1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বাগেরহাট ৪ আসনের মাননীয় সংসদ সদস্য বলইবুনিয়া মাধ্যমিক বিদ্যালয় পরিদর্শন করেন। রান্নার কাজে ব্যস্ত মা, খেলতে গিয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু চট্টগ্রাম শিক্ষা বোর্ডের নবনিযুক্ত চেয়ারম্যান অধ্যাপক রেজাউল করিম স্যারকে কেয়া’র পক্ষ থেকে শুভেচ্ছা ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন (দ্বিতীয় ধাপ) উপলক্ষে নির্বাচনকালীন দায়িত্ব পালন সংক্রান্তে ব্রিফিং কালাইয়ে চলতি মৌসুমে হিমাগারে আলুর ভাড়া বৃদ্ধির প্রতিবাদে চাষীদের মানববন্ধন রাজা তার নিজ বাড়ীতে খাবার খায় না দশ বছর। বদলগাছী ঐতিহাসিক পাহাড় পুর বৌদ্ধ বিহার আন্তজাতিক যাদুঘর দিবস পালিত। শেরপুরের ঝিনাইগাতীতে গরুচোর চাক্রের ৫সদস্য গ্রেপ্তার আমতলীতে মহাসড়কের দু’পাশে গড়ে তোলা অবৈধ স্থাপনা উচ্ছেদ মুকসুদপুর উপজেলা পরিষদ নির্বাচনে শেষ মুহূর্তের প্রচার প্রচারণায় এগিয়ে আবুল কাশেম রাজের দোয়াত কলম মার্কা

খুলনায় র‍্যাব-৬ এর অভিযানে র‍্যাব পরিচয়ে চাঁদাবাজি করা ০১ যুবক গ্রেফতার

  • আপডেট সময়ঃ বুধবার, ১২ অক্টোবর, ২০২২
  • ৯০ জন দেখেছেন

মোঃ ইমানুর রহমান,জেলা প্রতিনিধি, খুলনা :-খুলনায় র‌্যাব পরিচয়ে চাঁদাবাজি অতঃপর র‌্যাবের হাতে গ্রেপ্তার হয়েছে যুবক।

 

সোমবার (১০ অক্টোবর) সন্ধ্যায় লবনচরা থানাধীন ছোট বান্দা আমতলা এলাকায় অভিযান তাকে গ্রেপ্তার করা হয়।

 

গ্রেপ্তার হওয়া যুবকের নাম মোঃ সোহেল(৩৮) । তিনি ছোট বান্দা আমতলা এলাকার বাসিন্দা।

 

র‌্যাবের পাঠানো প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানা গেছে, ০৬ অক্টোবর মো: সোহেল ও কামরুল ইসলাম নিজেদের র‌্যাব পরিচয় দিয়ে মোবাইলে মোসা: নিলুফা ইয়াসমিন নামে এক নারীর কাছে ৫০ হাজার টাকা চাঁদা দাবি করেন। উক্ত চাঁদার টাকা না দিলে তার ছেলেকে মেরে ফেলবে বলে ভয়ভীতি দেখায় এবং হুমকি দেয়। চাঁদার টাকা নিয়ে লবনচরা থানাধীন মহিরবাড়ি আরজু কালবাটের উপর একা আসতে বলে। কাউকে কিছু বলতে নিষেধ করে। ভিকটিম ভয়ে ছেলের জীবন রক্ষার্থে ১২ হাজার টাকা প্রদান করেন।

 

নিলুফা ইয়াসমিন পরে জানতে পারেন মোঃ সোহেল ও মোঃ কামরুল ইসলাম নামে কোন ব্যক্তি র‌্যাবের সদস্য নয়। পরে বাদী হয়ে হয়ে লবণচরা থানায় একটি চাঁদাবাজি মামলা দায়ের করেন।

 

এরই ধারাবাহিকতায় সোমবার সন্ধ্যায় র‌্যাব-৬ এর অভিযানিক টিম লবনচরা থানাধীন ছোট বান্দা আমতলা এলাকায় অভিযান চালিয়ে চাদাবাজি মামলার আসামি মো: সোহেলকে গ্রেপ্তার করা হয়।

 

পরবর্তীতে তাকে লবনচরা থানায় হস্তান্তর করা হয়।

 

শেয়ার করুন

আরো দেখুন......