1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

আক্কেলপুরে জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস পালিত

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ৬ অক্টোবর, ২০২২
  • ৯৯ জন দেখেছেন

মীর মোবাঃ- আতিকুজ্জামান(সদর জয়পুরহাট)প্রতিনিধিঃ-“নির্ভুল জন্ম-মৃত্যু নিবন্ধন করব, শুদ্ধ তথ্যভান্ডার গড়ব” এই স্লোগানকে সামনে রেখে জয়পুরহাটের আক্কেলপুরে জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস পালিত হয়েছে।

বৃহস্পতিবার সকালে আক্কেলপুর উপজেলা প্রশাসনের আয়োজনে দিবসটি উপলক্ষে বর্নাঢ্য র‍্যালী ও উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

 

 

এ সময় বক্তারা বলেন, আগামীতে প্রত্যেকের বাড়ি বাড়ি গিয়ে জন্ম ও মৃত্যু নিবন্ধন করার জন্য সুপরামর্শ প্রদান করা হবে এবং সেই সাথে জন্মের ৪৫ দিনের মধ্যে জন্ম নিবন্ধন করার কথাও বলেন।

 

অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার এসএম হাবিবুল হাসানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালাম আকন্দ।

 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আক্কেলপুর পৌরসভার মেয়র শহিদুল আলম চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ মোকছেদ আলী, সাধারণ সম্পাদক আহসান কবীর এপ্লব, ভাইস চেয়ারম্যান জিয়াউল হক জিয়া।

 

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বক্কর সিদ্দিক, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ড্যাঃ রাধেশ্যাম আগরওয়ালা, উপজেলা প্রাণী সম্পদ কমকর্তা ডাঃ মো রাশেদুল ইসলাম, পৌরসভার প্যালেন মেয়র বীর মুক্তিযোদ্ধা সাদেকুর রহমান সাদেকসহ পাঁচ ইউনিয়নের চেয়ারম্যানগণ।

 

আলোসভা শেষে জন্ম ও মৃত্যু নিবন্ধনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখায় উপজেলার ৫ জন গ্রাম পুলিশকে পুরুস্কৃত করা হয়।

শেয়ার করুন

আরো দেখুন......