1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

সাতক্ষীরা তালার শালিখা নদী থেকে অজ্ঞাত মহিলার মরদেহ উদ্ধার

  • আপডেট সময়ঃ শুক্রবার, ৭ অক্টোবর, ২০২২
  • ৯৭ জন দেখেছেন

মোঃ রজিবুল ইসলাম,ব্যুরো প্রধান(খুলনা বিভাগ):- সাতক্ষীরা জেলায় তালা উপজেলার ১০ নং খেশরা ইউনিয়নের শালিখা নদী থেকে অজ্ঞাত মহিলার লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

 

স্থানীয়রা জানায়,বেলা ০২:০০ঘটিকার দিকে শালিখা নদীতে স্থানীয়রা লাশটি ভাসতে দেখলে পুলিশ জানায়।

 

ঘটনাস্থলের অদূরের চায়ের দোকানদার ইব্রাহিমের সাথে কথা বলে জানা যায়, গতকাল মেয়েটি তার দোকানে এসে খাবার চাইছিল। তাকে দারুন অপ্রকৃতিস্থ দেখাচ্ছিল এবং তাকে তারা পাগলি ভেবেছিল।

 

গতকাল তাকে স্থানীয়রা পাশের একটি মৎস ঘেরে দুই থেকে তিন ঘণ্টা গোসল করতে দেখে এবং তার কাপড় চোপড় সেখানে শুকাতে দেওয়া দেখা গেছে। পাইকগাছা পুলিশ প্রশাসন এসে লাশটি নিয়ে যায়।

 

পাইকগাছা থানা অফিসার ইনচার্জ মোঃ জিয়াউর রহমান জানান, লাশের সুরতহাল রিপোর্ট করা হয়েছে সেখানে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তাকে মানসিক ভারসাম্যহীন বলে মনে হয়েছে। তবে লাশ ময়নাতদন্তের পরে সঠিক তথ্য জানা যাবে বলে জানান।

শেয়ার করুন

আরো দেখুন......