1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

হবিগঞ্জ জেলা পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ সভা অনুষ্ঠিত!

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ৬ অক্টোবর, ২০২২
  • ১০৫ জন দেখেছেন

মীর দুলাল হবিগঞ্জ জেলা প্রতিনিধি! হবিগঞ্জ জেলা পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ সভা অনুষ্ঠিত হয়েছে!

বৃহস্পতিবার (০৬-অক্টোবর ২২) ইং সকাল ০৯:০০ ঘটিকায় পুলিশ লাইন্স ড্রিল শেডে হবিগঞ্জ জেলার বিভিন্ন ইউনিটের ইউনিট ইনচার্জ, অফিসার ও ফোর্সদের অংশ গ্রহণে মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন)  শৈলেন চাকমা এর সঞ্চালনায় সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন অত্র জেলার সুযোগ্য পুলিশ সুপার  এস এম মুরাদ আলি মহোদয়।

 

অত্র জেলার পুলিশ পরিদর্শক (সশস্ত্র) মোঃ আবুল কালাম আজাদ পদোন্নতি সূত্রে সহকারি পুলিশ সুপার পদোন্নতি প্রাপ্ত ও অনত্র বদলী হওয়ায় অত্র জেলার সম্মানিত পুলিশ সুপার  এস এম মুরাদ আলি মহোদয় সম্মাননা ক্রেস্ট ও কং/৯৯৩ মোঃ আব্দুস সহিদ দীর্ঘ চাকুরী জীবনে সফলতার সহিত অতিক্রম করে আগামী ৩১-১০-২০২২ইং তারিখ পেনশন গ্রহণের নিমিত্তে অবসর উত্তর ছুটিতে গমণ করবেন এই উপলক্ষে পুলিশ সুপার এস এম মুরাদ আলি মহোদয় উনাদের অবসর উত্তর সংবর্ধনা প্রদান করেন।

 

এ সময় তিনি অত্র জেলার সকল অফিসার ও ফোর্সের সার্বিক কল্যাণ নিশ্চিতকরণ ও তাদের বিভিন্ন সুবিধা, অসুবিধার কথা শুনেন এবং বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন।

 

সভা শেষে জেলার অফিসার ও ফোর্সদের বিভিন্ন কৃতিত্বপূর্ণ কাজের জন্য পুরস্কার প্রদান করা হয়। পুরস্কার হিসেবে মাননীয় পুলিশ সুপার মহোদয় অফিসার ও ফোর্সের হাতে ক্রেস্ট ও ধন্যবাদপত্র তুলে দেন।

 

এরপর ১৩ :০০ ঘটিকায় পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলণ কক্ষে মাসিক অপরাধ পর্যালোচনা সভায় অংশ গ্রহণ করেন।

 

উক্ত মাসিক কল্যাণ সভা ও অপরাধ সভায় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জ

মাহফুজা আক্তার শিমুল, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস)  মাহমুদুল হাসান, অতিরিক্ত পুলিশ সুপার (বানিয়াচং সার্কেল)  পলাশ রঞ্জন দে, সহকারী পুলিশ সুপার (মাধবপুর সার্কেল)  মহসীন আল মুরাদ, সহকারী পুলিশ সুপার (বাহুবল সার্কেল)  আবুল খয়ের, আরআই, আরওআই সহ অত্র জেলার সকল অফিসার ইনচার্জগণ।

শেয়ার করুন

আরো দেখুন......