1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

হবিগঞ্জ চুনারুঘাটের দেউন্দি চা বাগানের রাস্তা থেকে টমটম চালকের মৃত দেহ উদ্ধার!

  • আপডেট সময়ঃ শুক্রবার, ৭ অক্টোবর, ২০২২
  • ৯৯ জন দেখেছেন

মীর দুলাল (হবিগঞ্জ) জেলা প্রতিনিধি! 

হবিগঞ্জের চুনারুঘাটের দেউন্দি চা বাগানে রাস্তা থেকে  টমটম চালকের মৃত দেহ উদ্ধার করেছে চুনারুঘাট থানা  পুলিশ।

বৃহস্পতিবার (০৬ অক্টোবর ২২)ইং বিকেলে হবিগঞ্জ জেলা আধুনিক হাসপাতালের মর্গে ময়না তদন্তের জন্য মর দেহ টি প্রেরণ করেন চুনারুঘাট থানা পুলিশ!

পুলিশের সুত্রে জানা যায়  বুধবার রাত সাড়ে ১১ টায় উপজেলার দেউন্দি চা বাগানের পাকা রাস্তায় মৃত দেহটি পরে থাকতে দেখে স্থানীয় লোকজন চুনারুঘাট থানায় খবর দেয়।

খবর পেয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আলী আশরাফ ও দারোগা জাকির হোসেনের নেতৃত্বএকদল পুলিশ মৃত দেহটি উদ্ধার করেন!

মৃত দেহ টি চুনারুঘাট উপজেলার.শানখলা ইউনিয়নের আব্দুল্লাপুর গ্রামের আজিজুর রহমানের ছেলে একলাছ মিয়া( ২৮)।ধারণা করা যাচ্ছে শ্বাস রুদ্ধ করে হত্যা করে দুর্বৃত্তরা তার টমটমটি নিয়ে যায় বলে পুলিশ জানিয়েছে। রাতেই

ঘটনার স্থান পরিদর্শন করেছেন চুনারুঘাট মাধবপুর (সার্কেল) এএসপি মহলিন আল মুরাদ।

বিষয়টি নিশ্চিত করে থানার ইন্সপেক্টর( তদন্ত) মোঃ গোলাম মোস্তফা ময়না তদন্তের পর বলা যাবে নিহতের কারণ!

টমটম উদ্ধার ও আসামী ধরতে পুলিশের কয়েকটি ইউনিট কাজ করছে।

শেয়ার করুন

আরো দেখুন......