1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
খুলনা বটিয়াঘাটা উপজেলা পরিষদ নির্বাচন জমে উঠেছে,চেয়ারম্যান পদে লড়াই হবে রাহুল,শিমু,মিলন ও নিতাই মধ্যে। বদলগাছী উপজেলার মিঠাপুর ইউনিয়নের ২৪ ও ২৫ অর্থ বছরের প্রায় সাড়ে ৪ কুঠি টাকার উন্মুক্ত বাজেট ঘোষণা করেন চেয়ারম্যান । ঝিনাইগাতীতে আদিবাসী শিশু ধর্ষণের দায়ে গ্রেপ্তার-১ মহাসড়কে অপরিকল্পিত ব্রিজ ভোগান্তির শেষ নেই লক্ষ্য লক্ষ্য মানুষের সাংবাদিক পরিচয়ে চাঁদা দাবি ও চাঁদা আদায়সহ নগ্ন ভিডিও ধারণের ঘটনায় ভুয়া সাংবাদিকসহ গ্রেফতার-০৩ চট্টগ্রামে ঘূর্ণিঝড় ‘রেমাল’মোকাবেলায় বিভিন্ন কর্মসূচির তৎপরতায় মেট্রোপলিটন পুলিশ বাবাকে পিটিয়ে পঙ্গু করার অভিযোগ উঠেছে ছেলে এবং পুত্র বধুর বিরুদ্ধে গভীর নলকূপের ট্রান্সফরমার চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অজ্ঞাত এক যুবকের মৃত্যু হয়েছে। র‌্যাব-৭,চট্রগ্রাম’র অভিযানে যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফজলুল করিম হত্যা মামলার প্রধান আসামি ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ শাকিল হোসেন গ্রেফতার।  ঘূর্ণিঝড় রেমালে বন্দরের সব কার্যক্রম বন্ধ ঘোষণা অ্যালার্ট-৪ জারি

জয়পুরহাটে ব্যারিস্টার সুমনের খেলা দেখতে এসে একজন নিহত”আহত-৪

  • আপডেট সময়ঃ শনিবার, ১৫ অক্টোবর, ২০২২
  • ৭৭ জন দেখেছেন

মীর মোঃ- আতিকুজ্জামান(সদর জয়পুরহাট)প্রতিনিধিঃ- জয়পুরহাটে ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমনের ফুটবল খেলা দেখতে এসে টিনের চাল ভেঙে পড়ে খোরশেদ হোসেন (২২) নামের এক যুবক নিহত হয়েছে এবং এ ঘটনায় আরো ৪ জন গুরুতর আহত হয়েছেন।

শুক্রবার (১৪ অক্টোবর) বিকেলে খেলা দেখার সময় এ দুর্ঘটনাটি ঘটে। আহতদের উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে বর্তমানে তারা চিকিৎসাধীন রয়েছেন।

নিহত খোরশেদ হোসেন জেলার ক্ষেতলাল উপজেলার রামপুরা রানী পুকুর গ্রামের খলিলুর রহমানের ছেলে।

আহতরা হলেন- জেলার পাঁচবিবি উপজেলার পশ্চিম বালিঘাটা গ্রামের আব্দুল মজিদের ছেলে মাহমুদুল হাসান (২৫), রাধানগর গ্রামের দুলাল হোসেনের ছেলে খোকন হোসেন (৩৫), ক্ষেতলাল উপজেলার রামপুর গ্রামের  হাফিজুল ইসলামের ছেলে শামীম হোসেন ( ২০), নওগাঁর বদলগাছী উপজেলার সাগরপুর গ্রামের আবুল কাশেমের ছেলে রিমন (২০)।

এবিষয়ে পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার বিকেলে ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমীর সাথে পাঁচবিবির রাধানগর খেলোয়াড় কল্যাণ সমিতির ফুটবল খেলার আয়োজন করা হয়। খেলা দেখতে আসা দর্শকরা মাঠের আশপাশের বাসা-স্কুলের ছাদ, টিনের চালা ও উঁচু গাছের মগডালে অবস্থান নেন। এ সময় মাঠের দক্ষিণ পাশে দর্শকের চাপে একটি ভবনের টিনের চাল ভেঙে নিচে পড়ে গেলে এতে পাঁচ জন আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক খোরশেদ হোসেনকে মৃত.ঘোষণা করেন এবং অন্য ৪ জন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ(ওসি) পলাশ চন্দ্র দেব একজন ও চারজন আহত হয়েছেন বলে ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

শেয়ার করুন

আরো দেখুন......