1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
খুলনা বটিয়াঘাটা উপজেলা পরিষদ নির্বাচন জমে উঠেছে,চেয়ারম্যান পদে লড়াই হবে রাহুল,শিমু,মিলন ও নিতাই মধ্যে। বদলগাছী উপজেলার মিঠাপুর ইউনিয়নের ২৪ ও ২৫ অর্থ বছরের প্রায় সাড়ে ৪ কুঠি টাকার উন্মুক্ত বাজেট ঘোষণা করেন চেয়ারম্যান । ঝিনাইগাতীতে আদিবাসী শিশু ধর্ষণের দায়ে গ্রেপ্তার-১ মহাসড়কে অপরিকল্পিত ব্রিজ ভোগান্তির শেষ নেই লক্ষ্য লক্ষ্য মানুষের সাংবাদিক পরিচয়ে চাঁদা দাবি ও চাঁদা আদায়সহ নগ্ন ভিডিও ধারণের ঘটনায় ভুয়া সাংবাদিকসহ গ্রেফতার-০৩ চট্টগ্রামে ঘূর্ণিঝড় ‘রেমাল’মোকাবেলায় বিভিন্ন কর্মসূচির তৎপরতায় মেট্রোপলিটন পুলিশ বাবাকে পিটিয়ে পঙ্গু করার অভিযোগ উঠেছে ছেলে এবং পুত্র বধুর বিরুদ্ধে গভীর নলকূপের ট্রান্সফরমার চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অজ্ঞাত এক যুবকের মৃত্যু হয়েছে। র‌্যাব-৭,চট্রগ্রাম’র অভিযানে যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফজলুল করিম হত্যা মামলার প্রধান আসামি ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ শাকিল হোসেন গ্রেফতার।  ঘূর্ণিঝড় রেমালে বন্দরের সব কার্যক্রম বন্ধ ঘোষণা অ্যালার্ট-৪ জারি

খুলনায় দুর্বৃত্তদের হাতে ০১ যুবক আহত এবং ০১ যুবক নিহত

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ৬ অক্টোবর, ২০২২
  • ৮৬ জন দেখেছেন

মোঃ ইমানুর রহমান,জেলা প্রতিনিধি, খুলনা,

খুলনা নগরীতে পলাশ (২৮) নামের এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ সময় সৌরভ নামে অপর এক যুবককে কুপিয়ে জখম করা হয়।

 

বৃহস্পতিবার (০৬ অক্টোবর) দুপুরে নগরীর টুটপাড়া তালতলা ক্রস রোডের জনৈক দারার বালির মাঠে এ ঘটনা ঘটে।

 

পলাশ লবণচরা ২ গলি ভুতের আড্ডা এলাকার বাসিন্দা জনৈক শিপনের ছেলে।

 

স্থানীয়রা জানায়, টুটপাড়া এলাকার একটি গ্রুপের সঙ্গে পলাশের দীর্ঘদিনের বিরোধ রয়েছে। বৃহস্পতিবার দুপুরে পলাশ ও সৌরভ তালতলা ক্রস রোডে আসলে নুর আজিম গ্রুপের সদস্যরা তাদের তাড়া করেন। ওই দুই যুবক দারা সাহেবের বালুর মাঠের দিকে দৌড় দেন। দুর্বৃত্তরা তাদের দুজনের পিছু নেয়। পরে তাদের দুজনকে দুর্বৃত্তরা এলোপাতাড়ি কোপাতে থাকেন।

 

স্থানীয়রা তাদের উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নিলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক পলাশকে মৃত ঘোষণা করেন। সৌরভ খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

 

রূপসা পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এস আই) মো. সাইদুর রহমান দৈনিক অপরাধ অনুসন্ধান কে  বলেন, দুপর ৩টার দিকে তালতলা ক্রস রোডে পলাশ ও সৌরভ নামের দুই যুবককে কুপিয়ে গুরুতর জখম করেন প্রতিপক্ষ। ধারালো অস্ত্রের আঘাতে সৌরভ প্রাণে বেঁচে গেলেও অপর যুবক পলাশ মারা যান।

 

তবে এ ঘটনায় এখনও কেউ আটক হয়নি।

 

 

শেয়ার করুন

আরো দেখুন......