1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
দক্ষিণ হালিশহরে একাডেমি কাপ ফুটবলের উদ্ধোধন: ট্রাইবেকারে পদ্মা-মেঘনা জয়ী ঝিনাইগাতীতে জাতীয় বীমা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্টিত ২০ রমজানের মধ্যে জাহাজ ভাঙ্গা শ্রমিকদের বেতন-বোনাস প্রদানের দাবি ফুটপাত দখলকারীরা কীভাবে বিদ্যুৎ পায়, প্রশ্ন মেয়র রেজাউলের, “নতুন কারিকুলামের চ্যালেঞ্জে অভিভাবকগণও সম্পৃক্ত”-ইপিজেড কর্ণফুলী মডেল স্কুলের অনুষ্ঠানে বক্তারা চট্টগ্রাম রিপোর্টার্স এসোসিয়েশন’র পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা হত্যাকান্ডে জড়িত আসামির স্বীকারোক্তি ভিডিও ভাইরাল; আদালতে হত্যা মামলা দায়ের র‌্যব-৭, চট্টগ্রাম’র অভিযানে, ফেনী এবং চট্টগ্রাম মহানগরীর বিভিন্ন স্থানে বিশেষ অভিযান পরিচালনা করে ৬টি কিশোর গ্যাং গ্রুপের প্রধানসহ আটক- ২৮ প্রধানমন্ত্রী নিজ হস্তে রাষ্ট্রপতি পদক পড়িয়ে দিলেন বাদলগাছী থানা অফিসার ইনচার্জ কে। প্রেসিডেন্ট পুলিশ মেডেল পদকে ভূষিত হলেন বরগুনার পুলিশ সুপার মোঃ আবদুস ছালাম

ভুরুঙ্গামারীতে দিনের বেলায় চুরি আরিফুল ইসলাম জয় ভূরুঙ্গামারী (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ কুড়িগ্রাম জেলার ভূরুঙ্গামারীতে দিনের বেলায় তিনটি বাড়ীতে চুরি ঘটনা ঘটেছে। বুধবার (১৯ অক্টোবর) দুপুরে ভূরুঙ্গামারী মহিলা দাখিল মাদ্রাসার পিছন এলাকায় এ চুরির ঘটনা ঘটেছে বলে যানা যায়। ইদানিং চোরের উপদ্রব বৃদ্ধি পাওয়ায় কখন যে কার অর্জিত সম্পদ চুরি হয়ে যায় এমন আশংকায় রয়েছেন ভূরুঙ্গামারীবাসী। জানা গেছে, উপজেলার সদর ইউনিয়নের দেওয়ানেরখামার গ্রামের মহিলা মাদ্রাসা পাড়ার জনৈক রফিকুল দর্জির বাড়ীর দরজার তালা ভেঙ্গে ঘরে প্রবেশ করে ঘরের ভেতরে থাকা আসবাবপত্র তছনছ করে। একই দিনে পাশ্ববর্তী আবু সামার বাড়ীর তালা ভেঙ্গে ঘরে প্রবেশ করে ১টি মোবাইল সেট ও নগদ ৬ হাজার টাকা চুরি করে নিয়ে যায়। পরে ওই সময় চোর চক্র বিধবা ময়না বেগমের বাড়ীতে ঢুকে আলমারীতে রাখা সোনার গয়না (কানের দুল ও পায়ের নুপুর), নগদ সাত হাজার টাকা ও জমির দলিলপত্র চুরি করে নিয়ে যায়। আবু সামার স্ত্রী অজুফা জানান, স্বামী কাজে যাওয়ার কারনে আমি কিছুক্ষনের জন্য বাজার করতে বাইরে যাই। তখন বাড়ীতে কেউ ছিল না। এসে দেখি আমার ঘরের সব তালা ভাঙ্গা। ঘরে রক্ষিত ১টি মোবাইল সেট ও নগদ ৬ হাজার টাকা নাই। ময়না বেগম জানান, আমি বিধবা মহিলা আমার সব শেষ চোরেরা আমার গয়না ও নগদ ৭ হাজার নিয়ে গেছে। এ ঘটনায় রফিকুল দর্জি জানান, আমি সারাদিন দোকানে কাজ করি। আমার স্ত্রী পাশের বাড়ীতে বেড়াতে গিয়েছিল এ সুযোগে তারা আমার বাড়ীতে প্রবেশ করে ঘরের তালা ভেঙ্গে জিনিসপত্র তছনছ করেছে। এভাবে চোরের উপদ্রব বৃদ্ধি পাওয়ায় আমাদের অর্জিত সম্পদ নিয়ে আমার চরম আতংকে রয়েছি। ভুরুঙ্গামারী থানার অফিসার ইনচার্জ আলমগীর হোসেন জানান, একজন মহিলা এসেছে চুরি বিষয়ে থানায় জিডি করতে। তিনি বলছেন তাদের পারিবারিক সমস্যা আছে। কেউ একজন তাদের ফলো করছে। বিষয়টি আমি দেখছি।

  • আপডেট সময়ঃ বুধবার, ১৯ অক্টোবর, ২০২২
  • ১২৭ জন দেখেছেন

আরিফুল ইসলাম জয়, ভূরুঙ্গামারী (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ কুড়িগ্রাম জেলার ভূরুঙ্গামারীতে দিনের বেলায় তিনটি বাড়ীতে চুরি ঘটনা ঘটেছে। বুধবার (১৯ অক্টোবর) দুপুরে ভূরুঙ্গামারী  মহিলা দাখিল মাদ্রাসার পিছন এলাকায় এ চুরির ঘটনা ঘটেছে বলে যানা যায়। ইদানিং চোরের উপদ্রব বৃদ্ধি পাওয়ায় কখন যে কার অর্জিত সম্পদ চুরি হয়ে যায় এমন আশংকায় রয়েছেন ভূরুঙ্গামারীবাসী।

জানা গেছে, উপজেলার সদর ইউনিয়নের দেওয়ানেরখামার গ্রামের মহিলা মাদ্রাসা পাড়ার জনৈক রফিকুল দর্জির বাড়ীর দরজার তালা ভেঙ্গে ঘরে প্রবেশ করে ঘরের ভেতরে থাকা আসবাবপত্র তছনছ করে। একই দিনে পাশ্ববর্তী আবু সামার বাড়ীর তালা ভেঙ্গে ঘরে প্রবেশ করে ১টি মোবাইল সেট ও নগদ ৬ হাজার টাকা চুরি করে নিয়ে যায়। পরে ওই সময় চোর চক্র বিধবা ময়না বেগমের বাড়ীতে ঢুকে আলমারীতে রাখা সোনার গয়না (কানের দুল ও পায়ের নুপুর), নগদ সাত হাজার টাকা  ও জমির দলিলপত্র চুরি করে নিয়ে যায়।

 

আবু সামার স্ত্রী অজুফা জানান, স্বামী কাজে যাওয়ার কারনে আমি কিছুক্ষনের জন্য বাজার করতে বাইরে যাই। তখন বাড়ীতে কেউ ছিল না। এসে দেখি আমার ঘরের সব তালা ভাঙ্গা। ঘরে রক্ষিত ১টি মোবাইল সেট ও নগদ ৬ হাজার টাকা নাই।

 

ময়না বেগম জানান, আমি বিধবা মহিলা আমার সব শেষ চোরেরা আমার গয়না ও নগদ ৭ হাজার  নিয়ে গেছে।

 

এ ঘটনায় রফিকুল দর্জি জানান, আমি সারাদিন দোকানে কাজ করি। আমার স্ত্রী পাশের বাড়ীতে বেড়াতে গিয়েছিল এ সুযোগে তারা আমার বাড়ীতে প্রবেশ করে ঘরের তালা ভেঙ্গে জিনিসপত্র তছনছ করেছে। এভাবে চোরের উপদ্রব বৃদ্ধি পাওয়ায় আমাদের অর্জিত সম্পদ নিয়ে আমার চরম আতংকে রয়েছি।

 

ভুরুঙ্গামারী থানার অফিসার ইনচার্জ আলমগীর হোসেন জানান, একজন মহিলা এসেছে চুরি বিষয়ে থানায় জিডি করতে। তিনি বলছেন তাদের পারিবারিক সমস্যা আছে। কেউ একজন তাদের ফলো করছে। বিষয়টি আমি দেখছি।

শেয়ার করুন

আরো দেখুন......