1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

ভুরুঙ্গামারীতে দিনের বেলায় চুরি আরিফুল ইসলাম জয় ভূরুঙ্গামারী (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ কুড়িগ্রাম জেলার ভূরুঙ্গামারীতে দিনের বেলায় তিনটি বাড়ীতে চুরি ঘটনা ঘটেছে। বুধবার (১৯ অক্টোবর) দুপুরে ভূরুঙ্গামারী মহিলা দাখিল মাদ্রাসার পিছন এলাকায় এ চুরির ঘটনা ঘটেছে বলে যানা যায়। ইদানিং চোরের উপদ্রব বৃদ্ধি পাওয়ায় কখন যে কার অর্জিত সম্পদ চুরি হয়ে যায় এমন আশংকায় রয়েছেন ভূরুঙ্গামারীবাসী। জানা গেছে, উপজেলার সদর ইউনিয়নের দেওয়ানেরখামার গ্রামের মহিলা মাদ্রাসা পাড়ার জনৈক রফিকুল দর্জির বাড়ীর দরজার তালা ভেঙ্গে ঘরে প্রবেশ করে ঘরের ভেতরে থাকা আসবাবপত্র তছনছ করে। একই দিনে পাশ্ববর্তী আবু সামার বাড়ীর তালা ভেঙ্গে ঘরে প্রবেশ করে ১টি মোবাইল সেট ও নগদ ৬ হাজার টাকা চুরি করে নিয়ে যায়। পরে ওই সময় চোর চক্র বিধবা ময়না বেগমের বাড়ীতে ঢুকে আলমারীতে রাখা সোনার গয়না (কানের দুল ও পায়ের নুপুর), নগদ সাত হাজার টাকা ও জমির দলিলপত্র চুরি করে নিয়ে যায়। আবু সামার স্ত্রী অজুফা জানান, স্বামী কাজে যাওয়ার কারনে আমি কিছুক্ষনের জন্য বাজার করতে বাইরে যাই। তখন বাড়ীতে কেউ ছিল না। এসে দেখি আমার ঘরের সব তালা ভাঙ্গা। ঘরে রক্ষিত ১টি মোবাইল সেট ও নগদ ৬ হাজার টাকা নাই। ময়না বেগম জানান, আমি বিধবা মহিলা আমার সব শেষ চোরেরা আমার গয়না ও নগদ ৭ হাজার নিয়ে গেছে। এ ঘটনায় রফিকুল দর্জি জানান, আমি সারাদিন দোকানে কাজ করি। আমার স্ত্রী পাশের বাড়ীতে বেড়াতে গিয়েছিল এ সুযোগে তারা আমার বাড়ীতে প্রবেশ করে ঘরের তালা ভেঙ্গে জিনিসপত্র তছনছ করেছে। এভাবে চোরের উপদ্রব বৃদ্ধি পাওয়ায় আমাদের অর্জিত সম্পদ নিয়ে আমার চরম আতংকে রয়েছি। ভুরুঙ্গামারী থানার অফিসার ইনচার্জ আলমগীর হোসেন জানান, একজন মহিলা এসেছে চুরি বিষয়ে থানায় জিডি করতে। তিনি বলছেন তাদের পারিবারিক সমস্যা আছে। কেউ একজন তাদের ফলো করছে। বিষয়টি আমি দেখছি।

  • আপডেট সময়ঃ বুধবার, ১৯ অক্টোবর, ২০২২
  • ১৩৭ জন দেখেছেন

আরিফুল ইসলাম জয়, ভূরুঙ্গামারী (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ কুড়িগ্রাম জেলার ভূরুঙ্গামারীতে দিনের বেলায় তিনটি বাড়ীতে চুরি ঘটনা ঘটেছে। বুধবার (১৯ অক্টোবর) দুপুরে ভূরুঙ্গামারী  মহিলা দাখিল মাদ্রাসার পিছন এলাকায় এ চুরির ঘটনা ঘটেছে বলে যানা যায়। ইদানিং চোরের উপদ্রব বৃদ্ধি পাওয়ায় কখন যে কার অর্জিত সম্পদ চুরি হয়ে যায় এমন আশংকায় রয়েছেন ভূরুঙ্গামারীবাসী।

জানা গেছে, উপজেলার সদর ইউনিয়নের দেওয়ানেরখামার গ্রামের মহিলা মাদ্রাসা পাড়ার জনৈক রফিকুল দর্জির বাড়ীর দরজার তালা ভেঙ্গে ঘরে প্রবেশ করে ঘরের ভেতরে থাকা আসবাবপত্র তছনছ করে। একই দিনে পাশ্ববর্তী আবু সামার বাড়ীর তালা ভেঙ্গে ঘরে প্রবেশ করে ১টি মোবাইল সেট ও নগদ ৬ হাজার টাকা চুরি করে নিয়ে যায়। পরে ওই সময় চোর চক্র বিধবা ময়না বেগমের বাড়ীতে ঢুকে আলমারীতে রাখা সোনার গয়না (কানের দুল ও পায়ের নুপুর), নগদ সাত হাজার টাকা  ও জমির দলিলপত্র চুরি করে নিয়ে যায়।

 

আবু সামার স্ত্রী অজুফা জানান, স্বামী কাজে যাওয়ার কারনে আমি কিছুক্ষনের জন্য বাজার করতে বাইরে যাই। তখন বাড়ীতে কেউ ছিল না। এসে দেখি আমার ঘরের সব তালা ভাঙ্গা। ঘরে রক্ষিত ১টি মোবাইল সেট ও নগদ ৬ হাজার টাকা নাই।

 

ময়না বেগম জানান, আমি বিধবা মহিলা আমার সব শেষ চোরেরা আমার গয়না ও নগদ ৭ হাজার  নিয়ে গেছে।

 

এ ঘটনায় রফিকুল দর্জি জানান, আমি সারাদিন দোকানে কাজ করি। আমার স্ত্রী পাশের বাড়ীতে বেড়াতে গিয়েছিল এ সুযোগে তারা আমার বাড়ীতে প্রবেশ করে ঘরের তালা ভেঙ্গে জিনিসপত্র তছনছ করেছে। এভাবে চোরের উপদ্রব বৃদ্ধি পাওয়ায় আমাদের অর্জিত সম্পদ নিয়ে আমার চরম আতংকে রয়েছি।

 

ভুরুঙ্গামারী থানার অফিসার ইনচার্জ আলমগীর হোসেন জানান, একজন মহিলা এসেছে চুরি বিষয়ে থানায় জিডি করতে। তিনি বলছেন তাদের পারিবারিক সমস্যা আছে। কেউ একজন তাদের ফলো করছে। বিষয়টি আমি দেখছি।

শেয়ার করুন

আরো দেখুন......