1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
খুলনা বটিয়াঘাটা উপজেলা পরিষদ নির্বাচন জমে উঠেছে,চেয়ারম্যান পদে লড়াই হবে রাহুল,শিমু,মিলন ও নিতাই মধ্যে। বদলগাছী উপজেলার মিঠাপুর ইউনিয়নের ২৪ ও ২৫ অর্থ বছরের প্রায় সাড়ে ৪ কুঠি টাকার উন্মুক্ত বাজেট ঘোষণা করেন চেয়ারম্যান । ঝিনাইগাতীতে আদিবাসী শিশু ধর্ষণের দায়ে গ্রেপ্তার-১ মহাসড়কে অপরিকল্পিত ব্রিজ ভোগান্তির শেষ নেই লক্ষ্য লক্ষ্য মানুষের সাংবাদিক পরিচয়ে চাঁদা দাবি ও চাঁদা আদায়সহ নগ্ন ভিডিও ধারণের ঘটনায় ভুয়া সাংবাদিকসহ গ্রেফতার-০৩ চট্টগ্রামে ঘূর্ণিঝড় ‘রেমাল’মোকাবেলায় বিভিন্ন কর্মসূচির তৎপরতায় মেট্রোপলিটন পুলিশ বাবাকে পিটিয়ে পঙ্গু করার অভিযোগ উঠেছে ছেলে এবং পুত্র বধুর বিরুদ্ধে গভীর নলকূপের ট্রান্সফরমার চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অজ্ঞাত এক যুবকের মৃত্যু হয়েছে। র‌্যাব-৭,চট্রগ্রাম’র অভিযানে যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফজলুল করিম হত্যা মামলার প্রধান আসামি ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ শাকিল হোসেন গ্রেফতার।  ঘূর্ণিঝড় রেমালে বন্দরের সব কার্যক্রম বন্ধ ঘোষণা অ্যালার্ট-৪ জারি

সাতক্ষীরায় খৈতলা সীমান্তে বিএসএফ এর গুলিতে বাঙালি নিহত

  • আপডেট সময়ঃ রবিবার, ৯ অক্টোবর, ২০২২
  • ১০০ জন দেখেছেন

মোঃ রজিবুল ইসলাম,ব্যুরো প্রধান(খুলনা বিভাগ): সাতক্ষীরায় বিএসএফ এর গুলিতে এক চোরাকারবারির মৃত্যু হয়েছে।

 

রবিবার (০৯ অক্টবার) ভোর তিনটার দিকে সাতক্ষীরা সদর উপজেলার খৈতলা সীমান্তে এ ঘটনা ঘটে।তবে বিএসএফ গুলি করার কথা অস্বীকার করেছে।

 

নিহতের নাম আবু হাসান (২৭)। সাতক্ষীরা সদর উপজেলার দক্ষিণ কুশখালি গ্রামের হায়দার আলীর ছেলে  ও এক সন্তনের জনক।

 

কুশখালি গ্রামের হায়দার আলী জানান,শনিবার রাত ১০ টার দিকে তার কাছে কিছু টাকা চায়। কাছে টাকা না থাকার কথা বলায় সে পার্শ্ববর্তী বাজারে চায়ের দোকানে যাচ্ছে বলে চলে যায়। খৈতলা সীমান্তের শূন্য রেখায় ভারতীয় দুবলী ক্যাম্পের বিএসএফ হাসানকে গুলি করে ফেলে রেখে গেছে মর্মে তিনি রবিবার ভোর ৫টার দিকে মোবাইলে খবর পান।

স্থানীয়রা তাকে রবিবার ভোর ৬টার দিকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করে। সদর হাসপাতালের জরুরী বিভাগের  চিকিৎসক তাকে খুলনা মেডিকেল কলেজ  হাসপাতালে ভর্তির পরামর্শ দেন। সেখান থেকে এম্বুলেন্সে খুলনায় নিয়ে যাওয়ার পথে সকাল ৭ টার সময় ডুমুরিয়া পর্যন্ত পৌঁছালে গতীপথে হাসান মারা যায়।

নিহত হাসানের  শ্বশুর সদর উপজেলার ঘোনা মোল্লা পাড়ার সাইফুল ইসলাম জানান,তার জামাতা ভারতীয় চোরাই পণ্য আনা নেওয়ার জন্য পাসিংম্যান হিসেব কাজ করতো। তার বিরুদ্ধে ৫টি মাদকের মামলাও রয়েছে। নিহত হাসান পাঁচ মাসের এক সন্তানের জনক।এক সপ্তাহ আগে তাকে পুলিশে ধরার পর ছেড়েও দিয়েছিল।

 

শনিবার রাতে সে ভারতীয় পণ্য বাংলাদেশে আনার জন্য পাসিং ম্যানের দায়িত্ব পালন করতে সীমান্তে অবস্থান করছিল। দুবলী ক্যাম্পের বিএসএফ তাকে গুলি করেছে মর্মে তিনি জেনেছেন।

সাতক্ষীরা সদর হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক ডাঃ আশরাফুল ইসলাম জানান, হাসানের পেটের ডান দিকে গুলিবিদ্ধ হয়। তবে খুলনায় নেওয়ার পথে তার মৃত্যু হয়েছে।

সাতক্ষীরা ৩৩ বিজিবি’র অধিনায়ক লেঃ কর্ণেল আল মাহমুদ জানান, সীমান্তে গুলিবিদ্ধ হয়ে হাসানের মৃত্যুর ব্যপারে বিএসএফ এর কাছে জানতে চাইলে তারা অস্বীকার করেছে। তবে বিজিবি ও বিএসএফ এর মধ্যে ব্যাটালিয়ন পর্যায়ে পতাকা বৈঠক কালিয়ানি শূন্য রেখায় শুরু হবে। তবে নিহত হাসান অবৈধপথে আনা ভারতীয় পণ্য পাসিং এর কাজ করতো বলে তিনি নিশ্চিত করেছেন।

শেয়ার করুন

আরো দেখুন......