1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

ইপিজেড থানার অভিযানে চোরাইকৃত ১৫লাখ টাকার মালামালসহ আটক-০২

  • আপডেট সময়ঃ শনিবার, ৮ অক্টোবর, ২০২২
  • ৭৬ জন দেখেছেন

নিজস্ব প্রতিবেদক ঃ ০৮অক্টোবর সিএমপি ইপিজেড থানাধীন সেকশন সেভেন এ্যাপারেলস লিমিটেড গত ১০/০৯/২০২২ ইং অজ্ঞাতনামা

চোরদের বিরুদ্ধে উক্ত প্রতিষ্ঠান থেকে অসাধুভাবে স্টোর রুমের জানালার গ্রিল কেটে ৬৭,৩৬,৮৫০/- (সাতষট্টি লক্ষ ছত্রিশ হাজার আটশত পঞ্চাশ) টাকার মালামাল চুরি করে নিয়া যায় মর্মে এজাহার দায়ের করলে ইপিজেড থানায় নিয়মিত মামলা রুজু করা হয়।

 

পরবর্তীতে সহকারী পুলিশ কমিশনার (বন্দর জোন) এর সার্বিক তত্ত্বাবধানে ইপিজেড থানার অফিসার ইনচার্জের নেতৃত্বে অত্র মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই (নিঃ) রানা প্রতাপ বনিক সহ তার সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ ০৭/১০/২০২২ ইং ইপিজেড থানার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে মোঃ এমাদুল ও মোঃ বাদল কে ১২৫ পিচ বিভিন্ন রংয়ের সেলাইয়ের সুতা, মেটাল জিপার ও অন্যান্য জিপার সহ (বিভিন্ন মাপ ও রংয়ের), একটি নীল রংয়ের বস্তার ভিতরে ২১ কেজি ৪০০ গ্রাম জিপার, একটি সাদা রংয়ের বস্তায় ২৪ কেজি ২০০ গ্রাম সর্বমোট ৪৫ কেজি ৬০০ গ্রাম জিপার, মেটাল বাটন বিভিন্ন পলিব্যাগের ভিতরে রক্ষিত বিভিন্ন মাপ ও রংয়ের ওজন ০৭ কেজি ৭০০ গ্রাম, সর্বমোট মালামালের মূল্য অনুমান ১৫,০০,০০০/- (পনের লক্ষ) টাকাসহ গ্রেফতার করেন।

শেয়ার করুন

আরো দেখুন......