1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
খুলনা বটিয়াঘাটা উপজেলা পরিষদ নির্বাচন জমে উঠেছে,চেয়ারম্যান পদে লড়াই হবে রাহুল,শিমু,মিলন ও নিতাই মধ্যে। বদলগাছী উপজেলার মিঠাপুর ইউনিয়নের ২৪ ও ২৫ অর্থ বছরের প্রায় সাড়ে ৪ কুঠি টাকার উন্মুক্ত বাজেট ঘোষণা করেন চেয়ারম্যান । ঝিনাইগাতীতে আদিবাসী শিশু ধর্ষণের দায়ে গ্রেপ্তার-১ মহাসড়কে অপরিকল্পিত ব্রিজ ভোগান্তির শেষ নেই লক্ষ্য লক্ষ্য মানুষের সাংবাদিক পরিচয়ে চাঁদা দাবি ও চাঁদা আদায়সহ নগ্ন ভিডিও ধারণের ঘটনায় ভুয়া সাংবাদিকসহ গ্রেফতার-০৩ চট্টগ্রামে ঘূর্ণিঝড় ‘রেমাল’মোকাবেলায় বিভিন্ন কর্মসূচির তৎপরতায় মেট্রোপলিটন পুলিশ বাবাকে পিটিয়ে পঙ্গু করার অভিযোগ উঠেছে ছেলে এবং পুত্র বধুর বিরুদ্ধে গভীর নলকূপের ট্রান্সফরমার চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অজ্ঞাত এক যুবকের মৃত্যু হয়েছে। র‌্যাব-৭,চট্রগ্রাম’র অভিযানে যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফজলুল করিম হত্যা মামলার প্রধান আসামি ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ শাকিল হোসেন গ্রেফতার।  ঘূর্ণিঝড় রেমালে বন্দরের সব কার্যক্রম বন্ধ ঘোষণা অ্যালার্ট-৪ জারি

ভূরুঙ্গামারীতে বেরেই চলছেচোরের উপদ্রব আতংকিত উপজেলার মানুষ

  • আপডেট সময়ঃ বুধবার, ১২ অক্টোবর, ২০২২
  • ৮৭ জন দেখেছেন

আরিফুল ইসলাম জয়, কুড়িগ্রাম ভূরুঙ্গামারী প্রতিনিধি:- উত্তরের সীমান্তবর্তী জেলা কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে চুরির ঘটনা দিন দিন বেড়েই চলেছে। গত ৮ সেপ্টেম্বর থেকে ৭ অক্টোবর পর্যন্ত ১ মাসে ৪টি চুরির ঘটনা ঘটেছে। এতে আতঙ্কিত হয়ে পড়েছে গ্রাম এলাকার মানুষ। কখন যেন চুরি হয়ে যায় নিজের কষ্টে অর্জিত সম্পদ এমন আশঙ্কার কথা জানান সংশ্লিষ্টরা

 

জানাগেছে, গত ৮ সেপ্টেম্বর সন্ধ্যায় উপজেলার সদর ইউনিয়নের দেওয়ানের খামার গ্রামের জনৈক সোহেল মিয়ার ১৫০ সিসি একটি পালসার মোটর সাইকেল চুরি হয়। এর পর ১৩ সেপ্টেম্বর উপজেলা পাথরডুবি ইউনিয়নের পশ্চিম পাথরডুবী গ্রামের আব্দুল মজিদ এর বাড়ি থেকে লাল-খয়েরি রঙ্গের একটি গরু চুরি হয়। মঙ্গলবার (৪ অক্টোবর ) রাতে উপজেলার পাইকের ছড়া ইউনিয়নের মাওলানা পাড়ার আবু সালেহ এর পুত্র সাংবাদিক মেছবাহুল আলম এর বাড়ির গোয়াল ঘর থেকে প্রায় ৭০ হাজার টাকা মূল্যের একটি কালো রঙ্গের দামড়া গরু চুরি হয়।

সর্বশেষ বৃহস্পতিবার (৬ অক্টোবর ) রাতে উপজেলার আন্ধারিঝাড় ইউনিয়নের খামার আন্ধারিঝাড় গ্রামের আনন্দ মোড় টুকামারি এলাকার জুলহাস মিয়ার পুত্র জিয়াউর রহমান এর ঘরের মাটি খুড়ে (সিং খুড়ে) ঘরে প্রবেশ করে ১টি মোবাইল ফোন, মোবাইল কোম্পানির কিছু সিম, একটি স্ক‍্যানার ও নগদ ৩২ হাজার টাকা চুরি করে নিয়ে যায়। জিয়াউর বিভিন্ন মোবাইল কোম্পানির সিম বিক্রি ও এক্টিভ করার কাজ করতো। সাংবাদিক মেছবাহুল আলম জানান, মঙ্গলবার রাতে আমার ৩ টি গরু গোয়ালে বেঁধে রেখে ঘুমিয়ে পড়ি।

 

পরদিন ভোরে গোয়াল থেকে গরু বের করতে গিয়ে দেখি কালো রঙ্গের দামড়া গরুটি নাই। থানায় মৌখিক ভাবে জানিয়েছি। গত তিন দিন থেকে সম্ভাব‍্য সকল জায়গাতে খুঁজেছি কিন্তু এখন পর্যন্ত গরুটি পাইনি। অপরদিকে জিয়াউর রহমান জানান, বৃহস্পতিবার রাতে তার মোবাইল ফোন, কিছু সিম ও স্ক‍্যানারটি টেবিলের উপরে রেখে এবং নগদ প্রায় ৩২ হাজার টাকা ড্রয়ারে রেখে ঘুমিয়ে পড়ি। সকালবেলায় ঘুম থেকে ওঠে দেখি আমার ঘরের সিং খুড়ে এসব জিনিস চুরি করে নিয়েগেছে।

 

ভূরুঙ্গামারী থানার ওসি আলমগীর হোসেন জানান, মেছবাহুল আলম এর গরু চুরি যাওয়ার একটি মৌখিক অভিযোগ পেয়েছি। এটা নিয়ে তদন্ত চলছে। বাকি চুরির ঘটনায় কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে ব‍্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

আরো দেখুন......