1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
খুলনা বটিয়াঘাটা উপজেলা পরিষদ নির্বাচন জমে উঠেছে,চেয়ারম্যান পদে লড়াই হবে রাহুল,শিমু,মিলন ও নিতাই মধ্যে। বদলগাছী উপজেলার মিঠাপুর ইউনিয়নের ২৪ ও ২৫ অর্থ বছরের প্রায় সাড়ে ৪ কুঠি টাকার উন্মুক্ত বাজেট ঘোষণা করেন চেয়ারম্যান । ঝিনাইগাতীতে আদিবাসী শিশু ধর্ষণের দায়ে গ্রেপ্তার-১ মহাসড়কে অপরিকল্পিত ব্রিজ ভোগান্তির শেষ নেই লক্ষ্য লক্ষ্য মানুষের সাংবাদিক পরিচয়ে চাঁদা দাবি ও চাঁদা আদায়সহ নগ্ন ভিডিও ধারণের ঘটনায় ভুয়া সাংবাদিকসহ গ্রেফতার-০৩ চট্টগ্রামে ঘূর্ণিঝড় ‘রেমাল’মোকাবেলায় বিভিন্ন কর্মসূচির তৎপরতায় মেট্রোপলিটন পুলিশ বাবাকে পিটিয়ে পঙ্গু করার অভিযোগ উঠেছে ছেলে এবং পুত্র বধুর বিরুদ্ধে গভীর নলকূপের ট্রান্সফরমার চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অজ্ঞাত এক যুবকের মৃত্যু হয়েছে। র‌্যাব-৭,চট্রগ্রাম’র অভিযানে যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফজলুল করিম হত্যা মামলার প্রধান আসামি ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ শাকিল হোসেন গ্রেফতার।  ঘূর্ণিঝড় রেমালে বন্দরের সব কার্যক্রম বন্ধ ঘোষণা অ্যালার্ট-৪ জারি

নানিয়ারচরে কঠিন চীবর দানোৎসবে সেনাবাহিনীর আর্থিক সহযোগিতা

  • আপডেট সময়ঃ শুক্রবার, ১৪ অক্টোবর, ২০২২
  • ৭৯ জন দেখেছেন

তুফান চাকমা, নানিয়ারচর (রাঙামাটি) প্রতিনিধিঃ- রাঙামাটির নানিয়ারচরে বৌদ্ধ ধর্মাবলম্বীদের প্রধান ধর্মীয় উৎসব কঠিন চীবর দানোৎসবে “সম্প্রীতি ও উন্নয়ন প্রকল্প” এর আয়োতায় নানিয়ারচর জোন কর্তৃক আর্থিক সহযোগিতা ও ফলের ঝুড়ি প্রদান করা হয়েছে।

শুক্রবার (১৪ অক্টোবর) উপজেলার খামারপাড়া বিশ্বলতা জনকল্যাণ বৌদ্ধ বিহারে ৩৩তম দানোত্তম কঠিন চীবর দানোৎসবে বিহার পরিচালনা কমিটির সভাপতি হাতে আর্থিক সহায়তা প্রদান করেন নানিয়ারচর জোনের ক্যাপ্টেন মোঃ রাজিন আকন। অপর দিকে বেতছড়ি রাজগিরি বন বিহারে ১৩তম দানোত্তম কঠিন চীবর দানে ফলের ঝুড়ি দেন নানিয়ারচর জোনের সিনিয়র ওয়ারেন্ট অফিসার মোঃ কাজি ফারুক।

 

“ধর্ম যার যার উৎসব সবার” সাম্প্রদায়িক সম্প্রীতির এই মূলমন্ত্রে উজ্জীবিত হয়ে বাংলাদেশ সেনাবাহিনী তথা নানিয়ারচর জোন তার দায়িত্বপূর্ণ এলাকার পাহাড়ি জনপদে শান্তি, শৃঙ্খলা ও সম্প্রীতির বন্ধনে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় অত্র জোন কর্তৃক খামারপাড়া বিশ্বলতা জনকল্যাণ বৌদ্ধ বিহারে অনুষ্ঠিত ৩৩তম শুভ দানোত্তম কঠিন চীবর দানোৎসবে আর্থিক সহায়তা প্রদান এবং রাজগিরি বনবিহারে ফলের ঝুড়ি প্রদান করা হয়েছে।

 

এছাড়াও নির্বিঘ্নে ধর্মীয় উৎসব পালনের স্বার্থে এবং সুষ্ঠুভাবে সকল উৎসব পালনের লক্ষ্যে অত্র জোন কর্তৃক সামগ্রিকভাবে নিরাপত্তা প্রদান করা যাবে। নানিয়ারচর জোন তার দায়িত্বপূর্ণ এলাকায় ক্ষুদ্র নৃ-জনগোষ্ঠীসহ সকল জাতি, ধর্ম, বর্ণ নির্বিশেষে জনসাধারণের জীবনযাত্রার মান উন্নয়ন এবং যেকোন প্রয়োজনে সর্বদা নিরলসভাবে কাজ করতে প্রতিশ্রুতিবদ্ধ।

শেয়ার করুন

আরো দেখুন......