1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বাংলাদেশ সাংবাদিক ক্লাব, কেন্দ্রীয় স্হায়ী কমিটির পক্ষে,শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন।  অমর একুশে ফেব্রুয়ারি “আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস” উপলক্ষে গড়গড়ী ইউনিয়ন আওয়ামী লীগের বিনম্র শ্রদ্ধাঞ্জলি। রাজশাহীর বাঘায় যথাযথ মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে। যোগ্য ও দক্ষতার সাথে খোকা নতুন লুকে টেলিভিশনের পর্দায় আসার সম্ভাবনা। ঝিনাইগাতী শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন আমতলীতে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত আমার ভাইয়ের রক্তে রাঙানো একুশে ফেব্রুয়ারি আমি কি ভুলিতে পারি, বাঘায় রুকুনুজ্জামান রিন্টু ভালুকায় একুশে প্রথম প্রহরে ভাষা শহীদের প্রতি প্রাথমিক শিক্ষক সমিতি’র শ্রদ্ধা- কালাইয়ে মহান শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

খুলনা জেলা পুলিশের অভিযানে ১৫টি চোরাই মোটরসাইকেলসহ ০৪ সদস্য গ্রেপ্তার

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ১৮ অক্টোবর, ২০২২
  • ৯৯ জন দেখেছেন

মোঃ ইমানুর রহমান,জেলা প্রতিনিধি, খুলনা:-খুলনা জেলা ও ডুমুরিয়া থানা পুলিশের যৌথ অভিযানে ১৫টি চোরাই মোটরসাইকেলসহ আন্ত:জেলা চোর চক্রের ০৪ সদস্য গ্রেপ্তার করেছে পুলিশ।

 

খুলনা জেলা অতিরিক্ত পুলিশ সুপার তানভীর আহমদ এ অভিযানের নেতৃত্ব দেন। রোববার রাতে এ অভিযান চালানো হয়।

 

ডুমুরিয়া থানা পুলিশ জানায়,সাতক্ষীরা, যশোর ও নড়াইল জেলার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে আন্ত:জেলা মোটরসাইকেল চোর চক্রের ০৪ সদস্যকে গ্রেপ্তার করা হয়।

 

গ্রেপ্তার হওয়া সদস্যরা হলেন, সাতক্ষীরা জেলার কালিগঞ্জ উপজেলার কাকশিয়ালী গ্রামের মোঃ আহসানের ছেলে সালাউদ্দিন (৩১), বাগেরহাট জেলার মোড়েলগঞ্জ উপজেলার সোনাখালি গ্রামের বাহাদুর শেখের ছেলে সম্রাট ওরফে শান্ত (১৯), ডুমুরিয়া উপজেলার মিকশিমিল গ্রামের সোহরাব গাজীর ছেলে মোঃ শরিফুল ইসলাম (৩০) ও যশোর জেলার কেশবপুর উপজেলার আঃ সামাদ শেখের ছেলে মিজানুর রহমান (৩১) কে গ্রেপ্তার করা হয়।

 

ডুমুরিয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেখ কনি মিয়া বলেন,গ্রেফতারকৃত সালাউদ্দিন,সম্রাট ইসলাম ও শরিফুল ইসলামের দেয়া তথ্যমতে বিভিন্ন ব্রান্ডের ৮টি এবং মিজানুর রহমানের তথ্যমতে ৭টিসহ মোট ১৫টি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। তার মধ্যে ১৬০ সিসি এ্যাপাচি আরটিআর(ব্লু রং), ১৫০ সিসি কালো পালসার, ১২৫ সিসি কালো ডিসকভার এবং ১৫০ লাল রঙের এ্যাপাচি আরটিআর মোটরসাইকেলও রয়েছে।

 

গ্রেপ্তারকৃতদের থানায় মামলা দায়ের পূর্বক সোমবার জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

 

এর আগে ডুমুরিয়া থানা পুলিশ ১১আগস্ট অভিযান চালিয়ে ৫ টি চোরাই মোটরসাইকেল, চুরির সরঞ্জাম উদ্ধারসহ এবং চোর সিন্ডিকেটের ০২ জনকে গ্রেপ্তার করে।

শেয়ার করুন

আরো দেখুন......