1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বাংলাদেশ সাংবাদিক ক্লাব, কেন্দ্রীয় স্হায়ী কমিটির পক্ষে,শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন।  অমর একুশে ফেব্রুয়ারি “আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস” উপলক্ষে গড়গড়ী ইউনিয়ন আওয়ামী লীগের বিনম্র শ্রদ্ধাঞ্জলি। রাজশাহীর বাঘায় যথাযথ মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে। যোগ্য ও দক্ষতার সাথে খোকা নতুন লুকে টেলিভিশনের পর্দায় আসার সম্ভাবনা। ঝিনাইগাতী শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন আমতলীতে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত আমার ভাইয়ের রক্তে রাঙানো একুশে ফেব্রুয়ারি আমি কি ভুলিতে পারি, বাঘায় রুকুনুজ্জামান রিন্টু ভালুকায় একুশে প্রথম প্রহরে ভাষা শহীদের প্রতি প্রাথমিক শিক্ষক সমিতি’র শ্রদ্ধা- কালাইয়ে মহান শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

ফুলতলা বাজারে মোবাইলের দোকানে চুরি,আটক- ০ ২

  • আপডেট সময়ঃ শুক্রবার, ১৪ অক্টোবর, ২০২২
  • ১৩৪ জন দেখেছেন

স্টাফ রিপোর্টার, ফুলতলা, খুলনা :- খুলনার ফুলতলা বাজারের জামিরা রোডে গত মঙ্গলবার গভীর রাতে সৌম্য টেলিকমে দুধর্ষ চুরি সংঘটিত হয়। দোকানের মালিক রনজিত কুমার বোস জানাই দোকান থেকে নগত বিশ হাজার টাকা এবং বিয়াল্লিশটি  মোবাইলসহ চার লক্ষাধিক টাকার মালামাল নিয়ে গেছে।

 

পুলিশ জানায়, গত মঙ্গলবার দিবাগত রাতে ফুলতলা বাজারের সৌম্য টেলিকমের টিনের চালা ও সিলিং কেটে ভিতরে ঢোকে। তারা আলমারি ভেঙ্গে ৪২টি নতুন মোবাইল ও ড্রয়ার  ভেঙ্গে নগদ ২০ হাজার টাকাসহ ৪ লক্ষাধিক টাকার মালামল নিয়ে যায়। এ ব্যাপারে দোকান মালিক রনজিত কুমার বোস বাদি হয়ে জামিরা রোডে অবস্থিত ঢাকা আবাসিকের মালিক রাহাত বিশ্বাস এর পুত্র বিল্লাল বিশ্বাস(৩৮) এবং আলকা পূর্বপাড়া এলাকার ইসমাইল হোসেন এর পুত্র তরিকুল ইসলাম (২৪) এর নামউল্লেখসহ অজ্ঞাত আরও ৩/৪জনকে আসামি করে ফুলতলা থানায় মামলা করেন।এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ ওই দুই যুবককে গ্রেপ্তার করে বৃহস্পতিবার জেলহাজতে প্রেরণ করেছে।

শেয়ার করুন

আরো দেখুন......