1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বাগেরহাট ৪ আসনের মাননীয় সংসদ সদস্য বলইবুনিয়া মাধ্যমিক বিদ্যালয় পরিদর্শন করেন। রান্নার কাজে ব্যস্ত মা, খেলতে গিয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু চট্টগ্রাম শিক্ষা বোর্ডের নবনিযুক্ত চেয়ারম্যান অধ্যাপক রেজাউল করিম স্যারকে কেয়া’র পক্ষ থেকে শুভেচ্ছা ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন (দ্বিতীয় ধাপ) উপলক্ষে নির্বাচনকালীন দায়িত্ব পালন সংক্রান্তে ব্রিফিং কালাইয়ে চলতি মৌসুমে হিমাগারে আলুর ভাড়া বৃদ্ধির প্রতিবাদে চাষীদের মানববন্ধন রাজা তার নিজ বাড়ীতে খাবার খায় না দশ বছর। বদলগাছী ঐতিহাসিক পাহাড় পুর বৌদ্ধ বিহার আন্তজাতিক যাদুঘর দিবস পালিত। শেরপুরের ঝিনাইগাতীতে গরুচোর চাক্রের ৫সদস্য গ্রেপ্তার আমতলীতে মহাসড়কের দু’পাশে গড়ে তোলা অবৈধ স্থাপনা উচ্ছেদ মুকসুদপুর উপজেলা পরিষদ নির্বাচনে শেষ মুহূর্তের প্রচার প্রচারণায় এগিয়ে আবুল কাশেম রাজের দোয়াত কলম মার্কা

যশোরের বিভিন্ন পুজামন্ডপ পরিদর্শন ও শারদীয় শুভেচ্ছা বিনিময় করলেন পুলিশ সুপার যশোর মহোদয়।

  • আপডেট সময়ঃ বুধবার, ৫ অক্টোবর, ২০২২
  • ৮৯ জন দেখেছেন

মোঃ মুরাদ হোসেন যশোর জেলা প্রতিনিধি,দৈনিক অপরাধ অনুসন্ধান। গভীর রাত পর্যন্ত যশোর কোতয়ালী মডেল থানা, ঝিকরগাছা, শার্শা ও বেনাপোল পোর্ট থানাধীন বিভিন্ন পুজামন্ডপ পরিদর্শন ও শারদীয় শুভেচ্ছা বিনিময় করেন যশোর জেলার সম্মানিত পুলিশ সুপার জনাব প্রলয় কুমার জোয়ারদার, বিপিএম (বার), পিপিএম মহোদয়।

এই পরিদর্শনকালে আরো উপস্থিত ছিলেন তার সহধর্মিণী যশোর পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) এর সম্মানিত সভানেত্রী ও জাতীয় গোয়েন্দা সংস্থা (NSI) এর অতিরিক্ত পরিচালক জনাব বিপ্লবী রানী মহোদয়সহ জেলা পুলিশের একটি বিশেষ টিম।

 

পুলিশ সুপার মহোদয় তার বক্তব্যে বলেন, সমগ্র যশোর নিরাপত্তার চাদরে ঢাকা আছে, এখানে জেলা পুলিশের পক্ষ হতে তিনস্তরের নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। যদি কেউ বিশৃঙ্খলা সৃষ্টি করতে চেষ্টা করে তবে কঠোরভাবে প্রতিহত করা হবে এবং তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। তিনি সকলকে  দশমীর বিসর্জন অত্যন্ত সতর্কতার সাথে ও শান্তিপূর্ণভাবে পালন করার জন্য আহ্বান করেন।

 

এ সময় তিনি জেলা পুলিশের পক্ষ হতে প্রতিটি পুজামন্ডপে শারদীয় শুভেচ্ছা সামগ্রী প্রদান করেন।

শেয়ার করুন

আরো দেখুন......