1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বাংলাদেশ সাংবাদিক ক্লাব, কেন্দ্রীয় স্হায়ী কমিটির পক্ষে,শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন।  অমর একুশে ফেব্রুয়ারি “আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস” উপলক্ষে গড়গড়ী ইউনিয়ন আওয়ামী লীগের বিনম্র শ্রদ্ধাঞ্জলি। রাজশাহীর বাঘায় যথাযথ মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে। যোগ্য ও দক্ষতার সাথে খোকা নতুন লুকে টেলিভিশনের পর্দায় আসার সম্ভাবনা। ঝিনাইগাতী শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন আমতলীতে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত আমার ভাইয়ের রক্তে রাঙানো একুশে ফেব্রুয়ারি আমি কি ভুলিতে পারি, বাঘায় রুকুনুজ্জামান রিন্টু ভালুকায় একুশে প্রথম প্রহরে ভাষা শহীদের প্রতি প্রাথমিক শিক্ষক সমিতি’র শ্রদ্ধা- কালাইয়ে মহান শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

জেলা পরিষদ নির্বাচনে লালপুরে ১ ভোটে পুনরায় সদস্য নির্বাচিত হলেন মতিউর রহমান।

  • আপডেট সময়ঃ সোমবার, ১৭ অক্টোবর, ২০২২
  • ৭৭ জন দেখেছেন

এ জেড সুজন মাহমুদ, লালপুর (নাটোর) প্রতিনিধি: নাটোরে জেলা পরিষদ নির্বাচনে লালপুর উপজেলা ৪ নং ওয়ার্ডে সদস্য পদে ১ ভোট বেশি পেয়ে পুনরায় সদস্য নির্বাচিত হলেন। লালপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মতিউর রহমান মতি। সোমবার (১৭ই অক্টোবর) উপজেলার লালপুর থানা বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে সকাল ৯ টা হতে দুপুর ২ টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।

এই কেন্দ্রে মোট ১৪৫ জন ভোটারের মধ্যে ভোট দিয়েছেন ১৪৪ জন। উপজেলা নির্বাচন অফিসের সূত্রে জানা যায়, নির্বাচনে সদস্য পদে মোঃ মতিউর রহমান মতি হাতি প্রতীকে ৪৫ ভোট পেয়ে এক ভোটের ব্যবধানে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোঃ তহিদুল ইসলাম বাঘা টিউবওয়েল পতিকে ৪৪ ভোট পেয়েছেন। অন্যান্যরা প্রতিদ্বন্দি মোঃ মিজানুর রহমান মিন্টু ঘড়ি প্রতীকে ৪২ ভোট, মোঃ রফিকুল ইসলাম বাসার ফ্যান প্রতীকে ১২ ভোট ও মোঃ মোস্তাফিজুর রহমান মোস্তাক তালা প্রতীকে ১ ভোট পেয়েছেন। এর আগে, মতিউর রহমান মতি ২০১৬ সালের ২৮ ডিসেম্বর নাটোর জেলা পরিষদের সদস্য ও প্যানেল চেয়ারম্যান নির্বাচিত হয়ে ছিলেন। তিনি দীর্ঘ সময় ধরে ইউনিয়ন যুবলীগের সভাপতি পদে ছিলেন। এবং ২০০৪ সাল থেকে লালপুর উপজেলার প্রতিষ্ঠাতা স্বেচ্ছাসেবক লীগের সভাপতির দায়িত্ব পালন করেন।

শেয়ার করুন

আরো দেখুন......