1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

জেলা পরিষদ নির্বাচনে লালপুরে ১ ভোটে পুনরায় সদস্য নির্বাচিত হলেন মতিউর রহমান।

  • আপডেট সময়ঃ সোমবার, ১৭ অক্টোবর, ২০২২
  • ৯৩ জন দেখেছেন

এ জেড সুজন মাহমুদ, লালপুর (নাটোর) প্রতিনিধি: নাটোরে জেলা পরিষদ নির্বাচনে লালপুর উপজেলা ৪ নং ওয়ার্ডে সদস্য পদে ১ ভোট বেশি পেয়ে পুনরায় সদস্য নির্বাচিত হলেন। লালপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মতিউর রহমান মতি। সোমবার (১৭ই অক্টোবর) উপজেলার লালপুর থানা বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে সকাল ৯ টা হতে দুপুর ২ টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।

এই কেন্দ্রে মোট ১৪৫ জন ভোটারের মধ্যে ভোট দিয়েছেন ১৪৪ জন। উপজেলা নির্বাচন অফিসের সূত্রে জানা যায়, নির্বাচনে সদস্য পদে মোঃ মতিউর রহমান মতি হাতি প্রতীকে ৪৫ ভোট পেয়ে এক ভোটের ব্যবধানে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোঃ তহিদুল ইসলাম বাঘা টিউবওয়েল পতিকে ৪৪ ভোট পেয়েছেন। অন্যান্যরা প্রতিদ্বন্দি মোঃ মিজানুর রহমান মিন্টু ঘড়ি প্রতীকে ৪২ ভোট, মোঃ রফিকুল ইসলাম বাসার ফ্যান প্রতীকে ১২ ভোট ও মোঃ মোস্তাফিজুর রহমান মোস্তাক তালা প্রতীকে ১ ভোট পেয়েছেন। এর আগে, মতিউর রহমান মতি ২০১৬ সালের ২৮ ডিসেম্বর নাটোর জেলা পরিষদের সদস্য ও প্যানেল চেয়ারম্যান নির্বাচিত হয়ে ছিলেন। তিনি দীর্ঘ সময় ধরে ইউনিয়ন যুবলীগের সভাপতি পদে ছিলেন। এবং ২০০৪ সাল থেকে লালপুর উপজেলার প্রতিষ্ঠাতা স্বেচ্ছাসেবক লীগের সভাপতির দায়িত্ব পালন করেন।

শেয়ার করুন

আরো দেখুন......