1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
গভীর নলকূপের ট্রান্সফরমার চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অজ্ঞাত এক যুবকের মৃত্যু হয়েছে। র‌্যাব-৭,চট্রগ্রাম’র অভিযানে যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফজলুল করিম হত্যা মামলার প্রধান আসামি ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ শাকিল হোসেন গ্রেফতার।  ঘূর্ণিঝড় রেমালে বন্দরের সব কার্যক্রম বন্ধ ঘোষণা অ্যালার্ট-৪ জারি চট্টগ্রামে স্মরণ সভা ইরানের নিরাপত্তা আরো জোরদার করা প্রয়োজন – নিজামী কালাই এ জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ উদ্বোধন হারুন অর রশিদ রিমেলের তান্ডবে বাঁধ ভেঙ্গে তলিয়ে গেছে আমতলীর নিম্নাঞ্চল  ইমাম ও মুয়াজ্জিন নিয়োগ নিয়ে মিথ্যা ও বিভ্রান্তিকর সংবাদ প্রকাশ করা কে এই আবদুর রহমান? আমতলীতে ‘রেমাল’ মোকাবেলায় জরুরী সভা, প্রস্তুত ১১১ সাইক্লোন শেল্টার তেতুলিয়ায় উপজেলা নির্বাচন চলাকালীন সময়ে সৌন্দর্য বর্ধক বাঁশঝাড় উধাও ময়মনসিংহের ফুলপুরে দুস্থ অসহায় ৪২৬০জন পেলেন ভিজিএফ কার্ড

খুলনায় কিশোর গ্যাং-জুয়া- মাদক-নারী নির্যাতন-বাল্য বিবাহ প্রতিরোধে খুলনা জেলা প্রশাসকের নির্দেশ

  • আপডেট সময়ঃ বুধবার, ১২ অক্টোবর, ২০২২
  • ৭৬ জন দেখেছেন

মোঃ ইমানুর রহমান,জেলা প্রতিনিধি, খুলনা,

খুলনা জেলা আইনশৃঙ্খলা কমিটির অক্টোবর মাসের সভা মঙ্গলবার (১১ অক্টোবর) সকালে খুলনা জেলা প্রশাসক মোঃ মনিরুজ্জামান তালুকাদারের সভাপতিত্বে তাঁর সম্মেলনকক্ষে অনুষ্ঠিত হয়।

 

সভাপতির বক্তৃতায় জেলা প্রশাসক বলেন, বাল্যবিবাহ ও নারী নির্যাতন প্রতিরোধে কঠোর আইন প্রয়োগসহ নগরীতে জুয়া ও কিশোরগ্যাং এর অপতৎপরতা রোধে কার্যকর ব্যবস্থা নিতে হবে। তিনি শহরের ফুটপাথ দখলমুক্ত করা ও যানজট নিরসনে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে নির্দেশনা প্রদান করেন।

 

সভায় খুলনার বিভিন্ন স্পটে মাদকসেবীদের বিষয়ে তথ্য পাওয়ার প্রেক্ষিতে অভিযান পরিচালনার সিদ্ধান্ত নেয়া হয়।

 

জেলা প্রশাসক আগামী ১৭ অক্টোবর জেলা পরিষদ নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করতে এবং আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে স্ব স্ব কর্তৃপক্ষকে প্রয়োজনীয় নির্দেশনা দেন।

 

অতিরিক্ত পুলিশ সুপার তানভীর আহমদ বলেন, মাদক, কিশোরগ্যাং ও জঙ্গিবাদ প্রতিরোধে পরিবার থেকেই সচেতনতা গড়ে তুলতে হবে।

ই-সিগারেট উল্লেখ করে তিনি বলেন, সময়ের সাথে সাথে নতুন নতুন মাদকদ্রব্য তরুণদের কাছে পাওয়া যাচ্ছে। মাদক নিয়ন্ত্রণে সর্বাত্বক অভিযান পরিচালিত হবে।

 

অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট পুলক কুমার মন্ডল সভায় বিগত মাসে খুলনা জেলা ও মহানগরীর আইনশৃঙ্খলা পরিস্থিতি তুলে ধরেন। খুলনা জেলা অধিক্ষেত্রে বিগত সেপ্টেম্বর মাসে ১৯৮টি মামলা দায়ের হয়েছে যা বিগত আগস্ট মাসে দায়ের হওয়া মামলার চেয়ে ১৩টি বেশি। খুলনা মহানগরী অধিক্ষেত্রে সেপ্টেম্বর মাসে ১৪৮টি মামলা দায়ের হয়েছে যা বিগত আগস্ট মাসে দায়ের হওয়া মামলার চেয়ে ১৪টি বেশি।

 

শেয়ার করুন

আরো দেখুন......