1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বন্দরটিলা কাঁচাবাজার এলাকায় নুসরাত জাহান  সাবিনা নামে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু দেওয়ানগঞ্জে ৭০০ পিস ইয়াবাসহ আটক-০১ পাঁচবিবিতে মেয়াদউত্তীর্ণ জেলা ও উপজেলা পকেট কমিটি বাতিলের দাবীতে বিএনপির সংবাদ সম্মেলন বটিয়াঘাটা ভান্ডারকোট ইউনিয়নে আদালতে মামলা থাকা অবস্থায় জোরপূর্বক জমি দখলের অভিযোগ আপিলের অনুমতি পেলেন ড. ইউনূস, শুনানি ১৯ নভেম্বর বটিয়াঘাটায় কৃষি প্রনোদনা ও ইঁদুর নিধন কর্মসুচির সভা অনুষ্ঠিত পাঁচবিবি উপজেলার মহিপুরে আগাম আখচাষী মতবিনিময় সভা  অনুষ্ঠিত বাঘায় সাংবাদিক আবুল হাশেম ও তার বাবার উপর হামলা। র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে গার্মেন্টস কর্মী ধর্ষণ মামলার পলাতক আসামি মোহাম্মদ শফিউল আলম গ্রেফতার। বরগুনায় শ্রমিক লীগ নেতা ও সাবেক চেয়ারম্যান গোলাম কিবরিয়া গ্রেফতার 

আমতলীতে শেখ রা‌সেলের ৫৯ তম জন্মদিন পালিত

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ১৮ অক্টোবর, ২০২২
  • ১০৩ জন দেখেছেন

সাইফুল্লাহ নাসির,আমতলী  (বরগুনা) প্রতিনিধি: “‌শেখ রা‌সেল নির্মলতার প্রতীক দুরন্ত প্রাণবন্ত নির্ভীক” এ প্রতিপাদ্যকে সামনে রেখে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে বরগুনার আমতলীতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মু‌জিবুর রহমা‌নের ক‌নিষ্ঠ পুত্র শেখ রা‌সে‌লের ৫৯ তম জন্ম‌দিন পালন করা হয়েছে ।

আজ মঙ্গলবার সকাল ৯ টার সময় উপ‌জেলা প্রশাস‌নের আ‌য়োজ‌নে উপ‌জেলা প‌রিষদ মিলনায়তনে শেখ রা‌সেলের ৫৯ তম জন্ম‌দিন উপল‌ক্ষে শেখ রা‌সে‌লের প্রতিকৃ‌তি‌তে পুস্পমাল‌্য অর্পন করা হয়। পরে ‌ বিশাল র‍্যালি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ মিলনায়তনে  আলোচনা সভা ও শেখ রা‌সেল সহ বঙ্গবন্ধু তার প‌রিবা‌রের শহীদ‌দের মাগ‌ফেরাত কামনায় দোয়া,মোনাজাত ও আ‌লোচনা সভা অনু‌ষ্ঠিত হয়।

ভারপ্রাপ্ত উপ‌জেলা নির্বাহী অ‌ফিসার ও সহকারী কমিশনার (ভুমি) আবদুল্লাহ আবু জাহের এর সভাপ‌তি‌ত্বে আলোচনা সভায়  প্রধান অ‌তিথী হি‌সেবে উপ‌স্হিত ছি‌লেন উপজেলা পরিষদ চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) মোঃ মজিবুর রহমান।

 

এ সময় আরও উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান (মহিলা) তামান্না আফরোজ মনি,আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ,কে এম মিজানুর রহমান,সরকারি এ,কে হাই স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ বজলুর রহমান, উপজেলা শিক্ষা অফিসার মোঃ মজিবুর রহমান,সমাজ সেবা অফিসার মনজুরুল ইসলাম, মফিজ উদ্দিন বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ শাহ আলম কবির সহ  উপ‌জেলার বিভিন্ন দপ্ত‌রের কর্মকর্তা ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা উপ‌স্থিত ছি‌লেন।

 

আ‌লোচনা শে‌ষে কুইজ প্রতি‌যোগী‌ শিক্ষার্থী‌দের মা‌ঝে পুরস্কার বিতরন করা হয়।

শেয়ার করুন

আরো দেখুন......