1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
গভীর নলকূপের ট্রান্সফরমার চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অজ্ঞাত এক যুবকের মৃত্যু হয়েছে। র‌্যাব-৭,চট্রগ্রাম’র অভিযানে যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফজলুল করিম হত্যা মামলার প্রধান আসামি ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ শাকিল হোসেন গ্রেফতার।  ঘূর্ণিঝড় রেমালে বন্দরের সব কার্যক্রম বন্ধ ঘোষণা অ্যালার্ট-৪ জারি চট্টগ্রামে স্মরণ সভা ইরানের নিরাপত্তা আরো জোরদার করা প্রয়োজন – নিজামী কালাই এ জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ উদ্বোধন হারুন অর রশিদ রিমেলের তান্ডবে বাঁধ ভেঙ্গে তলিয়ে গেছে আমতলীর নিম্নাঞ্চল  ইমাম ও মুয়াজ্জিন নিয়োগ নিয়ে মিথ্যা ও বিভ্রান্তিকর সংবাদ প্রকাশ করা কে এই আবদুর রহমান? আমতলীতে ‘রেমাল’ মোকাবেলায় জরুরী সভা, প্রস্তুত ১১১ সাইক্লোন শেল্টার তেতুলিয়ায় উপজেলা নির্বাচন চলাকালীন সময়ে সৌন্দর্য বর্ধক বাঁশঝাড় উধাও ময়মনসিংহের ফুলপুরে দুস্থ অসহায় ৪২৬০জন পেলেন ভিজিএফ কার্ড

জয়পুরহাটে র‍্যাবের অভিযানে ফেন্সিডিলসহ দুই মাদক কারবারি আটক

  • আপডেট সময়ঃ বুধবার, ১২ অক্টোবর, ২০২২
  • ৯৬ জন দেখেছেন

মীর মোঃ- আতিকুজ্জামান (সদর জয়পুরহাট)প্রতিনিধিঃ-র‍্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট র‍্যাব ক্যাম্পের একটি চৌকশ অপারেশনাল দল কোম্পানি কমান্ডার মেজর মোঃ মোস্তফা জামান,আর্টিলারি ও সিনিয়র সহকারি পুলিশ সুপার মোঃ মাসুদ রানা এর নেতৃত্বে,মঙ্গলবার(১১ অক্টোবর)দিবাগত রাতে জয়পুরহাট জেলার সদর উপজেলার ধলাহার ইউনিয়নের ভানাই কুশলিয়া এলাকায় অভিযান চালিয়ে আমদানি নিষিদ্ধ ভারতীয় মাদক ১ শত ৪৪ পিস ফেন্সিডিলসহ শ্রী অমিত কুমার ওরফে দেব্রত কুমার ও মোঃ আরমান নামে দুই মাদক কারবারি কে হাতেনাতে আটক করেছে র‍্যাব সদস্যরা।

 

আটককৃতরা হলেন-জেলার আক্কেলপুর উপজেলার বিহারপুর এলাকার শ্রী সুজিত কুমারের ছেলে শ্রী অমিত কুমার ওরফে দেব্রত কুমার (৩০) ও একই উপজেলার সাকিদারপাড়া এলাকার মোঃ মতিউর রহমানের ছেলে মোঃ আরমান (৪২)।

 

জয়পুরহাট র‍্যাব-৫ ক্যাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে আটককের বিষয়টি নিশ্চিত করেছেন কোম্পানি কমান্ডার মেজর মোঃ মোস্তফা জামান,আর্টিলারি।

 

প্রেস বিজ্ঞপ্তিতে র‍্যাব আরো জানানো হয় র‍্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত ধৃত মাদক কারবারিরা স্বীকার করেছে যে তারা দীর্ঘদিন যাবৎ আমদানি নিষিদ্ধ ভারতীয় নেশাজাতীয় মাদকদ্রব্য ফেন্সিডিল অবৈধভাবে সংগ্রহ করে জয়পুরহাট জেলার বিভিন্ন এলাকায় মাদকসেবী ও মাদক কারবারীদের নিকট সরবরাহ করে আসছিল।

 

পরবর্তীতে আটককৃত ধৃত মাদক কারবারিদের বিরুদ্ধে জয়পুরহাট জেলার সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুসারে মামলা দায়ের করা হয়েছে।

 

১১-অক্টোবর-২২

শেয়ার করুন

আরো দেখুন......