1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

চট্টগ্রামে মাসব্যাপী ৭ম আন্তর্জাতিক বাণিজ্য ও রপ্তানি মেলার উদ্বোধন করলেন বানিজ্য মন্ত্রী টিপু মুন্সী

  • আপডেট সময়ঃ সোমবার, ১০ অক্টোবর, ২০২২
  • ১০৪ জন দেখেছেন

মুঃ বাবুল হোসেন বাবলা::১০অক্টোবর:- চট্টগ্রাম মেট্রোপলিটন চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাস্ট্রি (সিএমসিসিআই)’র উদ্যোগে মাসব্যাপী ৭ম বাংলাদেশ আন্তর্জাতিক বাণিজ্য ও রপ্তানি মেলা আউটার ষ্টেডিয়ামে ১০ অক্টোবর (সোমবার)সকাল সাড়ে ১০টায়  উদ্বোধন করা হয়।

 

মাসব্যাপি মেলার উদ্বোধন করেন সরকারের  বাণিজ্য মন্ত্রী  টিপু মুনশি এম.পি। উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত  ছিলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র ও সিজেকেএস সাধারণ সম্পাদক  আ.জ.ম নাছির উদ্দিন, চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের

কমিশনার  কৃষ্ণ পদ রায়, বিপিএম (বার), পিপিএম (বার)।

 

সিএমসিসিআই সভাপতি খলিলুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানের কার্যক্রম শুরু হয়। এতে আরও উপস্থিত ছিলেন বিআইটিইএফ-২০২২ এর কো-আহবায়ক এবং সিএমসিসিআই সহ-সভাপতি  আবদুস সালাম

 

সিএমসিসিআই সহ-সভাপতি  এ.এম.মাহবুব চৌধুরী, সহ-সভাপতি এম. আব্দুল মালেক, সহ সভাপতি জসিম উদ্দিন চৌধুরী এবং পরিচালক প্রফেসর জাহাঙ্গীর চৌধুরী।

 

৭ম বাংলাদেশ আন্তর্জাতিক বাণিজ্য ও রপ্তানি মেলা-২০২২ উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে খলিলুর রহমান বলেন,আউটার স্টেডিয়ামের উন্মুক্ত প্রাঙ্গনে প্রায় ৮৫ হাজার বর্গফুট আয়োজিত মেলার আয়তন। প্রায় ২০০টি ছোট বড় দোকান, প্যাভিলিয়ন  ৬টি।

অন্যান্য দোকানের পাশাপাশি উন্নতমানের খাবার দোকান ও রেষ্টুরেন্ট থাকবে,মেলায় আগত শিশুদের চিত্ত-বিনোদনের জন্য কিডস  জোন রাখা হয়েছে, পুরুষ ও মহিলা দর্শনার্থীদের সুবিধার্থে পৃথকভাবে বাথরুম ও পানি ব্যবহারের ব্যবস্থা রয়েছে, শান্তি শৃঙ্খলা বজায়ে পুলিশের পক্ষ থেকে অস্থায়ী পুলিশ ক্যাম্প সহ নিরাপত্তার স্বার্থে সিসি ক্যামেরা রাখা হয়েছে,ফায়ার সার্ভিস বিভাগ থেকে অগ্নি নির্বাপনের জন্য গাড়িও প্রস্তুত থাকবে,প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ১০টা পর্যন্ত চলবে ।

শেয়ার করুন

আরো দেখুন......