1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বন্দরটিলা কাঁচাবাজার এলাকায় নুসরাত জাহান  সাবিনা নামে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু দেওয়ানগঞ্জে ৭০০ পিস ইয়াবাসহ আটক-০১ পাঁচবিবিতে মেয়াদউত্তীর্ণ জেলা ও উপজেলা পকেট কমিটি বাতিলের দাবীতে বিএনপির সংবাদ সম্মেলন বটিয়াঘাটা ভান্ডারকোট ইউনিয়নে আদালতে মামলা থাকা অবস্থায় জোরপূর্বক জমি দখলের অভিযোগ আপিলের অনুমতি পেলেন ড. ইউনূস, শুনানি ১৯ নভেম্বর বটিয়াঘাটায় কৃষি প্রনোদনা ও ইঁদুর নিধন কর্মসুচির সভা অনুষ্ঠিত পাঁচবিবি উপজেলার মহিপুরে আগাম আখচাষী মতবিনিময় সভা  অনুষ্ঠিত বাঘায় সাংবাদিক আবুল হাশেম ও তার বাবার উপর হামলা। র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে গার্মেন্টস কর্মী ধর্ষণ মামলার পলাতক আসামি মোহাম্মদ শফিউল আলম গ্রেফতার। বরগুনায় শ্রমিক লীগ নেতা ও সাবেক চেয়ারম্যান গোলাম কিবরিয়া গ্রেফতার 

বরগুনায় ডিবি পুলিশের অভিযানে ৪০ হাজার টাকা মূলের ০১ কেজি গাঁজা উদ্ধারসহ আটক-০১

  • আপডেট সময়ঃ রবিবার, ১৬ অক্টোবর, ২০২২
  • ৯৬ জন দেখেছেন

ডেক্স নিউজ: বরগুনা জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব মোঃ আবদুস ছালাম মহোদয়ের নির্দেশনায় মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বাস্তবায়নের লক্ষ্যে এবং অপরাধ নিয়ন্ত্রণে ‘বরগুনা জেলা পুলিশ’ নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

এরই ধারাবাহিকতায় গত ইং ১৫/১০/২০২২ তারিখ রাত্র ২০ঃ৩০ ঘটিকায় গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা শাখা, বরগুনা’র  এসআই (নিঃ) আলমগীর হোসেন সংগীয় অফিসার ফোর্স সহ  বরগুনা সদর থানাধীন ৯নং এম বালিয়াতলী ইউনিয়নের অন্তর্গত পরিরখাল সাকিনের ৭নং ওয়াডর্স্থ আলিসার মোড় জনৈক কবির হাং এর চা-বিস্কুট এর দোকানের সামনে পাকা রাস্তার উপর হইতে  মোঃ বেল্লাল হোসেন (২৩), পিতা- মোঃ ইউসুফ ফকির, সাং- গাবতলী, ৬নং ওয়ার্ড, ৭নং সরিষামুড়ি ইউপি, থানা-বেতাগী, জেলা- বরগুনাকে অবৈধ মাদক ০১ কেজি গাঁজা  সহ গ্রেফতার  করেন, যাহার  মূল্য অনুমান  ৪০,০০০/- টাকা। ঘটনা সংক্রান্তে বরগুনা সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......