1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
চারঘাট-বাঘার নৌকার মাঝি হিসাবে শাহরিয়ারকে বরণ করতে উচ্ছুক জনতার ঢল শেরপুর তিন আসনের টানা তিনবারের এমপি দলীয় মনোনয়ন থেকে বঞ্চিত। ১শ’ টাকার স্ট্যাম্প ২শ’ টাকা – যশোর অভয়নগরে স্ট্যাম্প ক্রয়ে বাড়তি টাকা গুনতে হচ্ছে ক্রেতাদের এ সংকট দেড় মাস ধরে চলছে কলসী দিঘীর পাড় পকেট গেইট, হানিফ মিস্ত্রির বাড়ী, খাঁন সাহেবের গ্যারেজের সামনে রাস্তার উপর থেকে ৩০ লিটার দেশীয় তৈরী চোলাই মদসহ হাসান আটক।  বরগুনায় সাংবাদিকতার নীতিমালা বিষয়ক প্রশিক্ষন কমশালা উদ্বোধন কর্ণফুলী ডাঙ্গারচরে নৌ-তদন্ত কেন্দ্রের নির্মাণাধীন স্থাপনা পরিদর্শনে সিএমপি কমিশনার শেরপুরে বিস্ফোরক মামলার আসামী এখন ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন সম্পাদক তালতলীতে ৩ কেজি ৩০০ গ্রাম গাঁজাসহ বাবা-ছেলে গ্রেপ্তার শম্ভু’র পক্ষে কাজ করবেন শিহাব হরতালের প্রতিবাদে উত্তর হালিশহর ২৬ ওয়ার্ডে আ.লীগের শান্তি সমাবেশ।

বাংলার চোখ’র ১৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উৎপাদন

  • আপডেট সময়ঃ সোমবার, ১০ অক্টোবর, ২০২২
  • ৬৯ জন দেখেছেন

শরিফা বেগম শিউলী, স্টাফ রিপোর্টার :-স্বেচ্ছাসেবী সামাজিক সাংস্কৃতিক ও ক্রিড়া সংগঠন বাংলার চোখ পদার্পণ করলো দেড় দশকে। ১৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপনের আনুষ্ঠানিকতা শুরু হলো কেক কাটার মধ্যদিয়ে। প্রতিষ্ঠাবার্ষিকীর বিভিন্ন কর্মসূচি চলবে মাসব্যাপী। সোমবার সকালে নগরীর সুমি কমিউনিটি সেন্টারে সংগঠনের চেয়ারম্যান তানবীর হোসেন আশরাফীর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় উপস্থিত ছিলেন বিভিন্ন ইউনিটের প্রতিনিধিবৃন্দ।

সভাপতির বক্তব্যে হাজী তানবীর হোসেন আশরাফী বলেন, বাংলার চোখ নিবেদিত প্রাণ হয়ে যে কাজগুলো করছে সবগুলো কাজের উদ্দেশ্য হলো সমাজের অগ্রযাত্রা নিশ্চিত করা। মাদক ও নেশা মুক্ত সমাজ গঠন, তারুণ্যের শক্তিকে সৃজনশীল কাজে উদ্বুদ্ধ করা, ক্রিড়া চর্চা প্রসারের মাধ্যমে সম্ভাবনাময় নেতৃত্ব তৈরি করা। শিক্ষা ও সচেতনতামূলক কর্মকাণ্ডের মাধ্যমে সুখি সমৃদ্ধ সমাজ নির্মাণ করাই বাংলার চোখের মূল লক্ষ্য। বক্তৃতাকালে তানবীর হোসেন আশরাফী নগরবাসীকে প্রতিষ্ঠাবার্ষিকীর শুভেচ্ছাও জানান।

 

 

সংক্ষিপ্ত আলোচনা সভায় সংগঠনের উপদেষ্টা হাজী এমদাদ হোসেন বলেন, বাংলার চোখ যে গতিতে এগিয়ে যাচ্ছে এই সংগঠন যত বড় হবে তত বেশি সংখ্যক মানুষ উপকৃত হবে। তিনি বলেন, সমাজিক সংগঠনের দায়বদ্ধতা থেকে কোভিড কালীন সময়ে বাংলার চোখ যে সকল কাজ করেছে তার মাধ্যমে বাংলার চোখ মানুষের আস্থা অর্জন করেছে এতে মানুষের প্রত্যাশা আরও বেড়েছে।

 

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা আলহাজ্ব নুরুল হক মুন্না, আবু জাফর লিটন, অধ্যাপক শাহ আলম, সদস্য, মিজানুর রহমান, মাহমুদুন নবী বাবুল সহ অতিথিবৃন্দ।

 

এসময় আরও উপস্থিত ছিলেন, সংগঠক ওমর ফারুক, দুলাল মিয়া, সুজন মিয়া, পিজূস সরকার, মাহমুদা আক্তার মিতু, শৈবাল খান গিনি, ফাহাদ হোসেন মালেক, রায়হান জীবন, মেরিন মর্তুজা, মিন্টু মিয়া, আসাদুজ্জামান বাবুসহ বিভিন্ন ইউনিটের সংগঠক ও প্রতিনিধিরা।##

শেয়ার করুন

আরো দেখুন......

বদলগাছী মডেল প্রেসক্লাব ও প্রতিবন্ধী সুরমা সমাজ উন্নয়ন সংস্থা কর্তৃক তালবৃক্ষ রোপণ কর্মসুচি। এনামুল কবীর এনাম বদলগাছী প্রতিনিধি নওগাঁ। নওগাঁর বদলগাছী মডেল প্রেসক্লাব ও প্রতিবন্ধী সুরমা সমাজ উন্নয়ন সংস্থা কর্তৃক তালবৃক্ষ রোপণ কর্মসূচী গত ৬ নভেম্বর বেলা ১১ টায় বদলগাছী মডেল প্রেসক্লাব ও প্রতিবন্ধী সুরমা সমাজ উন্নয়ন সংস্থার উদ্যোগে বদল গাছী সদর ইউপির আকট্ট্টি রাস্তার দুই পার্শ্বে তালবৃক্ষ রোপণ কর্মসূচী উদ্বোধন করেন বদলগাছী উপজেলা নির্বাহী অফিসার আলপনা ইয়াসমিন, ও থানা অফিসার ইনচার্জ মুহাঃ আতিয়ার রহমান। বেলা ১১ টায় বদলগাছী মডেল প্রেসক্লাবের কর্মসূচীর শুরুতে নির্বাহী অফিসার ও থানা ভারপ্রাপ্ত কর্মকর্তাকে বরণ করেন বদলগাছী মডেল প্রেসক্লাবের সভাপতি মোঃ ফেরদৌস হোসে ও সাধারন সম্পাদক আবু রায়হান লিটন, সাংগঠনিক সম্পাদক এনামুল কবীর এনাম এবং প্রতিবন্ধী সুরমা সমাজ উন্নয়ন সংস্থার সম্পাদক মোঃ খাইরুল ইসলাম (বাবু)। উক্ত কর্মসূচীতে আরও উপস্থিত ছিলেন বদলগাছী মডেল প্রেসক্লাবের, সহঃ সভাপতি সাংবাদিক আবু সাঈদ মোঃ মোরছালিন (রোমেন), যুগ্ম সাধারণ সম্পাদক সাংবাদিক মুজাহিদ হোসেন, সহঃ সাংগঠনিক সম্পাদক সাংবাদিক মোঃ ফজলে রাব্বি, দপ্তর সম্পাদক সাংবাদিক মোঃ সারোয়ার হোসেন অপু, প্রচার সম্পাদক সাংবাদিক আশিক হোসেন, অর্থ সম্পাদক সাংবাদিক মোঃ ফজলে রাব্বি, নির্বাহী সদস্য নুরুজ্জামান লিটন, সদস্য সাংবাদিক তুহিন হোসেন, সদস্য সাংবাদিক সাগর হোসাইন, প্রতিবন্ধী সুরমা সমাজ উন্নয়ন সাধারণ সম্পাদক মোঃ খাইরুল ইসলাম (বাবু), সেচ্ছাসেবী নজরুল ইসলাম, রহমত আলী প্রমুখ। এবিষয়ে বদলগাছী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসাঃ আলপনা ইয়াসমিন বলেন,এই ধরনের ভালো কাজে সম্পৃক্ত হতে পেরে আমি নিজেকে ধন্য মনে করি। বদলগাছী থানার অফিসার ইনচার্জ ওসি, মুহাঃ আতিয়ার রহমান বলেন,এই ধরনের সুন্দর একটি উদ্যোগ হাতে নেওয়ার জন্য বদল গাছী মডেল প্রেসক্লাবের সকল সদস্যদেরকে আমি সাধুবাদ জানায়। বদলগাছী মডেল প্রেসক্লাবের সভাপতি মোঃ ফেরদৌস হোসেন বলেন,আমাদের এই কাজটি চলমান থাকবে।আজকে আমরা ৩হাজার বৃক্ষ রোপণ করেছি আস্তে আস্তে আরও অনেক বৃক্ষ রোপণ করার চেষ্টা অব্যাহত থাকবে। বদলগাছী মডেল প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক এনামুল কবীর এনাম বলেন, তালবৃক্ষটি বাংলার ঐতিহ্য বাহী বৃক্ষ। এটি বজ্র নিরোধক হিসাবে সহযোগিতা করে, এবং আমাদের অনেক উপকার কারে আসে। আমরা বিনাস্বার্থে এটি রোপন করছি। উক্ত বিষয়ে প্রতিবন্ধী সুরমা সমাজ উন্নয়ন সাধারণ সম্পাদক মোঃ খাইরুল ইসলাম (বাবু) বলেন, তালগাছ খুব উপকারী গাছ বদলগাছী মডেল প্রেসক্লাবের সাথে যৌথ উদ্দোগ্যে এই কর্মসূচী পালন করতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। এনামুল কবীর এনাম বদলগাছী নওগাঁ।