1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
ঘূর্ণিঝড় রেমালের আঘাতে ক্ষতিগ্রস্ত মংপ্রু মার্মার পরিবারের মানবেতর জীবনযাপন, আয়েরও কোন উৎস নেই ঝিনাইদহ চেক পোস্টে ২৭০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক কালাইয়ে শেষ মুহূর্তে জমে উঠেছে পশুর হাট। *মানবিক কার্যক্রমের অংশ হিসেবে আসন্ন পবিত্র ঈদুল আযহা-২০২৪ উপলক্ষে ৫০ টি দুস্থ পরিবারের মাঝে উপহার সামগ্রী বিতরণ করেছে র‍্যাব-৭, চট্টগ্রাম।* এলজিইডি’র বাস্তবায়নে মুকসুদপুরের বিলচান্দা গ্রামের মানুষ শহরের সুবিধা পেতে চলেছে সাগরিকা ও হালিশহর বড়পুল মহেশখাল পাড়স্থ পশুর হাট পরিদর্শনে সিএমপি পুলিশ কমিশনার “সাংবাদিকতা সংক্রান্ত নেতিবাচক লেখাগুলো ফেসবুকে প্রচার বন্ধ হোক”- “সাইদুর রহমান রিমন”।  ঝিনাইগাতীতে মিলন হত্যার আসামী কাজল গ্রেফতার র‌্যাব-৭,চট্রগ্রাম’র অভিযানে নিষিদ্ধ জঙ্গি সংগঠন ‘আনসার আল ইসলাম’র সক্রিয় সদস্য কর্ণফুলী থানা এলাকা থেকে উগ্রবাদী পুস্তিকা সহ গ্রেফতার -০২।  সোনে মেরিনচর পাড়া প্রাথমিক ও নিন্ম মাধ্যমিক বিদ্যালয় আলীকদম উপজেলায় শিক্ষা ক্ষেত্রে অনন্য নিদর্শন

অভয়নগরে ১০ম শ্রেণীর ছাত্রী অপহরণের অভিযোগ

  • আপডেট সময়ঃ রবিবার, ১৬ অক্টোবর, ২০২২
  • ১৫১ জন দেখেছেন

মোঃ রজিবুল ইসলাম,ব্যুরো প্রধান (খুলনা বিভাগ):-অভয়নগরের পায়রা ইউনিয়নের পায়রা গ্রামের সাত্তার আলীর পুত্র তারিপ(১৭)এঘটনা ঘটিয়েছে বলে ভুক্তভোগীর পরিবারের দাবি।

ভিকটিমের পিতা মাতা প্রবাসী হওয়ায় ভিকটিম নানাবাড়িতে ছোট থেকেই স্কুলে যাতায়াত করে।

মেয়েটি ১৬/১০/২০২২ ইং তারিখ সকালে স্কুলে যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়।লোক মারফত ভুক্তভোগী পরিবার জানতে পারে,তাদের মেয়ে স্কুলে যায় নাই। সঙ্গে সঙ্গে গার্জিয়ান গিয়ে স্কুলের প্রধান শিক্ষকের নিকট খোঁজ নিয়ে জানা যায় সে স্কুলে যায় নাই। এমনকি নিকট আত্মীয় স্বজন বন্ধু বান্ধবীর কাছে খোঁজ নিয়ে জানা যায় তাদের বাড়িতে যায় নাই।

এ ঘটনায় ভুক্তভোগীর নানি অভয়নগর থানায় অভিযোগ দায়ের করেন। অভয়নগর থানার অভিযোগের নথি লিপিবদ্ধ সংখ্যা ২৩৫৫।

ভিকটিম মেয়ের নানির সঙ্গে দৈনিক অপরাধ-অনুসন্ধান কথা বললে জানান,আমার মেয়ে ও মেয়ে জামাই প্রবাসে থাকার দরুন ছোট মেয়েটিকে আমার কাছে রেখে যায়। আমি ছোট থেকে লালন পালন করি। আমার নাতনি কে দীর্ঘদিন ধরে পায়রার তারিফ নাম করে একটি ছেলে উত্তপ্ত করে আসছিল। আমাদের পরিবারের সকলকেই কমবেশি আমরা জানাই এবং পারিবারিকভাবে বিষয়টা সংগোপনে রাখি।

আজ রবিবার সকালে স্কুলে যাওয়ার উদ্দেশ্যে রওনা হয়। পরে লোক মারফত স্কুলে না যাওয়ার খবর পেয়ে সব জায়গায় খোঁজাখুঁজি করার পর না পেয়ে থানায় অভিযোগ করি।আমার নাতনি কে ফুসলিয়ে নিয়ে গিয়েছে।বাড়ি থেকে স্বর্ণালঙ্কার ও অনেক নগদ অর্থ নিয়ে গিয়েছে।আমার নাতনির বিবাহের যোগ্য বয়স হয় নাই যেহেতু প্রশাসনের নিকট আমার জোর দাবি আমার নাতনি কে কোন ক্ষতি হওয়ার আগেই উদ্ধার করা হোক।

শেয়ার করুন

আরো দেখুন......