1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নাটোর জেলার লালপুর উপজেলা পরিষদ নির্বাচনে তারুণ্যের জয়গান। বটিয়াঘাটা লবণচরা এলাকায় পুত্রের নির্যাতে বাবা পঙ্গু তালতলীতে সভা সমাবেশে ব্যস্ত তিন চেয়ারম্যান প্রার্থী মুকসুদপুরে পুনরায় কাবির মিয়া ও কাশিয়ানীতে মোক্তার হোসেন চেয়ারম্যান নির্বাচিত জয়পুরহাটের কালাইয়ে পুকুরের পানিতে ডুবে এক শিশুর মৃত্যু আলীকদমে সংরক্ষিত বনের গাছ চুরি বরখাস্ত ৩ কর্মকর্তা-কর্মচারী বাসের মধ্য থেকে ১০ বোতল ফেনসিডিল সহ এক যাত্রীকে আটক করেছে ডিবি পুলিশ যশোর অনলাইনে মুদি মাল কিনে প্রতারণার ফাঁদে এস এম রফিক। র‌্যাব-৭, চট্রগ্রাম’র অভিযানে ১২ কেজি গাঁজা উদ্ধার ও মোটরসাইকেল জব্দসহ আট-০২

যশোর জেলা ডিবি কতৃক-১৩ ভরি স্বর্ণ ও রূপার চোরাই অলংকার সহ গ্রেফতার-৬

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ১৩ অক্টোবর, ২০২২
  • ৭৬ জন দেখেছেন

মোঃ মুরাদ হোসেন,যশোর জেলা প্রতিনিধি,দৈনিক অপরাধ অনুসন্ধান পত্রিকা। গত ইং ২৪/০৭/২০২২ তারিখ দিবাগত রাতে কোতয়ালী মডেল থানাধীন আরবপুর পাওয়ার হাউজ পাড়া মসজিদ গলি ফাহাদ ম্যানশন বাড়ী নং-৭৩৩ তিন তলা বিশিষ্ট বিল্ডিং বাড়ীর দোতলার পশ্চিম পাশের ইউনিটের বসবাসকারী ফাতিমা খাতুনের বসতঘরের  ভেন্টি লেটার, দক্ষিন পার্শের জানালার গ্রীল ভেঙ্গে অজ্ঞাতনামা চোরেরা ঘরের মধ্যে বসত কক্ষে প্রবেশ করে স্টীলের আলমারী ভেঙ্গে আলমারীতে রক্ষিত ফাতিমা খাতুন ও তার তিন মেয়ের অনুমান ১৬ ভরি সোনার গহনা যার মূল্য অনুমান ১১,২০,০০০/- টাকা এবং নগদ ৬০,০০০/- টাকা, একটি ডিজিটাল ক্যামেরা, মুল্য-১৪,০০০/- টাকা চুরি করে নিয়ে যায়।

যে সংক্রান্তে কোতয়ালী মডেল থানার মামলা নং- ৯২(৭)২০২২, ধারা- ৪৫৭/৩৮০ পেনাল কোড রুজু হয়। মামলাটি পুলিশ সুপার মহোদয় ডিবিতে তদন্তের জন্য ন্যাস্ত করলে পুলিশ সুপার জনাব প্রলয় কুমার জোয়ারদার, বিপিএম (বার), পিপিএম এর নির্দেশনায় ওসি ডিবি জনাব রুপন কুমার সরকার, পিপিএম এর তত্ত্বাবধানে ডিবি’র এলআইসি টিমের কনস্টেবল মেজবাহ থান্ডার ও ইয়াসিনদ্বয়ের বুদ্ধিমত্তায় ডিবি’র এলআইসি টিম ইং১১/১০/২০২২ তারিখ বিকাল থেকে রাত পর্যন্ত কোতয়ালী থানাধীন শংকরপুরস্থ বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে চোর চক্রের ২ নারী সদস্যসহ ০৬ জনকে আটক করে তাদের হেফাজত থেকে মোট ০৫ ভরি ৭ আনা স্বর্ণালংকার ও ৫ ভরি ১১ আনা রুপার অলংকার ( চোরাই উদ্ধার) জব্দ করেন।

প্রাথমিক তদন্তে জানা যায়, শংকরপুর ও বেজপাড়ার কুখ্যাত গৃহ চোর মানিক, বাপ্পি, শিপন ও শান্ত পরস্পর যোগসাজসে যশোর শহর ও শহরতলীর বিভিন্ন গৃহে কৌশলে প্রবেশ করে স্বর্ণালংকার ও মুল্যবান সম্পদ চুরি করে। সেই ধারাবাহিকতায় ফাতিমা খাতুনের বাড়িতে চুরির সত্য স্বীকার করে।

গ্রেফতারকৃত আসামীর নাম ঠিকানাঃ

১। মোঃ মানিক সরদার (২১), পিতা- মজিবর সরদার, মাতা- নাজমা বেগম, সাং-বেজপাড়া আনসার ক্যাম্প, থানা-কোতয়ালী, জেলা-যশোর ২। মোঃ আজিম ইসলাম আকাশ (২২), পিতা- মোঃ তোতা মিয়া, মাতা- মোছাঃ ফরিদা বেগম, সাং-শংকরপুর বটতলা মসজিদ, থানা-কোতয়ালী, জেলা-যশোর ৩। মোছাঃ হীরা (৩৫), পিতা- মোঃ হাবিবুর রহমান, মাতা- শাহানারা বেগম, স্বামী- রাজু, সাং- শংকরপুর জমাদ্দারপাড়া, থানা-কোতয়ালী, জেলা-যশোর ৪। মোঃ স্বাধীন ইসলাম (২২), পিতা- মোঃ শাহজাহান, মাতা- মোছাঃ সেলিনা , সাং- শংকরপুর পশ্চিমপাড়া, থানা-কোতয়ালী, জেলা-যশোর ৫। মোছাঃ শাহানারা বেগম (৬০), পিতা- সাদেক আলী, মাতা- মরিয়ম বিবি, স্বামী- হাবিবুর রহমান, সাং- শংকরপুর জোমাদ্দারপাড়া, থানা-কোতয়ালী, জেলা-যশোর ৬। মোঃ মাসুদুর রহমান বকুল (৫২), পিতা- মৃত ইসহাক মিয়া, মাতা- মোছাঃ রোকেয়া খাতুন, সাং-শংকরপুর গোলপাতা মসজিদ, থানা-কোতয়ালী, জেলা যশোর।

শেয়ার করুন

আরো দেখুন......