1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

বাংলার চোখ’র ১৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উৎপাদন

  • আপডেট সময়ঃ সোমবার, ১০ অক্টোবর, ২০২২
  • ৮৭ জন দেখেছেন

শরিফা বেগম শিউলী, স্টাফ রিপোর্টার :-স্বেচ্ছাসেবী সামাজিক সাংস্কৃতিক ও ক্রিড়া সংগঠন বাংলার চোখ পদার্পণ করলো দেড় দশকে। ১৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপনের আনুষ্ঠানিকতা শুরু হলো কেক কাটার মধ্যদিয়ে। প্রতিষ্ঠাবার্ষিকীর বিভিন্ন কর্মসূচি চলবে মাসব্যাপী। সোমবার সকালে নগরীর সুমি কমিউনিটি সেন্টারে সংগঠনের চেয়ারম্যান তানবীর হোসেন আশরাফীর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় উপস্থিত ছিলেন বিভিন্ন ইউনিটের প্রতিনিধিবৃন্দ।

সভাপতির বক্তব্যে হাজী তানবীর হোসেন আশরাফী বলেন, বাংলার চোখ নিবেদিত প্রাণ হয়ে যে কাজগুলো করছে সবগুলো কাজের উদ্দেশ্য হলো সমাজের অগ্রযাত্রা নিশ্চিত করা। মাদক ও নেশা মুক্ত সমাজ গঠন, তারুণ্যের শক্তিকে সৃজনশীল কাজে উদ্বুদ্ধ করা, ক্রিড়া চর্চা প্রসারের মাধ্যমে সম্ভাবনাময় নেতৃত্ব তৈরি করা। শিক্ষা ও সচেতনতামূলক কর্মকাণ্ডের মাধ্যমে সুখি সমৃদ্ধ সমাজ নির্মাণ করাই বাংলার চোখের মূল লক্ষ্য। বক্তৃতাকালে তানবীর হোসেন আশরাফী নগরবাসীকে প্রতিষ্ঠাবার্ষিকীর শুভেচ্ছাও জানান।

 

 

সংক্ষিপ্ত আলোচনা সভায় সংগঠনের উপদেষ্টা হাজী এমদাদ হোসেন বলেন, বাংলার চোখ যে গতিতে এগিয়ে যাচ্ছে এই সংগঠন যত বড় হবে তত বেশি সংখ্যক মানুষ উপকৃত হবে। তিনি বলেন, সমাজিক সংগঠনের দায়বদ্ধতা থেকে কোভিড কালীন সময়ে বাংলার চোখ যে সকল কাজ করেছে তার মাধ্যমে বাংলার চোখ মানুষের আস্থা অর্জন করেছে এতে মানুষের প্রত্যাশা আরও বেড়েছে।

 

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা আলহাজ্ব নুরুল হক মুন্না, আবু জাফর লিটন, অধ্যাপক শাহ আলম, সদস্য, মিজানুর রহমান, মাহমুদুন নবী বাবুল সহ অতিথিবৃন্দ।

 

এসময় আরও উপস্থিত ছিলেন, সংগঠক ওমর ফারুক, দুলাল মিয়া, সুজন মিয়া, পিজূস সরকার, মাহমুদা আক্তার মিতু, শৈবাল খান গিনি, ফাহাদ হোসেন মালেক, রায়হান জীবন, মেরিন মর্তুজা, মিন্টু মিয়া, আসাদুজ্জামান বাবুসহ বিভিন্ন ইউনিটের সংগঠক ও প্রতিনিধিরা।##

শেয়ার করুন

আরো দেখুন......