1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
গভীর নলকূপের ট্রান্সফরমার চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অজ্ঞাত এক যুবকের মৃত্যু হয়েছে। র‌্যাব-৭,চট্রগ্রাম’র অভিযানে যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফজলুল করিম হত্যা মামলার প্রধান আসামি ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ শাকিল হোসেন গ্রেফতার।  ঘূর্ণিঝড় রেমালে বন্দরের সব কার্যক্রম বন্ধ ঘোষণা অ্যালার্ট-৪ জারি চট্টগ্রামে স্মরণ সভা ইরানের নিরাপত্তা আরো জোরদার করা প্রয়োজন – নিজামী কালাই এ জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ উদ্বোধন হারুন অর রশিদ রিমেলের তান্ডবে বাঁধ ভেঙ্গে তলিয়ে গেছে আমতলীর নিম্নাঞ্চল  ইমাম ও মুয়াজ্জিন নিয়োগ নিয়ে মিথ্যা ও বিভ্রান্তিকর সংবাদ প্রকাশ করা কে এই আবদুর রহমান? আমতলীতে ‘রেমাল’ মোকাবেলায় জরুরী সভা, প্রস্তুত ১১১ সাইক্লোন শেল্টার তেতুলিয়ায় উপজেলা নির্বাচন চলাকালীন সময়ে সৌন্দর্য বর্ধক বাঁশঝাড় উধাও ময়মনসিংহের ফুলপুরে দুস্থ অসহায় ৪২৬০জন পেলেন ভিজিএফ কার্ড

রংপুরে রিহ্যাব সেন্টার এসোসিয়েশনের সংবাদ সম্মেলন অনুষ্ঠিত

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ১৮ অক্টোবর, ২০২২
  • ৯৯ জন দেখেছেন

শরিফা বেগম শিউলী, স্টাফ রিপোর্টার (রংপুর বিভাগ): রংপুরে শান্তি মাদকাসক্তি নিরাময় কেন্দ্রকে নিয়ে বিভ্রান্তিমূলক অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন রিহ্যাব সেন্টার এসোসিয়েশন।

মঙ্গলবার (১৮ অক্টোবর) সকালে ১১টার দিকে রিপোর্টার্স ক্লাব, রংপুর মিলনায়তনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

 

এসময় শান্তি মাদকাসক্তি নিরাময় কেন্দ্রের প্রোগ্রাম অফিসার আরবাব হোসেন রিয়েল লিখিত বক্তব্যে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী ঘোষিত মাদক প্রতিরোধে শুন্য সহিষ্ণুতানীতির সাথে একাত্ব হয়ে কাজ করছে “রিহ্যাব সেন্টার এসোসিয়েশন” রংপুর।

 

১৯৯০ দশকের শুরু হওয়া মাদক সমস্যাটি বর্তমানে প্রকট আকার ধারণ করেছে। মাদক নির্ভরশীলদের চিকিৎসা ও পুনর্বাসন একটি জটিল প্রক্রিয়া, কারণ নির্ভরশীলতার কারণে একজন ব্যক্তির শারীরিক, মানষিক ও আচরণিক পরিবর্তন হয়ে থাকে। যা কখনও কখনও এককভাবে চিকিৎসার মাধ্যমে ভালো করা সম্ভব হয় না।

 

এসময় স্নেহা নার্সিং কলেজের চেয়ারম্যান মনোয়ারুল কাদির মাসুম বলেন আমাদের ভুল থাকতে পারে, আপনারা আমাদের ভুল ধরিয়ে দিয়ে সংশোধন করার সুযোগ করে দিবেন। তবে NEWS 24 টিভির মতো ভুল তথ্য দিয়ে নিউজ করবেন না। ভুলভাল তথ্য দিয়ে নিউজ করছে বলে আমরা অনেক বিভ্রান্তির মুখে পড়েছি।#

শেয়ার করুন

আরো দেখুন......