1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
গভীর নলকূপের ট্রান্সফরমার চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অজ্ঞাত এক যুবকের মৃত্যু হয়েছে। র‌্যাব-৭,চট্রগ্রাম’র অভিযানে যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফজলুল করিম হত্যা মামলার প্রধান আসামি ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ শাকিল হোসেন গ্রেফতার।  ঘূর্ণিঝড় রেমালে বন্দরের সব কার্যক্রম বন্ধ ঘোষণা অ্যালার্ট-৪ জারি চট্টগ্রামে স্মরণ সভা ইরানের নিরাপত্তা আরো জোরদার করা প্রয়োজন – নিজামী কালাই এ জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ উদ্বোধন হারুন অর রশিদ রিমেলের তান্ডবে বাঁধ ভেঙ্গে তলিয়ে গেছে আমতলীর নিম্নাঞ্চল  ইমাম ও মুয়াজ্জিন নিয়োগ নিয়ে মিথ্যা ও বিভ্রান্তিকর সংবাদ প্রকাশ করা কে এই আবদুর রহমান? আমতলীতে ‘রেমাল’ মোকাবেলায় জরুরী সভা, প্রস্তুত ১১১ সাইক্লোন শেল্টার তেতুলিয়ায় উপজেলা নির্বাচন চলাকালীন সময়ে সৌন্দর্য বর্ধক বাঁশঝাড় উধাও ময়মনসিংহের ফুলপুরে দুস্থ অসহায় ৪২৬০জন পেলেন ভিজিএফ কার্ড

খুলনায় জাল টাকা ও জাল ভারতীয় রুপি সহ আটক ০২

  • আপডেট সময়ঃ বুধবার, ১২ অক্টোবর, ২০২২
  • ৮১ জন দেখেছেন

মোঃ ইমানুর রহমান,জেলা প্রতিনিধি, খুলনা,

খুলনা মহানগরীতে ৪ লাখ ১০ হাজার টাকার জাল নোটসহ ছগির ও আবদুর রহিম নামে দুইজনকে আটক করেছে গোয়েন্দা পুলিশ।

এ সময় জাল নোট তৈরির ৩টি কালার প্রিন্টারসহ বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়। বুধবার সকালে নগরীর বয়রা ক্রস রোডের ৯৭/১২ নং হোল্ডিংয়ের ৬ তলা ভবনের একটি ফ্লাট থেকে এগুলো উদ্ধার করা হয়।

ছগির বরগুনা জেলার পাথরঘাটা উপজেলার লাকুরতলা গ্রামের আবদুস সালামের ছেলে এবং আবদুর রহিম পিরোজপুর জেলার ভান্ডারিয়া উপজেলার উত্তর পেকখালি গ্রামের বেলায়েত হোসেনের ছেলে। তারা ওই বাসায় ভাড়া থাকতো।

খুলনা মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (ডিবি) বি এম নুরুজ্জামান জানান, ওই ০২ যুবক ল্যাপটপ ও অন্যান্য সরঞ্জামাদি দিয়ে জাল নোট তৈরি করে দীর্ঘদিন যাবৎ খুলনা মহানগরীসহ দেশের বিভিন্ন এলাকায় জাল নোটের ব্যবসা করে আসছে। আটক ছগিরের বিরুদ্ধে ইতোপূর্বে বিশেষ ক্ষমতা আইনে বিভিন্ন থানায় আরও ৩ টি মামলা রয়েছে।

তাদের কাছ থেকে ৪ লাখ ১০ হাজার টাকার জাল নোট, ৫০০ ভারতীয় রুপির জাল নোট, একটি ল্যাপটপ, তিনটি কালার প্রিন্টার, একটি পেনড্রাইভ, ৫০০ পিস সাদা রংয়ের ট্রেস পেপার, প্রিন্টারের ১০ বোতল রিফিল কালি, ৩টি কাঠের ফ্রেম, ২ লিটার অ্যালকোহল জাতীয় তরল পদার্থ, দেড় কেজি আঠা উদ্ধার করা হয়।

 

শেয়ার করুন

আরো দেখুন......