1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বাগেরহাট ৪ আসনের মাননীয় সংসদ সদস্য বলইবুনিয়া মাধ্যমিক বিদ্যালয় পরিদর্শন করেন। রান্নার কাজে ব্যস্ত মা, খেলতে গিয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু চট্টগ্রাম শিক্ষা বোর্ডের নবনিযুক্ত চেয়ারম্যান অধ্যাপক রেজাউল করিম স্যারকে কেয়া’র পক্ষ থেকে শুভেচ্ছা ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন (দ্বিতীয় ধাপ) উপলক্ষে নির্বাচনকালীন দায়িত্ব পালন সংক্রান্তে ব্রিফিং কালাইয়ে চলতি মৌসুমে হিমাগারে আলুর ভাড়া বৃদ্ধির প্রতিবাদে চাষীদের মানববন্ধন রাজা তার নিজ বাড়ীতে খাবার খায় না দশ বছর। বদলগাছী ঐতিহাসিক পাহাড় পুর বৌদ্ধ বিহার আন্তজাতিক যাদুঘর দিবস পালিত। শেরপুরের ঝিনাইগাতীতে গরুচোর চাক্রের ৫সদস্য গ্রেপ্তার আমতলীতে মহাসড়কের দু’পাশে গড়ে তোলা অবৈধ স্থাপনা উচ্ছেদ মুকসুদপুর উপজেলা পরিষদ নির্বাচনে শেষ মুহূর্তের প্রচার প্রচারণায় এগিয়ে আবুল কাশেম রাজের দোয়াত কলম মার্কা

শান্তিপূর্ণ পরিবেশে শেষ হলো ঠাকুরগাঁও জেলা পরিষদ নির্বাচন

  • আপডেট সময়ঃ সোমবার, ১৭ অক্টোবর, ২০২২
  • ৯২ জন দেখেছেন

মোহাম্মদ মিলন আকতার, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি :- সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে শেষ হলো যশোর জেলা পরিষদের নির্বাচন। প্রথমবারের মতো ভোট গ্রহণ হয়েছে ইভিএমে।

নির্বাচন অফিস মতে,

ঠাকুরগাঁও জেলা পরিষদ নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় মোহাম্মদ সাদেক কুরাইশী  চেয়ারম্যান পদে নির্বাচিত হওয়ায় চেয়ারম্যান ব্যতীত  সাধারণ সদস্য ও সংরক্ষিত সদস্য আসনে ভোটগ্রহণ সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে । এ নির্বাচনে ৫ টি উপজেলায় সাধারণ সদস্য পদে ১৯ জন ও সংরক্ষিত নারী সদস্য পদে ১০ জন প্রতিদ্বন্দ্বিতা করেছেন । ৫ টি  উপজেলায়  ৫ টি ভোটকেন্দ্রে ইভিএম  পদ্ধতিতে ভোট গ্রহণ সম্পন্ন হয় । মোট ভোটার সংখ্যা ছিল ৭৫৮  জন ।

কোনরূপ বিশৃংখলা ব্যতীত ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে ।ঠাকুরগাঁও জেলা পরিষদ নির্বাচনে সাধারণ সদস্য ও সংরক্ষিত  সাধারণ সদস্য পদে নির্বাচিত হয়েছেন  যারা

ঠাকুরগাঁও জেলা পরিষদের নির্বাচনি ফলাফলঃ

১নং সাধারন ওয়ার্ডে (ঠাকুরগাঁও সদর) দেবাশীষ দত্ত সমীর , ২ নং ওয়ার্ডে (বালিয়াডাঙ্গী) মোঃ শফিকুল ইসলাম, ৩ নং ওয়ার্ডে (হরিপুর) মোঃ আনিসুজ্জাম শান্ত,  ৪নং ওয়ার্ডে (রানীশংকৈল) আব্দুল বাতেন স্বপন  ৫নং ওয়ার্ডে  (পীরগঞ্জ) মোঃ মোস্তাফিজুর রহমান জেলা পরিষদের সদস্য নির্বাচিত হয়েছেন।

সংরক্ষিত ১ আসনে

আফসানা  আখতার , ২ আসনে সাবিনা ইয়াসমিন রিপা নির্বাচিত হয়েছেন ।

উল্লেখ্য , দেশের ৫৭ জেলা পরিষদের নির্বাচনে  আজ সোমবার সকাল ৯টা থেকে ভোটগ্রহণ শুরু হয়, যা চলে দুপুর ২টা পর্যন্ত। ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়  ইলেক্ট্রনিক ভোটিং মেশিনে (ইভিএমে)।  সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, এ নির্বাচনে কারচুপি বন্ধে সার্বিক ব্যবস্থা গ্রহণ করেছে নির্বাচন কমিশন (ইসি)। ভোট চলাকালে গাইবান্ধার উপ-নির্বাচনের মতো যাতে কোনো বিশৃঙ্খলা না হয়, সেজন্য কঠোর অবস্থানে ইসি।

শেয়ার করুন

আরো দেখুন......