1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
গোপালগঞ্জে হেলমেট বিহীন চালকদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিলেন ডিসি কাজী মাহবুবুল আলম ফরিদপুর মেডিকেলের পরিচালককে প্রত্যাহারের দাবিতে সাংবাদিকদের সড়ক অবরোধ গোপালগঞ্জের কোটালীপাড়ায় অভিযান চালিয়ে জব্দকৃত নিষিদ্ধ চায়না জাল ধ্বংস র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর  যৌথ অভিযানে নানা-নাতনি নিহত’ শিরোনামের চাঞ্চল্যকর হত্যাকাণ্ডের ঘাতক চালক ফেনী থেকে গ্রেফতার। প্রধান শিক্ষকের গাফিলতিতে নিয়োগ পরীক্ষা স্থগিত অংশগ্রহণকারীদের ভোগান্তি অস্ত্রসস্ত্র ও গুলি সহ ভূয়া ডিবি পুলিশ আটক জিআই পণ্যের স্বীকৃতি পেল গোপালগঞ্জের ব্রোঞ্জের গয়না, জলিরপাড়ের ব্রোঞ্জ পল্লীতে আনন্দ উল্লাস ফুলপুর ৫নং সদর ইউনিয়নের শিমুলতলা হতে ডেঁফুলিয়া পযর্ন্ত রাস্তা উদ্ধোধন করলেন শরীফ আহমেদ এমপি শ্রীপুরে জমি নিয়ে বিরোধে আপন চার ভাইয়ের থানায় অভিযোগসহ কোর্টে মামলা। “কেয়া বৃত্তি শিক্ষায় সৃজনশীলতা ও মেধা বিকাশে সহায়ক”

উপজেলার ডাউকোনা গ্রামে ভূমি দস্যু কর্তৃক ৫ বোবার সম্পত্তি আত্মসাৎ

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ১৩ অক্টোবর, ২০২২
  • ১২০ জন দেখেছেন

মোঃ ফরহাদ হোসেন, ফুলতলা উপজেলা প্রতিনিধি, খুলনা: ফুলতলা উপজেলায় জামিরা ইউনিয়নের ৩নং ওয়ার্ড-এর ডাউকোনা গ্রামের জবেদা বেগম নামের এক অসহায় নারীর সর্বস্ব  আত্মসাৎ করলো একই গ্রামের রায়হান আকুঞ্জী (৫২) নামের এক ভূমি দস্যু।

ডাউকোন গ্রামের ঐ অসহায় নারীর সরলতা ও নিরক্ষরতার সুযোগ নিয়ে একই গ্রামের ভূমি দস্যু রায়হান আকুঞ্জী (৫২) তার মামা ওমেদ আলীর সহযোগিতায় ৪ শতক জমি নেওয়ার কথা বলে বিক্রেতা জবেদা বেগম-এর সমস্ত সম্পত্তি লিখে নেয়।

উপজেলা সাব রেজিষ্ট্রি অফিসের দলিল লেখক নাজমুলের মাধ্যমে দলিলটি এ সপ্তাহে রেজিষ্ট্রি করে নেয়।

ঘটনার দিন বিক্রেতার সাথে অন্য কোন মানুষ নেওয়া যাবে না বলে বাড়ি থেকে নিয়ে যায় ভূমিদস্যু রায়হান আকুঞ্জী।

সেখানে নিয়ে যেয়ে তার টিপসহি দিয়ে জমিটি লিখে নেয়। দাতা বয়স্ক হওয়ায় সাথে ভাইজিকে নিয়ে যায়, এমন আচরনে সন্দেহ হলে সে দলিল দেখতে চাইলে তাকে অকথ্য ভাষায় গালাগাল করে দলিল কেড়ে নেয় ও জোগসাজশে দলিল করে নেয় ।

অসহায় পরিবারের ৫ সদস্যেই বোবা এবং কালা।বিষয়টি তদন্ত করতে দৈনিক অপরাধ অনুসন্ধ্যান পত্রিকার প্রতিনিধিগণ ভূমিদস্যুর বাড়ীতে গেলে টের  পেয়ে দখলবাজ রায়হান ও তার পরিবারের সদস্যরা পালিয়ে যায়।

 

শেয়ার করুন

আরো দেখুন......