1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

খুলনা কোর্ট পুলিশ সদস্যের স্ত্রী’র আত্মহত্যা

  • আপডেট সময়ঃ রবিবার, ১৬ অক্টোবর, ২০২২
  • ৮৭ জন দেখেছেন

মোঃ ইমানুর রহমান,জেলা প্রতিনিধি, খুলনা, খুলনায় পুলিশ সদস্যের স্ত্রী’র ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার রাত ১০ টার দিকে নগরীর খানজাহান আলী থানাধীন ৪ নং যোগীপোল এলাকার ভাড়াবাড়ি থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়।

তিনি খুলনা কোর্ট পুলিশ সদস্য শাকিল আহমেদের স্ত্রী মাহমুদা খাতুন টুম্পা।

খানজাহান আলী থানার অফিসার ইনচার্জা কামাল হোসেন খান বলেন, মাহমুদা খাতুন ও শাকিল দম্পতি যোগীপোল ৪ নং ওয়ার্ড স্বপন কুমার রাহার বাড়ির ভাড়াটিয়া হিসেবে বসবাস করেন।

শাকিল খুলনা কোর্ট পুলিশের সদস্য হিসেবে কর্মরত রয়েছেন। দুপুরের খাবার খেয়ে ডিউটির জন্য খুলনায় চলে আসেন। রাত সাড়ে ৯ টার দিকে যোগীপোল এলাকার ওই ভাড়াবাড়িতে পৌছান তিনি। রাতে বাড়িতে ফিরে এসে বাইরে থেকে দরজা বন্ধ দেখে ডাকাডাকি করতে থাকেন। পরে বাড়ির মালিককে ডেকে এনে দরজা ভেঙ্গে স্ত্রীর ঝুলন্ত লাশ দেখতে পেয়ে চিৎকার করতে থাকে। পরে পুলিশকে খবর দিলে তারা এসে লাশটি নামায়।

তিনি আরও বলেন, দাম্পত্য জীবনে পুলিশ সদস্য শাকিল দু’সন্তানের জনক। বড় মেয়ে স্থানীয় একটি স্কুলের সপ্তম শ্রেণির ছাত্রী। ছোট বাচ্চার বয়স আড়াই বছর। বাচ্চা দু’টিকে অন্য একটি কক্ষে আটক রেখে আত্মহত্যা করেন।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তিনি আত্মহত্যা করছেন। তবে কী কারণে তিনি আত্মহত্যা করছেন তা জানা যায়নি।

পুলিশ সংবাদ পেয়ে ঘটনাস্থলে যায়। ঝুলন্ত লাশ নামিয়ে সুরাতহাল রির্পোট তৈরি করে ময়না তদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে।

ময়নাতদন্তের রির্পোট হাতে এলে প্রকৃত ঘটনা জানা যাবে বলে তিনি জানিয়েছেন।

শেয়ার করুন

আরো দেখুন......