1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বন্দরটিলা কাঁচাবাজার এলাকায় নুসরাত জাহান  সাবিনা নামে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু দেওয়ানগঞ্জে ৭০০ পিস ইয়াবাসহ আটক-০১ পাঁচবিবিতে মেয়াদউত্তীর্ণ জেলা ও উপজেলা পকেট কমিটি বাতিলের দাবীতে বিএনপির সংবাদ সম্মেলন বটিয়াঘাটা ভান্ডারকোট ইউনিয়নে আদালতে মামলা থাকা অবস্থায় জোরপূর্বক জমি দখলের অভিযোগ আপিলের অনুমতি পেলেন ড. ইউনূস, শুনানি ১৯ নভেম্বর বটিয়াঘাটায় কৃষি প্রনোদনা ও ইঁদুর নিধন কর্মসুচির সভা অনুষ্ঠিত পাঁচবিবি উপজেলার মহিপুরে আগাম আখচাষী মতবিনিময় সভা  অনুষ্ঠিত বাঘায় সাংবাদিক আবুল হাশেম ও তার বাবার উপর হামলা। র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে গার্মেন্টস কর্মী ধর্ষণ মামলার পলাতক আসামি মোহাম্মদ শফিউল আলম গ্রেফতার। বরগুনায় শ্রমিক লীগ নেতা ও সাবেক চেয়ারম্যান গোলাম কিবরিয়া গ্রেফতার 

উপজেলার ডাউকোনা গ্রামে ভূমি দস্যু কর্তৃক ৫ বোবার সম্পত্তি আত্মসাৎ

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ১৩ অক্টোবর, ২০২২
  • ১৩৩ জন দেখেছেন

মোঃ ফরহাদ হোসেন, ফুলতলা উপজেলা প্রতিনিধি, খুলনা: ফুলতলা উপজেলায় জামিরা ইউনিয়নের ৩নং ওয়ার্ড-এর ডাউকোনা গ্রামের জবেদা বেগম নামের এক অসহায় নারীর সর্বস্ব  আত্মসাৎ করলো একই গ্রামের রায়হান আকুঞ্জী (৫২) নামের এক ভূমি দস্যু।

ডাউকোন গ্রামের ঐ অসহায় নারীর সরলতা ও নিরক্ষরতার সুযোগ নিয়ে একই গ্রামের ভূমি দস্যু রায়হান আকুঞ্জী (৫২) তার মামা ওমেদ আলীর সহযোগিতায় ৪ শতক জমি নেওয়ার কথা বলে বিক্রেতা জবেদা বেগম-এর সমস্ত সম্পত্তি লিখে নেয়।

উপজেলা সাব রেজিষ্ট্রি অফিসের দলিল লেখক নাজমুলের মাধ্যমে দলিলটি এ সপ্তাহে রেজিষ্ট্রি করে নেয়।

ঘটনার দিন বিক্রেতার সাথে অন্য কোন মানুষ নেওয়া যাবে না বলে বাড়ি থেকে নিয়ে যায় ভূমিদস্যু রায়হান আকুঞ্জী।

সেখানে নিয়ে যেয়ে তার টিপসহি দিয়ে জমিটি লিখে নেয়। দাতা বয়স্ক হওয়ায় সাথে ভাইজিকে নিয়ে যায়, এমন আচরনে সন্দেহ হলে সে দলিল দেখতে চাইলে তাকে অকথ্য ভাষায় গালাগাল করে দলিল কেড়ে নেয় ও জোগসাজশে দলিল করে নেয় ।

অসহায় পরিবারের ৫ সদস্যেই বোবা এবং কালা।বিষয়টি তদন্ত করতে দৈনিক অপরাধ অনুসন্ধ্যান পত্রিকার প্রতিনিধিগণ ভূমিদস্যুর বাড়ীতে গেলে টের  পেয়ে দখলবাজ রায়হান ও তার পরিবারের সদস্যরা পালিয়ে যায়।

 

শেয়ার করুন

আরো দেখুন......