1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

হবিগঞ্জ জেলা পরিষদ নির্বাচন- পর্যবেক্ষনে জেলা প্রশাসক ও পুলিশ সুপার।

  • আপডেট সময়ঃ সোমবার, ১৭ অক্টোবর, ২০২২
  • ১১৬ জন দেখেছেন

মীর দুলাল (হবিগঞ্জ জেলা) প্রতিনিধি! হবিগঞ্জে জেলা পরিষদ নির্বাচন চলাকালে  বিভিন্ন ভোট কেন্দ্র পরিদর্শন করেন হবিগঞ্জ জেলা প্রশাসক ও পুলিশ সুপার,সোমবার (১৭ অক্টোবর২২) ইং সকাল ৯ ঘঠিকায় ভোট গ্রহণ শুরু করেন!

জেলা পরিষদ সাধারণ নির্বাচন-২০২২ উপলক্ষে বিভিন্ন ভোট কেন্দ্র পরিদর্শন করেন জেলা প্রশাসনের দায়িত্বে থাকা কর্মকর্তাবৃন্দ!

হবিগঞ্জ জেলার ০৯টি উপজেলায় ০৯টি ভোট কেন্দ্রে জেলা পরিষদ সাধারণ নির্বাচন উপলক্ষ্যে আনন্দমূখর পরিবেশে ভোট গ্রহণ  করা হয়!

জেলার ০৯টি উপজেলায় ০৯টি ভোট কেন্দ্রে জেলা পরিষদ সাধারণ নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষভাবে সম্পাদনের লক্ষ্যে ও আইন-শৃঙ্খলা পরিস্থিতি পর্যবেক্ষনে বিভিন্ন ভোট পরিদর্শন করেন জেলা প্রশাসক  ইশরাত জাহান,!

ও পুলিশ সুপার হবিগঞ্জ  এস এম মুরাদ আলি!

শেয়ার করুন

আরো দেখুন......