রতিবেদক: করোনাকালীন সম্মুখসারির যোদ্ধার ভূমিকায় ঝুঁকিপূর্ণ পেশাগত দায়িত্ব পালনের স্বীকৃতিস্বরুপ প্রধানমন্ত্রী’র পক্ষ থেকে ঘোষিত অনুদানের অর্থ পেয়েছেন ভোলা জেলা রিপোর্টার্স ইউনিটি।

বুধবার (১৯ অক্টোবর) সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার সম্মেলনকক্ষে আনুষ্ঠানিকভাবে এই চেক বিতরন করা হয়।

সংগঠনের পক্ষ থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌহিদুল ইসলাম’র কাছ থেকে এই অনুদান গ্রহন করেন ভোলা রিপোর্টার্স ইউনিটি’র সভাপতি সাংবাদিক আল-আমিন শাহরিয়ার। এসময় সেখানে উপস্থিত ছিলেন,সংগঠনের সাধারন সম্পাদক আব্দুস শহিদ তালুকদার, এশিয়ান টিভি’র ভোলা জেলা প্রতিনিধি বিল্লাল হোসেন,সাংবাদিক শরীফ হোসাইনসহ জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার পেশাদার  সাংবাদিকগন।

সভায় গণমাধ্যমকর্মীদের এমন মূল্যায়ন করায় ভোলা জেলা রিপোর্টার্স ইউনিটি’র পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ভোলার জেলা প্রশাসক এবং উপজেলা প্রশাসনকে আন্তরিক ধন্যবাদ-কৃতজ্ঞতা প্রকাশ করা হয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......