1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

যশোরের বিভিন্ন পুজামন্ডপ পরিদর্শন ও শারদীয় শুভেচ্ছা বিনিময় করলেন পুলিশ সুপার যশোর মহোদয়।

  • আপডেট সময়ঃ বুধবার, ৫ অক্টোবর, ২০২২
  • ৯৮ জন দেখেছেন

মোঃ মুরাদ হোসেন যশোর জেলা প্রতিনিধি,দৈনিক অপরাধ অনুসন্ধান। গভীর রাত পর্যন্ত যশোর কোতয়ালী মডেল থানা, ঝিকরগাছা, শার্শা ও বেনাপোল পোর্ট থানাধীন বিভিন্ন পুজামন্ডপ পরিদর্শন ও শারদীয় শুভেচ্ছা বিনিময় করেন যশোর জেলার সম্মানিত পুলিশ সুপার জনাব প্রলয় কুমার জোয়ারদার, বিপিএম (বার), পিপিএম মহোদয়।

এই পরিদর্শনকালে আরো উপস্থিত ছিলেন তার সহধর্মিণী যশোর পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) এর সম্মানিত সভানেত্রী ও জাতীয় গোয়েন্দা সংস্থা (NSI) এর অতিরিক্ত পরিচালক জনাব বিপ্লবী রানী মহোদয়সহ জেলা পুলিশের একটি বিশেষ টিম।

 

পুলিশ সুপার মহোদয় তার বক্তব্যে বলেন, সমগ্র যশোর নিরাপত্তার চাদরে ঢাকা আছে, এখানে জেলা পুলিশের পক্ষ হতে তিনস্তরের নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। যদি কেউ বিশৃঙ্খলা সৃষ্টি করতে চেষ্টা করে তবে কঠোরভাবে প্রতিহত করা হবে এবং তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। তিনি সকলকে  দশমীর বিসর্জন অত্যন্ত সতর্কতার সাথে ও শান্তিপূর্ণভাবে পালন করার জন্য আহ্বান করেন।

 

এ সময় তিনি জেলা পুলিশের পক্ষ হতে প্রতিটি পুজামন্ডপে শারদীয় শুভেচ্ছা সামগ্রী প্রদান করেন।

শেয়ার করুন

আরো দেখুন......