1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

খুলনা মহানগরের বযরা বাজার থেকে সোহান মোল্লা নামের ০১ যুবক নিখোঁজ

  • আপডেট সময়ঃ বুধবার, ১৯ অক্টোবর, ২০২২
  • ৯৯ জন দেখেছেন

মোঃ ইমানুর রহমান,জেলা প্রতিনিধি, খুলনা, খুলনা মহানগরীর বড় বয়রা আজিজের মোড় এলাকার সোহান মোল্লা (২০) নামের এক কিশোর গত ০৯ সেপ্টেম্বর শুক্রবার সকাল ৮টা থেকে নিখোঁজ রয়েছে।

সে নিখোঁজ নাকি আদৌঁ বেঁচে আছে কিনা এ নিয়ে নানা জল্পনাকল্পনা চলছে এলাকায়। সোহান একটি ট্রাকের হেলপার। একই এলাকার দিনমজুর মোঃ মফিজ মোল্লার মেজ ছেলে।

পিতা মোঃ মফিজ মোল্লা জানান, গত ০৮ সেপ্টেম্বর দুপুর দেড়টার দিকে ঢাকা মেট্রো ড ১৪-৫১১৫ নম্বর ট্রাকের ড্রাইভার মোঃ আমিনুল ইসলাম মান্দার (৩২) এর সাথে চট্টগ্রাম যাওয়ার উদ্দেশ্য বাড়ি থেকে বের হয়।

একই দিন সন্ধ্যা ৭টায় খুলনার আঠারো মাইল থেকে চট্টগ্রামের উদ্দেশ্য রওনা দেয়। ০৯ সেপ্টেম্বর সকাল ৮টায় চট্টগ্রাম ফিসারি ঘাট এলাকায় গিয়ে পৌঁছায় তারা। ওইদিন বিকাল ৪টায় গাড়ির ড্রাইভার মান্দার জানায় তার ছেলে সোহানকে খুঁজে পাওয়া যাচ্ছে না বলে তিনি জানান।

তবে এ বিষয়ে এখনো কোথাও কোনো অভিযোগ করা হয়নি,

 

শেয়ার করুন

আরো দেখুন......