1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

বরগুনা জেলা পরিষদ নির্বাচন /২০২২ উপলক্ষে নির্বাচনী ব্রিফিং প্যারেড অনুষ্ঠিতঃ

  • আপডেট সময়ঃ রবিবার, ১৬ অক্টোবর, ২০২২
  • ৯৯ জন দেখেছেন

অনলাইন ডেক্স: আগামী ১৭ অক্টোবর, ২০২২ খ্রি. বরগুনা জেলা পরিষদ নির্বাচন/ ২০২২ উপলক্ষে বরগুনা পুলিশ লাইন্স ড্রিল শেডে নির্বাচনী ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত হয়।

উক্ত প্যারেডে নির্বাচনে দায়িত্ব প্রাপ্ত সকল অফিসার ও ফোর্সদের উদ্দেশ্যে নির্বাচনকে অবাধ, সুষ্ঠু, শান্তিপূর্ণ, গ্রহনযোগ্য ও নিরপেক্ষ করার লক্ষে বিভিন্ন দিক-নিদের্শনা মূলক বক্তব্য প্রদান করেন  জনাব মোঃ আবদুস ছালাম, পুলিশ সুপার, বরগুনা মহোদয়।

এ সময়জনাব এস এম তারেক রহমান, অতিরিক্ত পুলিশ সুপার, (প্রশাসন ও অর্থ), জনাব মোঃ

তোফায়েল হো‌সেন সরকার, অতিরিক্ত পুলিশ সুপার, (পাথরঘাটা সা‌র্কেল) সহ বিভিন্ন ইউ‌নিট ইনচার্জগণ উপস্থিত ছিলেন ।

শেয়ার করুন

আরো দেখুন......