1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বাংলাদেশ সাংবাদিক ক্লাব, কেন্দ্রীয় স্হায়ী কমিটির পক্ষে,শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন।  অমর একুশে ফেব্রুয়ারি “আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস” উপলক্ষে গড়গড়ী ইউনিয়ন আওয়ামী লীগের বিনম্র শ্রদ্ধাঞ্জলি। রাজশাহীর বাঘায় যথাযথ মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে। যোগ্য ও দক্ষতার সাথে খোকা নতুন লুকে টেলিভিশনের পর্দায় আসার সম্ভাবনা। ঝিনাইগাতী শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন আমতলীতে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত আমার ভাইয়ের রক্তে রাঙানো একুশে ফেব্রুয়ারি আমি কি ভুলিতে পারি, বাঘায় রুকুনুজ্জামান রিন্টু ভালুকায় একুশে প্রথম প্রহরে ভাষা শহীদের প্রতি প্রাথমিক শিক্ষক সমিতি’র শ্রদ্ধা- কালাইয়ে মহান শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

যশোর জেলা পরিষদ নির্বাচন-২০২২ উপলক্ষে আইন-শৃঙ্খলা বাহিনীর নির্বাচনী ব্রিফিং অনুষ্ঠিত।

  • আপডেট সময়ঃ রবিবার, ১৬ অক্টোবর, ২০২২
  • ৮২ জন দেখেছেন

মোঃ মুরাদ হোসেন,যশোর জেলা প্রতিনিধি,দৈনিক অপরাধ অনুসন্ধান পত্রিকা। অদ্য ১৬/১০/২০২২খ্রিঃ সকাল ০৯.০০ ঘটিকায় আগামীকাল ১৭অক্টোবর ২০২২খিঃ অনুষ্ঠিতব্য যশোর জেলা পরিষদ সাধারণ নির্বাচন-২০২২ উপলক্ষে নির্বাচনে নিয়োজিত আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যদের নিয়ে জেলা পুলিশের উর্দ্ধতন কর্মকর্তাগণের উপস্থিতিতে পুলিশ লাইন্স মাঠে এক নির্বাচনী ব্রিফিং অনুষ্ঠিত হয়।নির্বাচনী ব্রিফিং এ যশোর জেলার সম্মানিত পুলিশ সুপার জনাব প্রলয় কুমার জোয়ারদার, বিপিএম(বার), পিপিএম মহোদয়ের পক্ষ হতে ব্রিফিং প্রদান করেন জনাব মোহাম্মদ সাইফুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার(ক্রাইম অ্যান্ড অপস্), যশোর।

অতিঃ পুলিশ সুপার(ক্রাইম অ্যান্ড অপস্) বলেন, নির্বাচন অবাধ, সুষ্ঠু, নির্বিঘ্নে ও শান্তিপূর্ণ পরিবেশে সকল ভোটারগণ যেন তাদের স্ব-স্ব ভোটাধিকার প্রয়োগ কতে পারে সে লক্ষ্যে নির্বাচন পূর্ববর্তী, নির্বাচনকালীন এবং নির্বাচন পরবর্তী সময়ে যশোর জেলার সার্বিক আইন-শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে আমাদের জেলা পুলিশের সম্মানিত অভিভাবক পুলিশ সুপার মহোদয়ের নির্দেশনা গুলো অবশ্যই মেনে চলবেন। তিনি বলেন, ভোট কেন্দ্রে অথবা কেন্দ্রের বাহিরে কোন ধরনের বিশৃঙ্খলা করলে তাদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। তিনি আরো বলেন , আমাদের প্রত্যেকেরই অত্যন্ত নিষ্ঠা ও পেশাদারিত্বের সাথে নিজেদের উপর অর্পিত দায়িত্ব পালন করতে হবে। উক্ত ব্রিফিং অনুষ্ঠানে  জেলা পুলিশের উর্দ্ধতন কর্মকর্তাগণ, জেলা কমান্ড্যান্ট, আনসার ও ভিডিপি, সিনিয়র জেলা  নির্বাচন অফিসারসহ অন্যান্য কর্মকর্তাগণ জেলা পরিষদ সাধারণ নির্বাচনে নিয়োজিত আইন-শৃঙ্খলা বাহিনীর সকল অফিসার ও ফোর্সদের উদ্দেশ্যে দিকনির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন।

শেয়ার করুন

আরো দেখুন......