1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বাংলাদেশ সাংবাদিক ক্লাব, কেন্দ্রীয় স্হায়ী কমিটির পক্ষে,শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন।  অমর একুশে ফেব্রুয়ারি “আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস” উপলক্ষে গড়গড়ী ইউনিয়ন আওয়ামী লীগের বিনম্র শ্রদ্ধাঞ্জলি। রাজশাহীর বাঘায় যথাযথ মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে। যোগ্য ও দক্ষতার সাথে খোকা নতুন লুকে টেলিভিশনের পর্দায় আসার সম্ভাবনা। ঝিনাইগাতী শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন আমতলীতে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত আমার ভাইয়ের রক্তে রাঙানো একুশে ফেব্রুয়ারি আমি কি ভুলিতে পারি, বাঘায় রুকুনুজ্জামান রিন্টু ভালুকায় একুশে প্রথম প্রহরে ভাষা শহীদের প্রতি প্রাথমিক শিক্ষক সমিতি’র শ্রদ্ধা- কালাইয়ে মহান শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

বালিয়াডাঙ্গীতে জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস পালিত

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ৬ অক্টোবর, ২০২২
  • ৭৫ জন দেখেছেন

মোহাম্মদ মিলন আকতার ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি:-  ঠাকুরগাঁয়ের বালিয়াডাঙ্গীতে  জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস পালিত হয়েছে।

আজ বৃহস্পতিবার (৬অক্টোবর) সারাদেশের ন্যায় ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী   উপজেলায় জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে। উক্ত দিবসটি পালনের সহিত র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।  বালিয়াডাঙ্গী উপজেলা কনফারেন্স রুমে সকাল ১১ ঘটিকায় উপজেলা প্রশাসনের আয়োজনে জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস উপলক্ষে আলোচনা সভা উপজেলা নির্বাহী অফিসার বিপুল কুমার  এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে। উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য পেশ করেন  উপজেলা চেয়ারম্যান মোঃআলী আসলাম জুয়েল ।  এছাড়াও জনাব মোহাম্মদ আলী (সভাপতি)উপজেলা আওয়ামীলীগ,   মোঃ মাজহারুল ইসলাম সুজন (সাংগঠনিক সম্পাদক) ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগ , সকল অফিসার, সকল ইউপি চেয়ারম্যান, ইউপি সচিব, ইউপি হিসাব সহকারি ও অন্যান্য অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সময় উপজেলা নির্বাহী অফিসার  বলেন,জন্ম ও মৃত্যু নিবন্ধন করা নাগরিক অধিকার। আমরা চাই শিশু জন্মের ৪৫ দিনের মধ্যে জন্ম নিবন্ধন নিশ্চিত করতে হবে। সঠিক তথ্যে দেশের উন্নয়ন সম্ভব। জন্ম ও মৃত্যু সঠিক তথ্য সরকারের কাছে থাকলে দেশের উন্নয়নে বাজেট সঠিক ভাবে বাস্তবায়নের সহায়তা করবে মর্মে মন্তব্য করেন।।

শেয়ার করুন

আরো দেখুন......