1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শেরপুরে আত্মহত্যায় প্ররোচনাকারী প্রধান আসামী গ্রেপ্তার চট্টগ্রামে জাতীয় পরিচয়পত্র (এনআইডি) সংশোধনী সেবা সহজ করণ করা হচ্ছে সুদীপ কুমার চক্রবতী-বিপিএম সেবা,আপনাকে ভোলা সহজ নয়। শিবগঞ্জে ট্রাকচাপায় ব্যবসায়ী নিহত র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে পাহাড়তলী থানার আলোচিত ও চাঞ্চল্যকর হত্যাচেষ্টা মামলার আসামি মোঃ শামসুল আলম রানা সহ  গ্রেফতার-০২ ঝিনাইগাতীতে ক্যান্সারে আক্রান্ত রোগীদের মাঝে অনুদানের চেক বিতরণ আমতলীতে ব্রীজ ভেঙ্গে ৯জন নিহত হওয়ার ঘটনায় পৃথক দু’টি তদন্ত কমিটি গঠিত বহুল আলোচিত রাসেল’স ভাইপার সাপের সন্ধান পাওয়া গেছে। শিবগঞ্জে অনলাইন প্রেস ক্লাবের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হারুন অর রশিদ যশোর অভয়নগরে বেপরোয়া বালিবাহী ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত

খুলনায় সন্ত্রাসিদের হাতে ০১ জমি ব্যবসায়ী গুরুতর জখম

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ৬ অক্টোবর, ২০২২
  • ৯৮ জন দেখেছেন

মোঃ ইমানুর রহমান,জেলা প্রতিনিধি, খুলনা,খুলনার ময়লাপোতায় মোঃ লাভলু নামের একজন জমি ব্যবসায়ীকে কুপিয়ে গুরুতর জখম করেছে সন্ত্রাসীরা। তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসকরা।

 

হামলার শিকার লাভলু সোনাডাঙ্গা মডেল থানাধীন আলীর ক্লাব এলাকার আব্দুস সাত্তার মিয়ার ছেলে।

 

প্রত্যক্ষদর্শীরা জানা, ০৫ অক্টোবর দিবাগত রাত সাড়ে ১১টার দিকে ময়লাপোতা মোড়স্হ সন্ধাবাজার এর সামনে মোঃ লাভলু (৩৩) কে,১০/১৫ জন সন্ত্রাসী মিলে ধারালো চাপাতি দিয়ে কুপিয়ে গুরুত্বর রক্তাক্ত জখম করে পালিয়ে যায়।

 

ছেলেটির সাথে থাকা বন্ধুরা মিলে তাৎক্ষণিক উদ্ধার করে চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

 

বর্তমানে লাভলু (৩৩) আশঙ্কাজনক অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে ।

 

লাভলু কৈয়া বাজার এলাকায় রিয়েল এস্টেটের ব্যবসা করেন বলে জানা যায়।

 

এ বিষয়ে সোনাডাঙ্গা মডেল থানার ওসি মমতাজুল হক জানান, দুর্বৃত্তদের হামলায় জখম ব্যক্তি কে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক। প্রাথমিকভাবে হামলার কারণ জানা যায়নি।

 

শেয়ার করুন

আরো দেখুন......