1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

চিটাগাং মেট্রোপলিটন শপ্ ওনার্সএসো’র দ্বিতীয় মেয়াদে সভাপতি অহিদ সিরাজ সম্পাদক মনসুর নির্বাচিত

  • আপডেট সময়ঃ সোমবার, ১৭ অক্টোবর, ২০২২
  • ৮৫ জন দেখেছেন

নিজস্ব প্রতিবেদক:- চিটাগাং শপ্ ওনার্স এসোসিয়েশনের ৮৩ সদস্য বিশিষ্ট২০২২-২৪ কার্যনির্বাহী কমিটির শপথ গ্রহণ গত ১৬ অক্টোবর সন্ধ্যায় চট্টগ্রাম  মহানগরীর একটি রেস্টুরেন্টে   অনুষ্ঠত হয়।

নব গঠিত কার্যনির্বাহী কমিটির সভাপতি অহিদ সিরাজ চৌধুরী স্বপনের সভাপতিত্বে ও কামাল উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি উপস্থিত ছিলেন চিটাগাং চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ’র প্রেসিডেন্ট মাহাবুবুল আলম।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম প্রেস   ক্লাবের সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ,ব্যবসায়ীনেতা খায়রুল ইসলাম কক্সি, আব্দুল হান্নান, আবুল কাশেম,মোস্তাক  আহমদ  চৌধুরী  মুহিবুল্লাহ মুহিব।

সহ সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয় মোঃ জাহাঙ্গীর আলম।

এতে বক্তব্য রাখেন টেরি বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক আহমদ হোসেন,তামাককুন্ডি লেইন বনিক সমিতির সভাপতি আবু তালেব।

অহিদ সিরাজ চৌধুরী স্বপন, মনসুর আলম চৌধুরী ও   আবুল কাশেম সভাপতি-সাধারণ সম্পাদক ও কার্যকরী সভাপতি নির্বাচিত হন।

নির্বাচিত-৮৩সদস্য বিশিষ্ট কমিটির উদ্দেশ্যে প্রধান অতিথি তাঁর বক্তব্যের শুরুতেই কোভিড ১৯’ এ যে সকল   ব্যবসায়ীর মৃত্যু বরণ করেছেন  তাদের আত্মার মাগফেরাত কামনা করেন।

তিনি আরো বলেন দীর্ঘ করোনাকালীন সময়ে ব্যবসায়ীদের   প্রচুর ক্ষতি   সাধন   হয়েছে   যা   তারা   এখনো পুষিয়ে   উঠতে   পারছে   না,   এমনকি   যারা   টেক্স   প্রদান   করেন   তারাই আবার মোটা অংকের ভ্যাট দেন। তাই সরকারের প্রতি আহবান করেন ব্যবসায়ীদের প্রনোদনা   সহ   ভ্যাট,  ট্যাক্স   এর ব্যাপারে   নমনীয়   হয়ে ব্যবসায়ীদের   ঘুরে   দাঁড়াতে   সহায়তা   করেন।

তিনি আরো বলেন বিশ্বের  বিভিন্ন কান্ট্রিতে  সিক্সত্   জেনারশন  ব্যবসা চালিয়ে যাচ্ছে যা বাংলাদেশে এক থেকে দ্বিতীয় জেনারেশন পর্যন্ত টিকতে পারেনা। ঐক্যবদ্ধ হয়ে সৎ এবং ভেজালমুক্ত ব্যবসা  পরিচালনার মাধ্যমে নিজেদের  প্রয়োজনীয়  অধিকার  আদায় করে   ব্যবসায়ীদের কল্যান   সাধন করতে হবে এবং নব নির্বাচিত কমিটি নিজ নিজ   দায়িত্ব   সুচারু ভাবে সম্পন্ন করলেই ব্যবসায়ীদের কল্যান সাধিত হবে।

পরিশেষে প্রধান অতিথি নবগঠিত২০২২-২৪ সালের দ্বি-বার্ষিক কার্যকরী কমিটিকে শপথ বাক্য পাঠ করান এবং চিটাগাং চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ’র পক্ষ হতে ধন্যবাদ ও অভিনন্দন জানান।

শেয়ার করুন

আরো দেখুন......