1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

ফুলতলা বাজারে মোবাইলের দোকানে চুরি,আটক- ০ ২

  • আপডেট সময়ঃ শুক্রবার, ১৪ অক্টোবর, ২০২২
  • ১৪৪ জন দেখেছেন

স্টাফ রিপোর্টার, ফুলতলা, খুলনা :- খুলনার ফুলতলা বাজারের জামিরা রোডে গত মঙ্গলবার গভীর রাতে সৌম্য টেলিকমে দুধর্ষ চুরি সংঘটিত হয়। দোকানের মালিক রনজিত কুমার বোস জানাই দোকান থেকে নগত বিশ হাজার টাকা এবং বিয়াল্লিশটি  মোবাইলসহ চার লক্ষাধিক টাকার মালামাল নিয়ে গেছে।

 

পুলিশ জানায়, গত মঙ্গলবার দিবাগত রাতে ফুলতলা বাজারের সৌম্য টেলিকমের টিনের চালা ও সিলিং কেটে ভিতরে ঢোকে। তারা আলমারি ভেঙ্গে ৪২টি নতুন মোবাইল ও ড্রয়ার  ভেঙ্গে নগদ ২০ হাজার টাকাসহ ৪ লক্ষাধিক টাকার মালামল নিয়ে যায়। এ ব্যাপারে দোকান মালিক রনজিত কুমার বোস বাদি হয়ে জামিরা রোডে অবস্থিত ঢাকা আবাসিকের মালিক রাহাত বিশ্বাস এর পুত্র বিল্লাল বিশ্বাস(৩৮) এবং আলকা পূর্বপাড়া এলাকার ইসমাইল হোসেন এর পুত্র তরিকুল ইসলাম (২৪) এর নামউল্লেখসহ অজ্ঞাত আরও ৩/৪জনকে আসামি করে ফুলতলা থানায় মামলা করেন।এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ ওই দুই যুবককে গ্রেপ্তার করে বৃহস্পতিবার জেলহাজতে প্রেরণ করেছে।

শেয়ার করুন

আরো দেখুন......