1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

র‍্যাব-৬ এর অভিযানে খুলনার ফুলতলা থেকে মানবপাচার চক্রের মূলহোতা গ্রেপ্তার

  • আপডেট সময়ঃ সোমবার, ১৭ অক্টোবর, ২০২২
  • ১৮২ জন দেখেছেন

মোঃ ইমানুর রহমান,জেলা প্রতিনিধি, খুলনা, খুলনার ফুলতলা থেকে চাঞ্চল্যকর মানব পাচার চক্রের মূলহোতা ওহিদ মোল্লা(৪৭) গ্রেপ্তার করেছে র‍্যাব-৬।

রোববার (১৬ অক্টোবর) রাতে ফুলতলা উপজেলার পথেরবাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

রাতে র‍্যাব-৬ খুলনা সদর দপ্তরের পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

এতে বলা হয়, একটি সংঘবদ্ধ চক্র দীর্ঘদিন ধরে চাকরি প্রদানের নাম করে বাংলাদেশের বিভিন্ন এলাকা থেকে অল্প বয়সী মেয়েদের ভারতসহ বিভিন্ন দেশে পাচার করে আসছে।

এই সংঘবদ্ধ চক্রটি ২০১৩ সালের ২৬ ডিসেম্বর একজন নাবালিকাকে ঢাকায় চাকরি দেওয়ার নাম করে ভারতের যৌনপল্লীতে পাচার করে।

পরবর্তীতে ভুক্তভোগীর অভিভাবকরা নাবালিকার কোন খোঁজ খবর না পেয়ে ২০১৪ সালের ১০ এপ্রিল যশোর জেলার ঝিকরগাছা থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন।

এতে আরো জানানো হয়, এই মানবপাচার চক্রের মূলহোতা দীর্ঘদিন ধরে ভারতে আত্মগোপনে থেকে পুনরায় অল্প বয়সী যুবতীদের পাচারের উদ্দেশ্যে ভারতে নিয়ে যাওয়ার জন্য বাংলাদেশে এসেছে।

এই সংবাদের ভিত্তিতে র‌্যাব-৬ এর একটি আভিযানিক দল রোববার রাত সাড়ে ৭টার দিকে ঘটিকার খুলনার ফুলতলা থানাধীন পথের বাজার এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় অপহরণ মামলার আসামী ওহিদ মোল্লাকে গ্রেপ্তার করা হয়। পরে তাকে ফুলতলা থানায় হস্তান্তর করা হয়েছে।

 

শেয়ার করুন

আরো দেখুন......