1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
ওমর কিন্ডার গার্ডেন স্কুলে বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত ঢাকা উত্তরের সাবেক মেয়র আতিক ও শেরপুর জেলা আঃ লীগের সা:সম্পাদক এড: চন্দন কুমার আটক। বরগুনায় জমকালো আয়োজনে কালবেলার ২য় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত গোপালগঞ্জে কালবেলা’র তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপিত সাবেক কৃষি মন্ত্রী না ফেরার দেশে চলে গেলেন অগ্নি কন্যা মতিয়া চৌধুরী! র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ফেনী সদর হাসপাতাল এলাকা থেকে ছিনতাই হওয়া মিশুক গাড়ি উদ্ধার সহ ছিনতাইকারী গ্রেফতার-০৩  বটিয়াঘাটায় বিএনপির লিফলেট বিতরণ ও পথসভায় অনুষ্ঠিত শ্রীপুরে বিএনপির নেতা কর্মীদের সাথে ডাঃ শফিকুল ইসলামের মতবিনিময় সভা ঝিনাইগাতীতে ডা: সেরাজুল হক স্মৃতি সংসদের উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত সবজি ও নিত্যপণ্যের বাজারে আগুন  সাধারণ মানুষের হাহাকার 

ফুলতলা বাজারে মোবাইলের দোকানে চুরি,আটক- ০ ২

  • আপডেট সময়ঃ শুক্রবার, ১৪ অক্টোবর, ২০২২
  • ১৫৩ জন দেখেছেন

স্টাফ রিপোর্টার, ফুলতলা, খুলনা :- খুলনার ফুলতলা বাজারের জামিরা রোডে গত মঙ্গলবার গভীর রাতে সৌম্য টেলিকমে দুধর্ষ চুরি সংঘটিত হয়। দোকানের মালিক রনজিত কুমার বোস জানাই দোকান থেকে নগত বিশ হাজার টাকা এবং বিয়াল্লিশটি  মোবাইলসহ চার লক্ষাধিক টাকার মালামাল নিয়ে গেছে।

 

পুলিশ জানায়, গত মঙ্গলবার দিবাগত রাতে ফুলতলা বাজারের সৌম্য টেলিকমের টিনের চালা ও সিলিং কেটে ভিতরে ঢোকে। তারা আলমারি ভেঙ্গে ৪২টি নতুন মোবাইল ও ড্রয়ার  ভেঙ্গে নগদ ২০ হাজার টাকাসহ ৪ লক্ষাধিক টাকার মালামল নিয়ে যায়। এ ব্যাপারে দোকান মালিক রনজিত কুমার বোস বাদি হয়ে জামিরা রোডে অবস্থিত ঢাকা আবাসিকের মালিক রাহাত বিশ্বাস এর পুত্র বিল্লাল বিশ্বাস(৩৮) এবং আলকা পূর্বপাড়া এলাকার ইসমাইল হোসেন এর পুত্র তরিকুল ইসলাম (২৪) এর নামউল্লেখসহ অজ্ঞাত আরও ৩/৪জনকে আসামি করে ফুলতলা থানায় মামলা করেন।এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ ওই দুই যুবককে গ্রেপ্তার করে বৃহস্পতিবার জেলহাজতে প্রেরণ করেছে।

শেয়ার করুন

আরো দেখুন......