1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

খুলনা -ঢাকা মহাসড়কে যাত্রীবাহী বাস দুর্ঘটনায় নিহত ০৪ আহত ১৫

  • আপডেট সময়ঃ শনিবার, ৮ অক্টোবর, ২০২২
  • ১০৭ জন দেখেছেন

মোঃ ইমানুর রহমান,জেলা প্রতিনিধি, খুলনা,খুলনা-ঢাকা মহাসড়কে সকালে মোংলাগামী যাত্রীবাহী বাস দুর্ঘটনায় আব্দুল আলীম (২৫) নামে ০১ পুলিশ সদস্যসহ ০৪ জন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন অন্তত আরও ১৫ জন।

 

নিহতদের মধ্যে একজনের পরিচয় পাওয়ায় গেলেও বাকী তিনজনের পরিচয় পাওয়া যায়নি। নিহত আব্দুল আলীম বরিশাল রেঞ্জের পুলিশ সদস্য।

 

বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে এই হতাহতের ঘটনা ঘটে বলে জানিয়েছে পুলিশ।

 

(০৭ অক্টোবর) সকালে গোপালগঞ্জ সদর উপজেলার চন্দ্রদিঘলীয়ায় দুর্ঘটনাটি ঘটে।

 

গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নাসীর উদ্দীন এ খবর নিশ্চিত করেছেন।

 

ওসি জানান, চট্রগ্রাম থেকে ছেড়ে আসা দিদার পরিবহনের যাত্রীবাহী বাসটি বাগেরহাটের মোংলায় যাচ্ছিল। এসময় বাসটি চন্দ্রদিঘলীয়া পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশের গাছের সাথে ধাক্কা দেয়। এতে গাছটি ভেঙে গিয়ে বাসের সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়।

 

ঘটনাস্থলে পুলিশ সদস্য আব্দুল আলীমসহ ০৪ জন নিহত ও ১৫ জন আহত হন।

 

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা হতাহতদের উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে আসে। মারাত্মক আহত ০৭জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

শেয়ার করুন

আরো দেখুন......