1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ কালাইয়ে নার্সিং ও মিডওয়াইফারির অবস্থান কর্মসূচি

হবিগঞ্জ জেলা হাসপাতালে সেবার মান উন্নয়নে ১০টি এসি কেবিনের উদ্বোধন!

  • আপডেট সময়ঃ বুধবার, ১২ অক্টোবর, ২০২২
  • ৯৬ জন দেখেছেন

মীর দুলাল (হবিগঞ্জ) জেলা প্রতিনিধি! হবিগঞ্জ ২৫০শয্যা জেলা সদর হাসপাতালের নতুন ভবনের ৮ম তলায় ১০টি শীতাতপ নিয়ন্ত্রিণ কেবিন চালু করা হয়েছে।

বীর মুক্তিযোদ্ধাদের জন্য ১টি কেবিন সংরক্ষিত থাকবে।

সোমবার( ১১ অক্টোবর ২২)ইং দুপুরে

জেলা প্রশাসক ইশরাত জাহানের সার্বিক তত্ত্বাবধানে  আনুষ্ঠানিকভাবে কেবিন উদ্বোধন করেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী এডভোকেট মোঃ মাহবুব আলী এমপি।

 

সার্বিক কার্যক্রম বাস্তবায়নকারী হাসপাতাল তত্ত্বাবধায়ক ডা: আমিনুল হক সরকার জানান,

প্রতি রাত কেবিন ভাড়া নির্ধারন করা হয়েছে এক হাজার টাকা।

উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন

সিভিল সার্জন ডা. মোহাম্মদ নুরুল হক, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মিন্টু চৌধুরী, সহকারী কমিশনার মঈন খান এলিস,  ও গন মাধ্যম সাংবাদিকবৃন্দ!

শেয়ার করুন

আরো দেখুন......