1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
ঘূর্ণিঝড় রেমালের আঘাতে ক্ষতিগ্রস্ত মংপ্রু মার্মার পরিবারের মানবেতর জীবনযাপন, আয়েরও কোন উৎস নেই ঝিনাইদহ চেক পোস্টে ২৭০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক কালাইয়ে শেষ মুহূর্তে জমে উঠেছে পশুর হাট। *মানবিক কার্যক্রমের অংশ হিসেবে আসন্ন পবিত্র ঈদুল আযহা-২০২৪ উপলক্ষে ৫০ টি দুস্থ পরিবারের মাঝে উপহার সামগ্রী বিতরণ করেছে র‍্যাব-৭, চট্টগ্রাম।* এলজিইডি’র বাস্তবায়নে মুকসুদপুরের বিলচান্দা গ্রামের মানুষ শহরের সুবিধা পেতে চলেছে সাগরিকা ও হালিশহর বড়পুল মহেশখাল পাড়স্থ পশুর হাট পরিদর্শনে সিএমপি পুলিশ কমিশনার “সাংবাদিকতা সংক্রান্ত নেতিবাচক লেখাগুলো ফেসবুকে প্রচার বন্ধ হোক”- “সাইদুর রহমান রিমন”।  ঝিনাইগাতীতে মিলন হত্যার আসামী কাজল গ্রেফতার র‌্যাব-৭,চট্রগ্রাম’র অভিযানে নিষিদ্ধ জঙ্গি সংগঠন ‘আনসার আল ইসলাম’র সক্রিয় সদস্য কর্ণফুলী থানা এলাকা থেকে উগ্রবাদী পুস্তিকা সহ গ্রেফতার -০২।  সোনে মেরিনচর পাড়া প্রাথমিক ও নিন্ম মাধ্যমিক বিদ্যালয় আলীকদম উপজেলায় শিক্ষা ক্ষেত্রে অনন্য নিদর্শন

র‍্যাব-৬ এর অভিযানে খুলনার ফুলতলা থেকে মানবপাচার চক্রের মূলহোতা গ্রেপ্তার

  • আপডেট সময়ঃ সোমবার, ১৭ অক্টোবর, ২০২২
  • ১৭৪ জন দেখেছেন

মোঃ ইমানুর রহমান,জেলা প্রতিনিধি, খুলনা, খুলনার ফুলতলা থেকে চাঞ্চল্যকর মানব পাচার চক্রের মূলহোতা ওহিদ মোল্লা(৪৭) গ্রেপ্তার করেছে র‍্যাব-৬।

রোববার (১৬ অক্টোবর) রাতে ফুলতলা উপজেলার পথেরবাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

রাতে র‍্যাব-৬ খুলনা সদর দপ্তরের পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

এতে বলা হয়, একটি সংঘবদ্ধ চক্র দীর্ঘদিন ধরে চাকরি প্রদানের নাম করে বাংলাদেশের বিভিন্ন এলাকা থেকে অল্প বয়সী মেয়েদের ভারতসহ বিভিন্ন দেশে পাচার করে আসছে।

এই সংঘবদ্ধ চক্রটি ২০১৩ সালের ২৬ ডিসেম্বর একজন নাবালিকাকে ঢাকায় চাকরি দেওয়ার নাম করে ভারতের যৌনপল্লীতে পাচার করে।

পরবর্তীতে ভুক্তভোগীর অভিভাবকরা নাবালিকার কোন খোঁজ খবর না পেয়ে ২০১৪ সালের ১০ এপ্রিল যশোর জেলার ঝিকরগাছা থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন।

এতে আরো জানানো হয়, এই মানবপাচার চক্রের মূলহোতা দীর্ঘদিন ধরে ভারতে আত্মগোপনে থেকে পুনরায় অল্প বয়সী যুবতীদের পাচারের উদ্দেশ্যে ভারতে নিয়ে যাওয়ার জন্য বাংলাদেশে এসেছে।

এই সংবাদের ভিত্তিতে র‌্যাব-৬ এর একটি আভিযানিক দল রোববার রাত সাড়ে ৭টার দিকে ঘটিকার খুলনার ফুলতলা থানাধীন পথের বাজার এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় অপহরণ মামলার আসামী ওহিদ মোল্লাকে গ্রেপ্তার করা হয়। পরে তাকে ফুলতলা থানায় হস্তান্তর করা হয়েছে।

 

শেয়ার করুন

আরো দেখুন......