1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শরণখোলায় অজগর উদ্ধার বনে অবমুক্ত মোঃ কামরুল ইসলাম (টিটু) শেরপুরের ঝিনাইগাতীতে ১৫ পিচ ইয়াবা সহ গ্রেপ্তার-১ “কিন্ডারগার্টেন’কে স্বীকৃতি দিয়ে নীতিমালার আওতায় আনতে হবে”–ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ এম.পি। সীতাকুণ্ডের জঙ্গল সলিমপুর উচ্ছেদের ঘটনায় অস্ত্র উদ্ধারসহ আটক-০২ সিএমপি, ইপিজেড থানা পুলিশের শ্বাসরুদ্ধকর অভিযানের মাধ্যমে চোরাই মটর সাইকেল উদ্ধারসহ চোর চক্রের সদস্য গ্রেফতার-০৫ র‌্যাব ৭, চট্টগ্রাম’র অভিযানে হরিমোহন রায় হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি নিপত কর্মকার ১৬ বছর পর আটক। বটিয়াঘাটা সদ্য বিদায়ী কৃষি অফিসার রবিউল ইসলাকে বিদায় সংবর্ধনা প্রদান শেরপুরে বাড়ীর সীমানা বিরোধের জেরে ভাংচুর লুটপাটসহ হামলা : আহত-৫ বেনাপোলে অজ্ঞাত ব্যাক্তির অর্ধ-গলিত লাশ উদ্ধার জাতীয় দৈনিক প্রতিদিনের কাগজে এর চট্টগ্রাম ব্যুরো অফিস উদ্বোধন।

অভয়নগরে ১০ম শ্রেণীর ছাত্রী অপহরণের অভিযোগ

  • আপডেট সময়ঃ রবিবার, ১৬ অক্টোবর, ২০২২
  • ১৩৬ জন দেখেছেন

মোঃ রজিবুল ইসলাম,ব্যুরো প্রধান (খুলনা বিভাগ):-অভয়নগরের পায়রা ইউনিয়নের পায়রা গ্রামের সাত্তার আলীর পুত্র তারিপ(১৭)এঘটনা ঘটিয়েছে বলে ভুক্তভোগীর পরিবারের দাবি।

ভিকটিমের পিতা মাতা প্রবাসী হওয়ায় ভিকটিম নানাবাড়িতে ছোট থেকেই স্কুলে যাতায়াত করে।

মেয়েটি ১৬/১০/২০২২ ইং তারিখ সকালে স্কুলে যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়।লোক মারফত ভুক্তভোগী পরিবার জানতে পারে,তাদের মেয়ে স্কুলে যায় নাই। সঙ্গে সঙ্গে গার্জিয়ান গিয়ে স্কুলের প্রধান শিক্ষকের নিকট খোঁজ নিয়ে জানা যায় সে স্কুলে যায় নাই। এমনকি নিকট আত্মীয় স্বজন বন্ধু বান্ধবীর কাছে খোঁজ নিয়ে জানা যায় তাদের বাড়িতে যায় নাই।

এ ঘটনায় ভুক্তভোগীর নানি অভয়নগর থানায় অভিযোগ দায়ের করেন। অভয়নগর থানার অভিযোগের নথি লিপিবদ্ধ সংখ্যা ২৩৫৫।

ভিকটিম মেয়ের নানির সঙ্গে দৈনিক অপরাধ-অনুসন্ধান কথা বললে জানান,আমার মেয়ে ও মেয়ে জামাই প্রবাসে থাকার দরুন ছোট মেয়েটিকে আমার কাছে রেখে যায়। আমি ছোট থেকে লালন পালন করি। আমার নাতনি কে দীর্ঘদিন ধরে পায়রার তারিফ নাম করে একটি ছেলে উত্তপ্ত করে আসছিল। আমাদের পরিবারের সকলকেই কমবেশি আমরা জানাই এবং পারিবারিকভাবে বিষয়টা সংগোপনে রাখি।

আজ রবিবার সকালে স্কুলে যাওয়ার উদ্দেশ্যে রওনা হয়। পরে লোক মারফত স্কুলে না যাওয়ার খবর পেয়ে সব জায়গায় খোঁজাখুঁজি করার পর না পেয়ে থানায় অভিযোগ করি।আমার নাতনি কে ফুসলিয়ে নিয়ে গিয়েছে।বাড়ি থেকে স্বর্ণালঙ্কার ও অনেক নগদ অর্থ নিয়ে গিয়েছে।আমার নাতনির বিবাহের যোগ্য বয়স হয় নাই যেহেতু প্রশাসনের নিকট আমার জোর দাবি আমার নাতনি কে কোন ক্ষতি হওয়ার আগেই উদ্ধার করা হোক।

শেয়ার করুন

আরো দেখুন......